৩টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট!

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

বোরিং সময় কাটাতে মুভি দেখার বিকল্প আর কিছুই হতে পারে না। আর যদি কাঙ্খিত মুভিতে থাকে পছন্দের অ্যাক্টরস। তাহলে তো কোন কথাই নেই। কিন্তু বিপত্তি বাধে তখন যখন কথা হয় মুভি ডাউনলোড করার বিষয়বস্তু নিয়ে। কারণ, বর্তমান সময়ে যতগুলো মুভি ডাউনলোড করার ওয়েবসাইট রয়েছে। তার অধিকাংশই ভুয়া। একদল অসাধু চক্র মুভি ডাউনলোড করার ওয়েবসাইট তৈরি করে কমিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। যার বলি হচ্ছি: আমি, আপনি আমরা। আমাদের মূল্যবান সময় এভাবেই নষ্ট হয়ে যায় কাঙ্খিত মুভি ডাউনলোড করার ফাঁদে পড়ে। কিন্তু আপনি জেনে খুশি হবেন যে, এই আর্টিকেলের মাঝে আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। ৩টি নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। যেখান থেকে খুব সহজেই নতুন মুভি ডাউনলোড এবং দেখতে পারবেন।

১) Mlwbd
এটি বাংলাদেশের অন্যতম লার্জেস্ট মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। এখানে ইংলিশ, চাইনিজ, কোরিয়ান , জাপানিজ সহ ইন্ডিয়ান সকল প্রকারের মুভি এবং ওয়েব সিরিজ পাওয়া যায়। এছাড়াও স্পেশাল ক্যাটাগরিতে ২৫০টি আইএমডিবির সেরা মুভি, অস্কার উইনিং মুভি, ডিসি, মার্বেল এবং অন্যান্য সুপারহিরো মুভি রয়েছে।


২) Mlsbd
এটিও বাংলাদেশের অন্যতম লার্জেস্ট মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। তবে এখানে উপরের ওয়েবসাইট থেকে কিছুটা ভিন্নতা রয়েছে। যেমন এখানে রয়েছে ১৮+ মুভি, ডুয়াল অডিও মুভি, বারোটি দেশের প্রায় 18 টি ভাষার বিভিন্ন মুভি, বাংলা নাটক এবং এপার বাংলা ওপার বাংলার জনপ্রিয় সকল ওটিটি প্লাটফর্মের অরজিনাল কনটেন্ট।

৩) Flixbd
নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট এর তালিকায় এটি কখনোই পিছিয়ে থাকবে না বরং উপরের ওয়েবসাইট দুটির আগে থাকবে। বিশেষ করে বাংলা মুভি এবং এপার বাংলা ওপার বাংলার জনপ্রিয় সকল ওটিটি প্লাটফর্মের অরজিনাল কনটেন্ট দেখা এবং ডাউনলোড করার জন্য। সেই সাথে হলিউড, বলিউড, হিন্দি ডাবেড এবং বাংলাদেশী কন্টেন্ট তো থাকছেই। এছাড়াও রয়েছে ২০টির অধিক ক্যাটাগরিতে ২৫ হাজারের বেশি মুভি, ওয়েব সিরিজ এবং টিভি সিরিজ।




[ উপরে শেয়ার করা ৩টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট এর লিংক নিয়ম নীতিমেলার কারণে, সরাসরি লিংক ইনক্লুড করতে পারছি না। এর জন্য অ্যাপ দরকার টিম আন্তরিকভাবে দুঃখিত। তবে নিচে ইউআরএল জেনারেট করার পদ্ধতি দেখানো হয়েছে। দয়া করে তা অনুসরণ করুন। ]

উপরের ৩টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট এর লিংক যেভাবে তৈরি করবেন:
flixbd/info
mlsbd/shop
mlwbd/com
উল্লেখিত সাইট গুলোর নামের পর ডট (.) ব্যাবহার করে ব্রাউজারে পেস্ট করুন।

শেষ কথা:
এই ছিল আজকে আপনাদের মাঝে শেয়ার করা ৩টি জনপ্রিয় মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। আশা করছি, এরপর থেকে কাঙ্খিত মুভি দেখার জন্য আপনাকে খুঁজতে হবে না মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। কারণ, যে তিনটি ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তা অত্যন্ত কার্যকারী ও জনপ্রিয়। ও হ্যাঁ! যারা শুধুমাত্র মুভি দেখার ওয়েবসাইট খুজে থাকেন। তারাও ব্যবহার করতে পারেন এই তিনটি ওয়েবসাইট। এই তিনটি ওয়েবসাইট থেকে একই সঙ্গে যে কোন মুভি দেখা এবং ডাউনলোড করা যায়। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ
Previous Post Next Post