গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ডের সঙ্গে চ্যাটিং করার সময় এটি ব্যবহার করুন | আমি তোমাকে হারাতে চাই না english translation

আমি তোমাকে হারাতে চাই না english translation

দৈনিন্দ জীবনে চ্যাটিং করার সময় দ্বিতীয় ব্যক্তির বলা ইংলিশে কথা অনেক সময় আমাদের কাছে জটিলতার স্পষ্ট ছাপ বয়ে আনে। আর এ থেকে বাঁচার জন্য ট্রান্সলেটের সুবিধা ভোগ করছেন অনেকেই। কিন্তু সব ট্রান্সলেটর দিয়ে দ্রুত গতিতে ট্রান্সলেট করা সম্ভব নয়। যার ফলে খুব সহজেই ট্রান্সলেট করার ব্যাপারটি ধরে ফেলেন দ্বিতীয় ব্যক্তি। কিন্তু আপনি যদি আমাদের শেয়ার করা ট্রান্সলেটর অ্যাপসটি ব্যবহার করেন। তাহলে আপনাকে আর ধরা পড়তে হবে না, চ্যাটিংরত অবস্থায় থাকা দ্বিতীয় ব্যক্তির কাছে। কোন সেই ট্রান্সলেটর অ্যাপ বা কিভাবে ব্যাবহার করবেন। এই সকল বিষয়বস্তু জানতে পারবেন আজকের এ আর্টিকেল এর মাধ্যমে। 
অ্যাপসটির নাম: Hi Translate - Chat Translator.

Hi Translate কি?
এটি অ্যান্ড্রয়েডের জনপ্রিয় একটি ট্রান্সলেটর মোবাইল অ্যাপ্লিকেশন। যা গুগল ট্রান্সলেটরের পরপরই এর অবস্থান। ১০০টি ল্যাঙ্গুয়েজ সহ ভয়েস, টেক্সট, এবং এ আই ক্যামেরা ধারা যেকোনো কিছু ট্রান্সলেট করার সুবিধা। এছাড়াও সরাসরি স্কিন ট্রান্সলেট করার সুবিধা রয়েছে। বিশেষ করে এই সুবিধাটি কপোত-কপোতিদের জন্য বেশ ভালো ভূমিকা পালন করবে, আমি আশাবাদী। মনে করুন! আপনি দ্বিতীয় ব্যক্তির কথা ট্রান্সলেট করবেন বা আপনি লিখবেন: আমি তোমাকে হারাতে চাই না english translation হয়ে যাবে। শুধুমাত্র একটি ক্লিক করেই।



যেভাবে ব্যবহার করবেন Hi Translate:
• প্রথমে প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং ওপেন করুন।

• এরপর আপনার প্রাইমারি ভাষা এবং যে ভাষায় ট্রান্সলেট হবে আপনার কথা, তা নির্বাচন করে অ্যাপসটি ব্যবহার করা শুরু করুন।

Hi Translate এর সুবিধা সমূহ:
• যে কোন সাধারণ অ্যাপ বা সোশ্যাল নেটওয়ার্কের মেসেঞ্জার গুলোর কনভারসেশন অর্থাৎ চ্যাটিং ট্রান্সলেট করার সুবিধা। উদাহরণস্বরূপ: আপনাকে কেউ যদি ইংলিশে কোন কথা লিখে পাঠায় এবং তা যদি আপনি না বুঝতে পারেন। সেক্ষেত্রে এই অ্যাপের মধ্যে রয়েছে পপআপ উইন্ডো। যা ব্যবহারের ফলে মাত্র এক ক্লিকে ট্রান্সলেট হবে পাঠানো লেখা, আপনার নিজ ভাষাতে। যদিও এরকম একটি ফিচার গুগল ট্রান্সলেটর মধ্যে পাওয়া যায়। কিন্তু তার চেয়ে অনেক দ্রুত ট্রান্সলেট হয় এই অ্যাপসটির মাধ্যমে, এতোটুকু আপনারা নিশ্চিত থাকুন।

• ইন্টারনেট ছাড়াও যে কোন ভাষা নিজের ভাষা তে ট্রান্সলেট করার সুবিধা। তবে এর জন্য আগে থেকে কাঙ্ক্ষিত ভাষাগুলো আপনাকে ডাউনলোড করে রাখতে।

• লক স্কিন থেকে প্রতিদিন ভিন্ন ভিন্ন শব্দ জানতে পারার সুবিধা অর্থাৎ আপনি অ্যাপস ব্যবহার করার পর, যখন আপনার ফোন সুইচ অফ করবেন এবং পুনরায় যখন ফোনটি ওপেন করবেন, তখন নতুন নতুন শব্দ দেখতে পাবেন। এর ফলে আপনার জানার পরিধি আরও অনেক গুণ বাড়বে।

• স্কিনের যে কোন জায়গার লেখা নিজ ভাষাতে ট্রান্সলেট করার সুবিধা। মাঝেমধ্যে স্কিনের লেখা ট্রান্সলেট করার জন্য আমরা, প্রথমে স্ক্রিনশট দেই এবং তা পরে ট্রান্সলেটর অ্যাপ এর মধ্যে প্রবেশ করে ট্রান্সলেট করে থাকি। কিন্তু এখন থেকে আর কষ্ট করে আপনাকে এ ধরনের কাজ করতে হবে না। কারণ, এই অ্যাপের মধ্যে রয়েছে একটি সার্চ বাটন উইজেট। এর ফলে স্ক্রিনশট না দিয়েই স্কিনের যেকোনো প্রান্তের লেখা ট্রান্সলেট করতে পারবেন।



• উপরের ফিচারটির মত হুবহু আরো একটি ফিচার রয়েছে। যা ব্যবহারের মাধ্যমে আপনার ডিভাইসের স্কিনের মধ্যে থাকা যত লেখা থাকবে তা সব ট্রান্সলেট করার সুবিধা। যদিও এটি আপনি স্পেসিফিকভাবে ট্রান্সলেট করতে পারবেন।

[ গুগল ট্রান্সলেটর এর মধ্যে আপনারা যে সকল ফিচার ইতিমধ্যে ব্যবহার করেছেন। তা সবই এই অ্যাপের মধ্যে আশা করি পেয়ে যাবেন। পাশাপাশি বেশ কয়েকটি ফিচার এই অ্যাপসটিতে রয়েছে, যা গুগল ট্রান্সলেটর অ্যাপসটির ভিতর নেই। ঠিক কোন ফিচারগুলো গুগল ট্রান্সলেটর এর মাঝে নেই, তা হয়তো আপনারা ইতিমধ্যে বুঝতে পেরেছেন। ]

Hi Translate এর খারাপ দিক:
নেই।

Hi Translate এর ডিজাইন:
গুগল ট্রান্সলেটরের সঙ্গে যদি আমি কম্পেয়ার করি, এই অ্যাপসটির ডিজাইন নিয়ে। তাহলে হয়তো ভুল হবে। তবে গুগল ট্রান্সলেটরের সিমিলারিটি পাবেন এর মাঝে। হুবহু একই রকম কালার, একই রকম ইউজার ইন্টারফেস সহ যাবতীয় কিছু।

[ গুগলর ব্যক্তিগত অ্যাপের সঙ্গে কোন অ্যাপের ইউ আই অর্থাৎ ইউজার ইন্টারফেস মিলবে না। ]

Hi Translate এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোরে 4.5/5 রেটিং এবং দেড় লাখের বেশি রিভিউ রয়েছে। একই সাথে অ্যাপ স্টোরে 4.3/5 এবং দুই হাজারের অধিক রিভিউ রয়েছে। আর এই দুইটি প্লাটফর্ম জুড়ে অ্যাপসটি ডাউনলোড হয়েছে প্রায় 100+ মিলিয়ন এর অধিক। যা থেকে আশা করি আপনারা বুঝতে বাকী রাখেন নাই যে, অ্যাপসটির কতটা জনপ্রিয়।



যেভাবে ডাউনলোড করবেন Hi Translate:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)

শেষ কথা:
আপনারা হয়তো সবাই জানেন, এন্ড্রয়েডের সবথেকে বহুল ব্যবহৃত ট্রান্সলেটর অ্যাপ গুগল ট্রান্সলেট। কিন্তু সেই অ্যাপসটিতে অনেক গুরুত্বপূর্ণ ফিচার না থাকার ফলে, অনেকেই ঝুঁকছেন অন্যসব ট্রান্সলেটর মোবাইল অ্যাপ এর দিকে। তাই আপনাদের জন্য আজ শেয়ার করা এই অ্যাপসটি। যার মাধ্যমে স্কিনের সমস্ত লেখা, চ্যাটিং ট্রান্সলেট এবং আমি তোমাকে হারাতে চাই না english translation এর মত সকল বিষয়বস্তু ট্রান্সলেট করা সম্ভব। সাধারণত এই অ্যাপসটি যারা রিলেশন এ যুক্ত তারা ব্যবহার করুন। আশা করছি, চ্যাটিং ট্রান্সলেটের ফিচারটি ব্যবহার করে আপনি মুগ্ধ হবেন। ধন্যবাদ।
Previous Post Next Post