অ্যাপসটি দিয়ে সবার থেকে ভিন্ন ভাবে প্রোফাইল তৈরি করুন।

instagram stylish hidden face girl pic

সোশ্যাল নেটওয়ার্কে সবার থেকে ব্যতিক্রম ভাবে নিজেকে উপস্থাপন করার জন্য, এট্রাক্টিভ প্রফাইল পিকচার বেশ ভালো ভূমিকা পালন করে। কিন্তু সোশ্যাল নেটওয়ার্কে ব্যক্তিগত ছবি দিয়ে প্রোফাইল পিকচার ব্যবহার করায় থাকেনা কোন নিরাপত্তা। আবার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে অনেক ব্যবহারকারী ব্যবহার করছেন অজ্ঞাত ব্যক্তির ছবি। যা কখনোই মূল ব্যাক্তির ব্যক্তিত্ব বহন করে না। এক্ষেত্রে পরবর্তী সময়ে নেতিবাচক মনোভাব সাধারণ ইউজারদের মাঝে বিস্তার ঘটে। কিন্তু কেমন হয়? যদি আপনার ছবি দিয়েই তৈরি করা হয় একটি চোখ ধাঁধানো ক্যারেক্টার? উত্তরে হয়তো অনেকেই বলবেন এক কথায় অসাধারণ। কিন্তু কিভাবে সম্ভব? জি অবশ্যই সম্ভব! যদি আপনার হাতে থাকে একটি স্মার্টফোন, একটুখানি ডাটা এবং আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি। আজকের এ আর্টিকেল এর মূল বিষয়বস্তু হচ্ছে: how to create Facebook/instagram stylish hidden face girl pic.

মূল আর্টিকেলে যাওয়ার পূর্বে আপনাদের একটুখানি ধারণা দিয়ে রাখি যে, আজকের অ্যাপসটির মূলত কাজ কি?
সোজা ভাবে বললে, নির্দিষ্ট ছবিকে অ্যাভাটার অথবা কার্টুনে কনভার্ট করার সুবিধা। এর ফলে আপনার নিজের ছবি দিয়েই, যে কোন সোশ্যাল নেটওয়ার্কে নিরাপত্তার সাথে প্রোফাইল পিকচার দিতে পারবেন। যা সাধারণ মানুষ কখনোই বুঝতেই পারবে না অর্থাৎ এক টিকিটে দুই ছবি। আর এই পৃথিবীতে খুব কম সংখ্যক লোকই রয়েছেন, যারা অ্যাভাটার অথবা কার্টুনের অরজিনাল ক্যারেক্টর চিহ্নিত করতে সক্ষম হন।

ওহ্ হ্যাঁ! আজ আপনাদের মাঝে যে অ্যাপসটি শেয়ার করতে চলেছি তার নাম: ToonMe.

ToonMe কি?
এটি অ্যান্ড্রয়েডের জনপ্রিয় Photo Lab মোবাইল অ্যাপ্লিকেশনের মূল প্রতিষ্ঠান Linerock Investments LTD এর অধীনে তৈরি করা কার্টুন তৈরির একটি আলোচিত মোবাইল অ্যাপস। যার মাধ্যমে যে কোন ব্যক্তির ছবি দিয়ে স্টাইলিশ কার্টুন তৈরি করা সম্ভব। বর্তমানে অ্যাপসটি পাওয়া যাচ্ছে অ্যাপেল স্টোর এবং প্লে স্টোরে।



ToonMe App যেভাবে ব্যবহার করবেন:
• প্রথমে প্লে ষ্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ToonMe App টি ডাউনলোড করুন এবং ওপেন করুন।

• এরপর প্রোফাইল আইকনে ক্লিক করে ফেসবুক অথবা জিমেইল দিয়ে কানেক্ট করুন এবং এপসটি ব্যাবহার শুরু করুন।

যেভাবে নিজের ছবি দিয়ে তৈরি করবেন কার্টুন বা ভেক্টর:
• প্রথমে অ্যাপস টি ওপেন করুন এবং আপনার পছন্দ অনুযায়ী টেমপ্লেট এর উপর ক্লিক করুন।

• এরপর অ্যাপে চাওয়া পারমিশন এলাও করে, গ্যালারি থেকে কাঙ্ক্ষিত ছবি সিলেক্ট করুন।

• ছবি সিলেক্ট করা শেষে রোটেট এবং সাইজ নির্বাচন করে (→) অ্যারো বাটন এ ক্লিক করুন এবং খানিকক্ষণ অপেক্ষা করুন।

• এরপর এডিট কৃত ছবিটি গ্যালারিতে ডাউনলোড করার জন্য, শেয়ার বাটন এ ক্লিক করুন এবং সর্বশেষ ডাউনলোড বাটনে ক্লিক করুন।

[ (→) অ্যারো বাটন এ ক্লিক করার সময় অর্থাৎ প্রসেসিং এরপর আপনি আপনার মত করে কাস্টমাইজ করে নিতে পারবেন কাঙ্খিত ছবিটি। ]

ToonMe App এর সুবিধাসমুহ বা বৈশিষ্ট্য:
• যেকোনো মেয়ের ছবি দিয়ে facebook/ instagram stylish hidden face girl pic তৈরি করতে পারবেন। (এটা উভয় ক্ষেত্রে সম্ভব অর্থাৎ ছেলে কিংবা মেয়ে।) যেসব মেয়েরা গুগল এ attractive instagram hidden face dp for girls লিখে সার্চ করে থাকেন। তাদের অন্তত পরবর্তী সময়ে এরকম সার্চ করতে হবে না।

• অগণিত পোর্ট্রেইট ভেক্টর টেমপ্লেট ব্যবহার করার সুবিধা।

• সম্পূর্ণ শরীর কার্টুন এ রূপান্তরিত করার সুবিধা।

• অল্প কয়েকটি লেয়ার থাকায় সহজে ভেক্টর অথবা কার্টুন তৈরি করা সম্ভব।

• দ্রুত সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করার জন্য রয়েছে সোশ্যাল মিডিয়া উইজেড ব্যাবহারের সুবিধা।

• ফেইস রেকোগ্নিশন করে ভিক্টর বা কার্টুন তৈরির সুবিধা। এর ফলে ম্যানুয়ালি কোন কাজ করতে হয় না। তারপরও যদি আপনার ম্যানুয়ালি কাজ করার ইচ্ছে থাকে। সেক্ষেত্রে ম্যানুয়ালিও কাজ করার সুবিধা রয়েছে।



ToonMe App এর খারাপ দিক:
• অ্যাপসটি ব্যবহার করতে ইন্টারনেট কানেকশনের প্রয়োজন পড়ে।

• থার্ড পার্টি এডভার্টাইজিং এর ঝামেলা রয়েছে।

• সম্পূর্ণ ভার্সন ফ্রীতে ব্যবহার না করতে পারার জটিলতা আছে।

• এডিটকৃত ছবির নিচে ওয়াটারমার্ক থাকে। যা অনেকের কাছে বিরক্তিকর বিষয় হয়ে উঠেছে।

[ উপরোক্ত সকল সমস্যার সমাধান রয়েছে ToonMe Pro ভার্সনে। তাই আপনারা অবশ্যই গুগল অথবা ইউটিউব থেকে ক্র্যাক ভার্সনটি ডাউনলোড করে ব্যবহার করুন। আর নিয়ম নীতিমালার কারণে, আমরা আপনাদের মাঝে প্রো ভাষণটি শেয়ার না করতে পারার জন্য, আন্তরিক ভাবে দুঃখিত। ]

ToonMe App এর ডিজাইন:
ডিজাইন এ আমি নতুন কিছুর দেখা পাইনি। আপনারা যারা ইতিমধ্যে PhotoLab অ্যাপসটি ব্যবহার করেছেন। ঠিক হুবহু সেই অ্যাপের মতোই এর ডিজাইন। তবে ব্যক্তিগতভাবে ডিজাইনের প্রশংসা করতে আমি বাধ্য হয়েছি এ কারণে যে, ডিজাইনটি মাইন্ড ব্লোইং। অন্তত অ্যাপসটি ব্যবহার করতে গিয়ে কেউ জটিলতায় পড়বেন না, এত টুকু নিশ্চিত থাকুন। কারণ হিসেবে বলতে চাই অ্যাপসটির ইউজার ইন্টারফেস। এতটাই সহজ ভাবে সাজানো হয়েছে যে, যেকোনো বয়সের মানুষ স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারেন।

ToonMe App এর রেটিং এবং রিভিউ:
cute instagram hidden face girl pic তৈরি করার জন্য বর্তমানে রয়েছে অনেক অ্যাপ। তাদের মধ্যে ToonMe App এর রেটিং এবং রিভিউ চোখে লাগার মত। কারণ, প্লে স্টোরে 4.0/5 এবং অ্যাপ স্টোরে 4.6/5 রেটিং সহ ৮ লাখের মতো রিভিউ রয়েছে দুইটি প্ল্যাটফর্ম জুড়ে। আর হ্যাঁ! অ্যাপসটি দিয়ে যে শুধুমাত্র আপনারা ইন্সটাগ্রাম এর জন্য হিডেন ফেস তৈরি করতে পারবেন, ব্যাপারটা কিন্তু ঠিক এরকম নয়। আপনারা চাইলে এই অ্যাপসটি ব্যবহার করে হিডেন ফেস তৈরি করতে পারেন যেকোন সোশ্যাল নেটওয়ার্কের প্রোফাইলের জন্য।



ToonMe App Download:
অ্যাপসটি সরাসরি যে কোন অপারেটিং সিস্টেমের জন্য ডাউনলোড করতে নিচের লিঙ্ক দুটি অনুসরণ করুন।

প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)

শেষ কথা:
বর্তমান সময়ে সোশ্যাল নেটওয়ার্কে সবাই আগের মত গা ভাসিয়ে ঘুরে বেড়ান না, বরং যতটা পারেন নিজেকে আড়াল করে নির্দিষ্ট সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করেন। এর অন্যতম কারণ হচ্ছে: সাইবার বুলিং। আর এর জের ধরে মানুষ ইউটিউব বা গুগল এ attractive instagram hidden face dp for girls, instagram stylish hidden face girl pic বা cute instagram hidden face girl pic লিখে সার্চ করে থাকেন। আর অবাক করা বিষয় হচ্ছে: এরকম সার্চ বেশিরভাগ মেয়েরাই করে থাকেন। তাই আমি ওই সমস্ত নারীদের মেনশন করতে চাই। যারা সাইবার বুলিং এর ভয়ে সোশ্যাল নেটওয়ার্কে দিতে পারেন না প্রোফাইল পিকচার। তারা আজকের এই আর্টিকেলে শেয়ারকৃত মোবাইল এপস টি ব্যবহার করুন। আশা করছি! অন্তত সাইবার বুলিং এর শিকার থেকে বাঁচতে পারবেন। ধন্যবাদ
Previous Post Next Post