২০২৩ সালে যেভাবে রবি সিমের নাম্বার দেখবেন | রবি সিমের নাম্বার দেখার নিয়ম

রবি সিমের নাম্বার দেখার নিয়ম

আসসালামু আলাইকুম।
আশা করছি, আপনারা সবাই ভাল আছেন। বিভিন্ন সময় আমাদের রবি সিমের নাম্বার দেখার নিয়ম সম্পর্কে জানতে হয়। যদিও রবি সিমের নাম্বার দেখার নিয়ম অনেকেই জানেন। তবে যারা নতুন রবি সিম ব্যবহার করা শুরু করছেন তাদের বেশিরভাগই জানেন না যে, রবি সিমের নাম্বার দেখার নিয়ম কি? তাই এই আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের মাঝে রবি সিমের নাম্বার দেখার নিয়ম জানতে চলেছি। তাহলে চলুন মল আর্টিকেল শুরু করি।

রবি সিমের নাম্বার দেখার নিয়ম:
রবি সিমের সকল গ্রাহকগণ তাদের ব্যক্তিগত ফোন নাম্বার দেখার জন্য দুটি কোড ব্যবহার করতে পারেন। আর কোন দুটি হল: *2# অথবা *140*2*4# (যেকোনো একটি কোড কাজ না করলে অপরটি দিয়ে চেষ্টা করুন।)




অ্যাপ থেকে রবি সিমের নাম্বার দেখার নিয়ম:
দ্রুত নিজের নাম্বার অন্যকে আদান-প্রদান অথবা সিমে রিচার্জ করার সময় নাম্বারের প্রয়োজন হয়। আর এজন্য উপরে উল্লেখিত যেকোন একটি কোড ব্যবহারের মাধ্যমে নিজের নাম্বার দেখা সম্ভব। কিন্তু কিছু কিছু সময় প্রথম কোডটি অর্থাৎ *2# কাজ করে না। এর ফলে দ্বিতীয় কোডটির শরণাপন্ন হতে হয়। কিন্তু দ্বিতীয় কোডটি বড় হওয়ার ফলে অনেকেই মনে রাখতে পারেন না। এজন্য মাই রবি অ্যাপস বেশ কার্যকর। কারণ, এই অ্যাপটিতে একবার লগইন করা মাত্র একদম উপরে ভেসে থাকে নিজের রবি নাম্বারটি। আর এভাবে দ্রুত নিজের রবি নাম্বার দেখা সম্ভব।

শেষ কথা:
আশা করছি, এই আর্টিকেলটি পড়ার পর রবি সিমের নাম্বার দেখার নিয়ম সম্পর্কে আপনি জানতে পেরেছেন। আর এরকমই পরবর্তী সময়ে টিপস এন্ড ট্রিক্স এবং যেকোনো অ্যাপের রিভিউ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ
Previous Post Next Post