সকল জনপ্রিয় স্ট্যাটাস এখানেই | share chat tamil love status

share chat tamil love status

আচ্ছা! আপনারা কি একটা ব্যাপার লক্ষ্য করেছেন যে, বর্তমান সময়ে কিন্তু সোশ্যাল নেটওয়ার্কে কমবেশি সবাই নিজের তৈরি অথবা অন্যের শুধুমাত্র স্ট্যাটাস দিয়ে থাকেন। যেখানে কয়েক বছর আগেও মানুষ সোশ্যাল নেটওয়ার্কে শুধুমাত্র ব্যক্তিগত ছবি পোস্ট করতেন। কিন্তু বর্তমানে ভিন্নতা দেখা যাচ্ছে সোশ্যাল নেটওয়ার্কে। আর এ ভিন্নতায় গা ভাসাচ্ছেন সাধারণ মানুষ। তাই বলে কি আপনি চুপ করে থাকবেন? অবশ্যই না। আপনিও শুরু করবেন এখন থেকে “ট্রেন্ডিং” ফলো করা। আর এই ট্রেন্ডিং ফলো করার জন্য আপনাকে অবশ্যই হতে হবে কবি। কি অবাক হচ্ছেন? অবাক না হয়ে থাকতে পারবেন না, এটা স্বাভাবিক। তাই বলে ভয় পেলে চলবে না কিন্তু। আপনাকে যে কবি হতে হবে ব্যাপারটা ঠিক এরকমও নয়, আপনি কবি হবেন একটি মোবাইল অ্যাপের মাধ্যমে অর্থাৎ যে অ্যাপসটি আজ আমি আপনাদের মাঝে শেয়ার করে চলেছি। অ্যাপসটির নাম: Quotes And Status. আর হ্যাঁ আপনাদের সুবিধার জন্য অ্যাপসটির নাম আমরা ছোট করে পুরো আর্টিকেলে QS বলে ডাকবো। তাই এই শব্দটি আপনার মাথায় এখনই গেঁথে নিন।

QS কি?
এটি সাধারণত একটি বাণী বা স্ট্যাটাস রিলেটেড ছোট কিন্তু পাওয়ারফুল একটি মোবাইল অ্যাপস। এর সাহায্যে ব্যবহারকারী তার নিজস্ব সোশ্যাল নেটওয়ার্কে Attitude, Funny, Romantic, share chat tamil love status, Childhood, College Life এবং 101 টি ক্যাটাগরি থেকে বাণী কিংবা স্ট্যাটাস সংগ্রহ করে পোস্ট করার সুবিধা।



যেভাবে ব্যবহার করবেন QS:
অ্যাপসটি ব্যবহার করা খুবই ইজি। প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা নিচের লিঙ্ক থেকে। এরপর অ্যাপস টি ওপেন করে নির্দিষ্ট ক্যাটাগরি সিলেক্ট করুন। এরপর পছন্দের বাণী খুঁজে বের করুন এবং পরবর্তী ধাপ এগিয়ে কাঙ্খিত বাণী বা স্ট্যাটাস টি কপি অথবা ডাউনলোড করে আপনার সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করুন।

QS এর সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
• 101 টির অধিক ক্যাটাগরি থেকে Attitude, Funny, Romantic, share chat tamil love status, Childhood এবং College Life এর মত ক্যাটাগরি থেকে পছন্দের স্ট্যাটাস কপি অথবা ডাউনলোড করে নিজের সোশ্যাল নেটওয়ার্কে ব্যবহার করার সুবিধা।

• দ্রুত কাঙ্খিত স্ট্যাটাস খুঁজে বের করার জন্য সার্চ এর সুবিধা রয়েছে। উদাহরণস্বরূপ: মনে করুন! আপনার প্রয়োজন share chat tamil love status. এ ক্ষেত্রে শুধুমাত্র “Love” লিখে সার্চ করলে, আপনার সামনে চলে আসবে share chat tamil love status এর সকল স্ট্যাটাস গুলো।

• পছন্দকৃত স্ট্যাটাস একসঙ্গে কপি, (শুধু লেখা) ছবি আকারে ডাউনলোড, পছন্দের তালিকায় যুক্ত এবং অন্যান্য শেয়ারের মাধ্যমগুলোতে শেয়ার করার সুবিধা।

• প্রত্যেকটি স্ট্যাটাস হাতের আঙ্গুলের মাধ্যমে তার ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে ব্যবহার করার সুবিধা। ব্যাপারটি আরেকটু সহজভাবে আপনাদের বোঝাই। মনে করুন! আপনার পছন্দ হয়েছে share chat tamil love status এর একটি বাণী কিংবা স্ট্যাটাস। আপনাদের বলে রাখি, এখানে ফেসবুক কিংবা টুইটারের ও হতে পারে। যাইহোক! যখন পছন্দ করা স্ট্যাটাসটি শেয়ার করবেন, তার পূর্বে ওই স্ট্যাটাসের উপর আঙ্গুল দিয়ে দুটো চাপ দিন। তাহলে দেখতে পাবেন সাথে সাথে, ওই স্ট্যাটাসের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ হয়ে ভিন্ন কালার কিংবা ছবিতে রূপ নিচ্ছে।



 • প্রতিদিন একটি করে সেরা বাণী পাবার সুবিধা। এছাড়াও অ্যাপসটিতে ব্যবহার করা যাবে সাউন্ড সিস্টেম। এর ফলে যখন কোন বাণী বা স্ট্যাটাস কপি কিংবা শেয়ার করবেন তখন মৃদু সাউন্ড বের হবে। যা শুনতে বেশ ভালো লাগে।

QS এর খারাপ দিক:
• থার্ড পার্টি এডভার্টাইজিং রয়েছে।
• ওয়াটার মার্ক রয়েছে।
[ আমার চোখে Facebook, Twitter, WhatsApp বা share chat tamil love status এর মত যতগুলো অ্যাপস রয়েছে। তার থেকে এই এ্যাপস টি আমার কাছে ব্যক্তিগতভাবে ভালো লেগেছে। ]

QS এর ডিজাইন বা ইউজার ইন্টারফেস:
সবার প্রথমে কথা বলব এই অ্যাপ এর কালার নিয়ে। কারণ, অ্যাপসটির কালার কম্বিনেশন আমাকে মুগ্ধ করেছে। আশা করছি, আপনাদেরও মুগ্ধ করবে। কালার এর পাশাপাশি এই অ্যাপ এর ডিজাইনও খুবই মিনিমালিস্টিক। অ্যাপসটির ডিজাইন এমনভাবে তৈরি করা হয়েছে যে, যেন ব্যবহারকারীদের ব্যবহার করতে কোন প্রকার সমস্যা সৃষ্টি করে না। সর্ব মোট কথা হচ্ছে: অ্যাপসটি ব্যবহার করতে গিয়ে আপনি জটিলতায় কিংবা বিরক্ত হবেন না।

QS এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটি প্লে স্টোর থেকে 5 মিলিয়নের অধিকবার ডাউনলোড করা সহ 4.3/5 রেটিং এবং 30 হাজারের মতো রিভিউ পেয়েছে। যা এক কথায় দুর্দান্ত। হয়তো আপনারা ইতিমধ্যে আঁচ করে ফেলেছেন যে, অ্যাপসটি ঠিক কতটা পাওয়ারফুল কিংবা কার্যকারী।



QS যেভাবে ডাউনলোড করবেন:
সরাসরি প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Quotes And Status লিখে অথবা এই লিংকে প্রবেশ করুন। দুর্ভাগ্যবশত: অ্যাপসটি আইওএস ব্যবহারকারীদের জন্য এখনো তৈরি করা হয়নি। তবে আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন। তারা কষ্ট করে অ্যাপ স্টোর থেকে Facebook, Twitter, WhatsApp বা share chat tamil love status এর মত হাজারো অ্যাপ খুঁজে পাবেন। তা থেকে একটি ডাউনলোড করে ব্যবহার করুন।

শেষ কথা:
উপরে উল্লেখিত অ্যাপসটির শুধুমাত্র কাজ হচ্ছে: Facebook, Twitter, WhatsApp বা share chat tamil love status এর মত সকল বাণী কিংবা স্ট্যাটাস খুঁজে পাওয়ার সবচেয়ে সহজ উপায়। তাই আপনি যদি মনে করেন, এখন থেকে আপনার সোশ্যাল নেটওয়ার্কে ছবির পাশাপাশি ক্যাপশন এ share chat tamil love status, Sad Status বা Romantic Status জুড়ে দিবেন। তাহলে অবশ্যই আজকের শেয়ার করা মোবাইল এপস টি, এখনি ডাউনলোড করুন। ধন্যবাদ
Previous Post Next Post