রবি কাস্টমার কেয়ার নাম্বার ২০২৩ | robi customer care number 2023

রবি কাস্টমার কেয়ার নাম্বার

প্রতিটি টেলি কমিউনিকেশন অর্গানাইজেশন তথা সিম কোম্পানির আলাদা কাস্টমার কেয়ার রয়েছে। যেখান থেকে প্রত্যেক গ্রহক তার কাঙ্খিত সিমের সকল সেবা নিয়ে থাকেন। আর এর ব্যতিক্রম রবি সিম কোম্পানিও নয়। এদেরও রয়েছে নিজস্ব কাস্টমার কেয়ার। যেখান থেকে প্রত্যেকটি রবি কাস্টমার তাদের সিমের সকল সেবা নিতে পারেন। কিন্তু অনেকেই জানেন না, রবি কাস্টমার কেয়ার নাম্বার। তাই আজ আমরা আপনাদের জানাবো, রবি কাস্টমার কেয়ার নাম্বার।

রবি কাস্টমার কেয়ার নাম্বার:
রবি কাস্টমার কেয়ার নাম্বার বলতে অনেকেই আমরা 121 নাম্বারটি ব্যবহার করে থাকি। তবে এটি সর্বসাধারণ জানার ফলে নাম্বারটি অধিকাংশ সময়ই ব্যস্ত থাকে। এর ফলস্বরূপ দ্রুত কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলা সম্ভব হয় না। তবে আপনি জেনে অবাক হবেন যে, আরো একটি রবি কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে। আর সেটি হলো: +880-1819-400400. এই নাম্বার দুটি ব্যবহার করে দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহের ৭দিন রবির কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলা যায়।


শেষ কথা:
এই ছিল রবি কাস্টমার কেয়ার নাম্বার নিয়ে আমাদের ছোট্ট একটি আর্টিকেল। আশা করছি, এই আর্টিকেল পড়ার পর আপনি রবি কাস্টমার কেয়ার নাম্বার জানতে পেরেছেন। এরকম ছোটখাটো টিপস এন্ড ট্রিকস এবং মোবাইলভিত্তিক বিভিন্ন অ্যাপের রিভিউ পেতে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকুন। ধন্যবাদ
Previous Post Next Post