একসাথে শুনুন সকল বাংলা আধুনিক গান | বাংলা গান আধুনিক mp3

বাংলা গান আধুনিক mp3

যুগের সাথে তাল মিলিয়ে এখন আর আগের মতো পুরনো দিনের গান শোনা হয় না বললেই চলে। তবে পুরনো দিনের গান শোনা বাদ দিয়ে এখন সাধারণমানুষ বাংলা গান আধুনিক mp3 এর দিকে ঝুকছেন। আধুনিক বাংলা গান আবার শোনার জন্য অনেকেই বেছে নিয়েছেন, ইউটিউব কিংবা অন্য প্ল্যাটফর্ম। এক্ষেত্রে আবার অনেকেই পড়েন ভোগান্তিতে। এর অন্যতম একটি কারণ হচ্ছে: একত্রে সকল আধুনিক গান খুঁজে পাওয়া সম্ভব নয়। তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন। যেভাবে খুব সহজেই শুনবেন বাংলা গান আধুনিক mp3. আর হ্যাঁ, আপনারা এই সুবিধাটি পাবেন ছোট্ট একটি মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে।
অ্যাপ্লিকেশনটির নাম: Shadhin Music/ স্বাধীন মিউজিক।

স্বাধীন মিউজিক কি?
এটি একটি দেশীয় অডিও এবং ভিডিও গানের সবথেকে বড় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম। এখানে ভারতীয় এবং বাংলাদেশী পুরনো দিনের গানসহ রয়েছে বাংলা গান আধুনিক mp3. এপসটি ইন্টারনেটভিত্তিক হাওয়ায় মোবাইল ডাটা অথবা ওয়াইফাই এর মাধ্যমে স্ট্রিমিং করা যাবে দেশের যেকোন প্রান্তে বসে।

যেভাবে ব্যবহার করবেন স্বাধীন মিউজিক মোবাইল অ্যাপস:
• প্রথমে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে স্বাধীন মিউজিক অ্যাপস টি ডাউনলোড করুন এবং ওপেন করুন।

• এরপর “প্লেলিস্ট” বাটনে ক্লিক করে আপনার ভ্যালিড তথ্য এবং নাম্বার দিয়ে সাইন আপ করুন এবং এপসটি ব্যাবহার করুন।


স্বাধীন মিউজিক মোবাইল অ্যাপস এর সুবিধা বা বৈশিষ্ট্য সমূহ:
• আপনার প্রিয় সকল শিল্পীদের ভিডিও এবং বাংলা গান আধুনিক mp3 শুনতে পড়ার সুবিধা এবং প্লে লিস্ট তৈরি করা বা পছন্দের তালিকায় সংযুক্ত করার সুবিধা রয়েছে।

• একসাথে লক্ষ লক্ষ adunik bangla gan শুনতে পারার সুবিধা। কষ্ট করে এখন থেকে আপনার আর অন্য কোন প্লাটফর্মে গিয়ে adunik bangla gan শোনার প্রয়োজন নেই বললেই চলে।

• অ্যাপসটির ব্যবহারকারীরা খুব সহজেই পপ, রক, ফোক, নতুন রিলিজ, বিভিন্ন ধরনের স্থানীয় প্লেলিস্ট সহ সপ্তাহের অ্যালবামের বাংলা গান খুঁজে পাওয়ার সুবিধা রয়েছে।


• পছন্দকৃত যে কোন গান ডাউনলোড করে তা পরবর্তী সময়ে ইন্টারনেট ছাড়াই, অফলাইনে শুনতে কিংবা দেখতে পারার সুবিধা রয়েছে।

• অ্যাপসটির মাধ্যমে প্রত্যেকটি অডিও গান এবং ভিডিও গানগুলো ক্রিস্টাল ক্লিয়ার দেখার বা শোনার সুবিধা রয়েছে।

• পছন্দকৃত গান দ্রুত সময়ের ব্যবধানে খুঁজে পেতে এতে ব্যবহার করা হয়েছে সার্চ অপশন। একই সঙ্গে সকল প্লেলিস্ট, ভিডিও এবং শিল্পীদের নাম সার্চ করারও সুযোগ থাকছে।

• বাংলাদেশের জনপ্রিয় সব পডকাস্ট এবং ভিডিও শো গুলো দেখার সুবিধা। তাদের মধ্যে উল্লেখযোগ্য: ভূত ডট কম থেকে শুরু করে জীবনের গল্প পর্যন্ত।

স্বাধীন মিউজিক মোবাইল অ্যাপস এর খারাপ দিক:
• এডভার্টাইজিং এর দেখা মিলবে।
• নির্দিষ্ট গান বা ভিডিও ডাউনলোড করার অপশন নেই।
• প্লেলিস্ট তৈরি করার সুযোগ নেই।

[ উপরের সমস্যা গুলো শুধুমাত্র ফ্রি ভার্সন এ দেখা মিলবে। ]

স্বাধীন মিউজিক প্লান:
1 মাস - ২০৳
6 মাস - ৯৯৳
1 বছর - ১৯৯৳

স্বাধীন মিউজিক এর পেমেন্ট মেথড:
বিকাশ, নগদ, গ্রামীণফোন, উপায়, ডেবিট বা ক্রেডিট কার্ড এবং গুগল প্লে এর মাধ্যমে স্বাধীন মিউজিক এর সাবস্ক্রিপশন কেনা যাবে।

স্বাধীন মিউজিক এর ডিজাইন:
জনপ্রিয় এই ভিডিও এবং অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ডিজাইন এক কথায় জোশ। পাশাপাশি অ্যাপসটি বেশ সাদামাটা। যা ব্যবহারকারীকে আশা করছি, বিব্রতকর পরিস্থিতির মোকাবিলায় ফেলবে না। অ্যাপসটির মেইন কালার হিসেবে এতে ব্যবহার করা হয়েছে ব্লু এবং সাদা কালার। এর ফলে একজন ইউজারের কাছে আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে অ্যাপসটি।


স্বাধীন মিউজিক এর রেটিং এবং রিভিউ:
অ্যাপটির রেটিং এবং রিভিউ এক কথায় অসাধারণ। প্লে স্টোরে 4.1 এবং অ্যাপ স্টোরে 3.1 রেটিং রয়েছে। আর রিভিউ এর দিক দিয়ে প্লে স্টোরে 15 হাজার এবং অ্যাপ স্টোরে কয়েকশ এর মত রিভিউ রয়েছে।


যেভাবে ডাউনলোড করবেন স্বাধীন মিউজিক অ্যাপ:
অ্যাপসটি আপনারা প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। এছাড়াও চাইলে সরাসরি এখান থেকে ডাউনলোড করতে পারেন অ্যান্ড্রয়েড এবং আইওএস এর জন্য।

[ এক ক্লিকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার ক্ষেত্রে উপরের প্ল্যাটফর্মের নামের উপর ক্লিক করুন। ]

শেষ কথা: 
এই আর্টিকেলের মাঝে অ্যাপসটির খারাপ দিক হিসেবে বেশ কয়েকটি কারণ ইতিমধ্যে উল্লেখ করা হয়েছে। এতে অনেকেই হয়তো অ্যাপস টি কে নিয়ে নেতিবাচক চিন্তাভাবনা করছেন। তবে আপনি যদি শুধুমাত্র বাংলা গান আধুনিক mp3 শুনতে চান। এ ক্ষেত্রে কোন ধরনের সমস্যা হবে না বলে আমি মনে করি। এছাড়াও অ্যাপসটি আমি বেশ কয়েক মাস যাবত ব্যবহার করছি। তাই বলতে বাধ্য হচ্ছি যে, ফ্রী ভার্শন এ আশা করছি কোন প্রকার ঝামেলায় আপনারা পড়বেন না। ধন্যবাদ
Previous Post Next Post