একসাথে নিয়েনিন ৩৫০০+ হাজারের বেশি জোকস | hashir funny jokes bangla

hashir funny jokes bangla

মনোবিজ্ঞানীদের মতে হাসিই শ্রেষ্ঠ ওষুধ। যদিও এটি সম্পূর্ণরূপে পরিষ্কার নয় যে, আমাদের মস্তিষ্কের কোন প্রক্রিয়াগুলি হাসির জন্য দায়ী। তারপরও আমরা জানি হাসি অনেক সংবেদন এবং চিন্তাভাবনা দ্বারা প্রকাশিত হয়। হাসি এটি আমাদের শরীরের অনেক অংশকে সক্রিয় করে। আমেরিকান নন-প্রফিটেবল হেলথকেয়ার অর্গানিজেশন Henryford এর একটি জরিপে দেখা গেছে, বাচ্চারা গড়ে প্রতিদিন প্রায় ৪০০ বার এবং একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি মাত্র ৪০-৫০ বার হেসে থাকেন। যা বয়স বাড়ার সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে কমতে থাকে। কিন্তু Henryford এর মতে একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তির দিনে সর্বনিম্ন 20 -40 মিনিট পর্যন্ত হাসা উচিত। একই সাথে হাসির ফলে হতাশা, দুঃখ, মানসিক চাপ কমিয়ে রাখতে সক্ষম এবং হাসির ক্ষেত্রে তারা জোকস এর বই পড়ার পরামর্শ দিয়ে থাকেন। এজন্য আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব। hashir funny jokes bangla এর একটি মোবাইল অ্যাপস। যার সাহায্যে একসঙ্গে ৩৫০০+ hashir funny jokes bangla পাবেন। অ্যাপসটির নাম: জোকস ভাণ্ডার।

জোকস ভাণ্ডার কি?
এটি একটি বাংলাদেশি hashir funny jokes bangla পাবার মোবাইল অ্যাপস। যার ভিতর খুব সহজেই ৫৯টি ক্যাটাগরিতে ৩৫০০+ hashir funny jokes bangla পাবার নিশ্চয়তা দেয়।



যেভাবে ব্যবহার করবেন জোকস ভাণ্ডার মোবাইল অ্যাপস:
প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং ওপেন করে ব্যবহার শুরু করুন। সত্যি কথা বলতে, অ্যাপসটি ব্যবহার করতে কোন ধরনের একাউন্টের বা নিয়ম নীতিমালা অনুসরণ করতে হয় না।

জোকস ভাণ্ডার অ্যাপ এর সুবিধা সমূহ:
• ছোট-বড় প্রায় ৫৯টি hashir funny jokes bangla ক্যাটাগরি রয়েছে। যার মাধ্যমে ব্যবহারকারী একসঙ্গে ৩৫০০+ hashir funny jokes bangla খুঁজে পাবেন।

• পছন্দকৃত জোকস গুলো এক ক্লিকে সকল সোশ্যাল মিডিয়া এবং নোট করে রাখার সুবিধা।

জোকস ভাণ্ডার অ্যাপ এর অসুবিধা বা খারাপ দিক:
নেই।

জোকস ভাণ্ডার অ্যাপ এর ডিজাইন:
একটি বাংলাদেশী এক হিসেবে এর ডিজাইন যথেষ্ট পরিমান সুন্দর। অ্যাপসটিতে বাড়তি কোন কালার ব্যবহার করা হয়নি, হাতে গোনা দুই একটা কালার ছাড়া। এ কারণে ব্যবহারকারীদের ব্যবহার করতে, আশা করছি! কোন সমস্যা তৈরি হবে না।

জোকস ভাণ্ডার অ্যাপ এর রেটিং এবং রিভিউ:
বর্তমানে প্লে স্টোরে অ্যাপসটির 4.0/5 রেটিং সহ রিভিউ রয়েছে হাতেগোনা কয়েকশো এর মত।



জোকস ভাণ্ডার অ্যাপসটি যেভাবে ডাউনলোড করবেন:
বর্তমানে আপনারা অ্যাপস টি শুধুমাত্র প্লেস্টোরে পাবেন। দুর্ভাগ্যবশত: শুধুমাত্র প্লে স্টোর ব্যতীত অন্য কোন প্লাটফর্মে এপসটি কে পাওয়া যাবে না। তাই আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন। তারা দয়া করে অ্যাপ স্টোর থেকে অন্য কোন অ্যাপস ব্যবহার করুন।

শেষ কথা:
অনেকেই হয়তো অবাক হতে পারেন যে, আজকে কেন এত শর্ট রিভিউ? এর উত্তর হচ্ছে: আজকের অ্যাপস টি যেহেতু শুধুমাত্র একটি hashir funny jokes bangla অ্যাপস। তাই এখানে দেখানোর মত বা বলার কিছুই নেই। আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং প্রচুর পরিমাণে হাসুন। যা স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। ধন্যবাদ
Previous Post Next Post