সকল জনপ্রিয় বাংলা ফন্ট এখানেই | লিপিঘর বাংলা ফন্ট ডাউনলোড

জনপ্রিয় বাংলা ফন্ট | লিপিঘর বাংলা ফন্ট ডাউনলোড

আসসালামু আলাইকুম!
কেমন আছেন সবাই? আশা করছি, মহান আল্লাহতালার অশেষ রহমতে ভাল আছেন। আজ এ আর্টিকেল এর মাঝে আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, যেভাবে সকল জনপ্রিয় বাংলা ফন্ট, নিকষ বাংলা ফন্ট ডাউনলোড, ফ্রী বাংলা ফন্ট ডাউনলোড সহ অন্যান্য লিপিঘর বাংলা ফন্ট ডাউনলোড করবেন। ওহ্ হ্যাঁ, আপনাদের মূল আর্টিকেলে যাওয়ার পূর্বে মনে করিয়ে দিতে চাই যে, আজ কিন্তু জনপ্রিয় বাংলা ফন্ট ডাউনলোড করার সেরা একটি মাধ্যম শেয়ার করতে চলেছি। একইসাথে ফন্ট ডাউনলোড না করে যেকোনো ছবিতে করতে পারবেন আপনার পছন্দ অনুযায়ী এডিট। আর মাধ্যমটি হচ্ছে: লিপিঘর। যেটা কিছুক্ষণ আগে উপরে মেনশন করেছি। তাহলে এখন চলুন মূল আর্টিকেল শুরু করা যাক।

Lipighor কি?
লিপিঘর সম্বন্ধে কথা বলার পূর্বে আপনাদের ক্লিয়ার করতে চাই যে, আজ যেহেতু একসঙ্গে দুটি প্ল্যাটফর্ম শেয়ার করব অর্থাৎ একটি অ্যাপস এবং একটি ওয়েবসাইট। তাই আরো সোজা ভাবে বলবো, আজ যে অ্যাপস টি আপনাদের মাঝে শেয়ার করব। তারমধ্যে আপনারা পেয়ে যাবেন একটি ওয়েবসাইটও, যে ওয়েবসাইট থেকে জনপ্রিয় বাংলা ফন্ট ডাউনলোড করতে পারবেন। আর অ্যাপসটি কে ব্যবহার করে, করতে পারবেন আপনার নির্দিষ্ট ছবিতে এডিটিং। আশা করছি, আপনারা সকলে বুঝতে পেরেছেন, আমি আপনাদের কি বোঝাতে চেয়েছি।


 

যেভাবে ব্যবহার করবেন lipighor/ লিপিঘর:
• প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা নিচের লিঙ্ক থেকে। এরপর অ্যাপস টি ওপেন করুন।

• এরপর নির্দিষ্ট টেমপ্লেট পছন্দ করুন এবং কাস্টমাইজ করে গ্যালারিতে সেভ করুন।

Lipighor App এর সুবিধা বা বৈশিষ্ট্য সমূহ:
• ১০০টি ইংলিশ এবং জনপ্রিয় বাংলা ফন্ট ব্যবহার করার সুবিধা।

• অনলাইন এবং অফলাইন অসংখ্য টেমপ্লেট ব্যবহারের সুবিধা। যা ১০০% এডিটেবল।

• যেকোনো ফন্ট Unicode এবং ANSI তে কনভার্ট করার সুবিধা।

• অ্যাপস এর মধ্যে বসে সরাসরি তাদের ওয়েবসাইট ভিজিট করে জনপ্রিয় বাংলা ফন্ট, নিকষ বাংলা ফন্ট ডাউনলোড, বাংলা ফন্ট ডাউনলোড ২০২১, ফ্রী বাংলা ফন্ট ডাউনলোড সহ অন্যান্য লিপিঘর বাংলা ফন্ট ডাউনলোড এর সুবিধা।


Lipighor App এর খারাপ দিক:
নেই বললেই চলে। তবে আমার মতে তাদের অ্যাপসে যদি আরো বেশি টেমপ্লেট থাকতো, তাহলে ভালো হতো। যদিও এই বিষয়টি নিয়ে তারা প্রতিনিয়ত কাজ করছে। আশা করা যায় আগামীতে আরো বেশি টেমপ্লেট অ্যাপস এর মধ্যে থাকবে।

Lipighor App এর ডিজাইন:
ডিজাইনের কথা বলতে গেলে এক কথায় অতুলনীয়। লিপিঘর এর ওয়েবসাইট এবং তাদের অ্যাপস যথেষ্ট পরিমান ইউজার ফ্রেন্ডলি এবং চোখ ধাঁধানো কালার যুক্ত। এছাড়াও তাদের ইউজার ইন্টারফেস একদম সাদামাটা। যা ব্যবহারকারীদের ব্যবহার করতে কোন প্রকারের জটিলতা সৃষ্টি করে না।

Lipighor App এর রেটিং এবং রিভিউ:
বর্তমানে প্লে স্টোরে তাদের রেটিং এবং রিভিউ বেশ ভালো। 4.4/5 রেটিং এবং তিনশো এর মত রিভিউ নিয়ে প্লে স্টোর থেকে ইতিমধ্যে 50 হাজারেরও অধিকবার অ্যাপটিকে ডাউনলোড করা হয়েছে।

যেভাবে ডাউনলোড করবেন Lipighor App:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)


[ অ্যাপসটি ডাউনলোড করতে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “লিপিঘর”লিখে অথবা উপরের ডাউনলোড বাটনে ক্লিক করুন। ]


শেষ কথা:
একজন গ্রাফিক্স ডিজাইনার কাছে ফন্ট অনেক গুরুত্বপূর্ণ। তাই আপনি যদি একজন গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন। তাহলে অবশ্যই আজকের মোবাইল অ্যাপস টি ডাউনলোড করে ব্যাবহার করুন এবং সেই সাথে তাদের ওয়েবসাইট ব্যাবহার করে প্রিমিয়াম ফন্ট সহ জনপ্রিয় বাংলা ফন্ট, নিকষ বাংলা ফন্ট ডাউনলোড, ফ্রী বাংলা ফন্ট ডাউনলোড, বাংলা ফন্ট ডাউনলোড ২০২১ এবং অন্যান্য লিপিঘর বাংলা ফন্ট ডাউনলোড এর সুবিধাও রয়েছে। তাই দেরি না করে এখনি তাদের অ্যাপস অথবা ওয়েবসাইট ভিজিট করে সকল জনপ্রিয় বাংলা ফন্ট ব্যাবহার করুন। ধন্যবাদ
Previous Post Next Post