যেভাবে জানবেন সকল স্মার্টফোনের আপডেট প্রাইস!

redmi note 10 price in bangladesh unofficial

বলা হয়ে থাকে স্মার্টফোনের দাম ঠিক চিংড়ি মাছের মতো প্রতিনিয়ত ওঠানামা করে। আর এক্ষেত্রে সাধারন একজন ক্রেতা কখনোই বুঝতে পারেন না যে, কখন কাঙ্খিত স্মার্টফোনটির দাম বাড়ছে নাকি কমছে। যদিও এই দাম ওঠানামার ব্যাপারটি এখন ইন্টারনেটের বদৌলতে অনেকেই জানতে পারছেন। কিন্ত এখনো অনেক মানুষ রয়েছেন, যারা জানেন না কিভাবে কাঙ্খিত স্মার্টফোনটির আপডেট প্রাইস তাৎক্ষণিকভাবে জানবেন। কারণ, বর্তমানে গুগল এ রয়েছে অসংখ্য স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং প্রাইস দেখার ওয়েবসাইট। যার অধিকাংশ ওয়েবসাইটেই ভুল ইনফরমেশন প্রধান করে। যার ফলে একজন সাধারণ নাগরিক মুহূর্তেই পড়ে যেতে পারেন বিপদে।

আর এ সমাধানে আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। বহুল আলোচিত একটি মোবাইল অ্যাপ্লিকেশন। যার সাহায্যে ফোনের দাম, স্পিসিফিকেশন, নতুন ফোন কেনা, পুরাতন ফোন বিক্রি, ইএমআই এর সুবিধা সহ ফোনের সকল ধরনের অথেন্টিক এক্সেসরিজ সুলভ মূল্যে কেনার সুবিধা ভোগ করতে পারবেন। যাইহোক! এবার চলুন আজকের রিভিউ শুরু করি। আর আপনাদের জানিয়ে দেই, কোন সেই অ্যাপ যার মাধ্যমে উপরের সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন। অ্যাপসটির নাম: SWAP.



SWAP কি?
SWAP হলো বাংলাদেশের একমাত্র রি-কমার্স মডেল অনুসারী, যা গ্রাহকদের দ্রুততম সময়ে নগদ উপার্জনের উপর দৃষ্টি নিবদ্ধ করে। এছাড়াও দেশের প্রথম C2B মার্কেটপ্লেস। যেখানে গ্রাহকরা SWAP এর যাচাইকৃত ব্যবসায়ীদের কাছে 24 ঘন্টার মধ্যে তাদের পুরানো পণ্য যেমন ফোন, ল্যাপটপ, যন্ত্রপাতি, যানবাহন এবং অন্যান্য প্রোডাক্ট বিক্রি করতে পারেন। SWAP যে শুধুমাত্র C2C মার্কেটপ্লেসে গ্রাহকদের নিরাপত্তা ও নিরাপত্তার সমস্যা মোকাবেলা করে তা দূর করতে সাহায্য করে না বরং যেকোনো ব্যক্তিকে যত তাড়াতাড়ি সম্ভব অবাঞ্ছিত জিনিসপত্র ক্যাশ করতেও সাহায্য করে। SWAP এর লক্ষ্য হল ভোক্তাদের অফুরন্ত বিকল্প প্রদান করা।

যেভাবে SWAP App ব্যাবহার করবেন:
• প্রথমে প্লে ষ্টোর অথবা অ্যাপ স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন।

• এরপর ওপেন করে গেট স্টার্ট বাটনে ক্লিক করে ফোন নাম্বার দিন এবং ফোনে আসা ভেরিফিকেশন কোড দিয়ে আপনার ইনফরমেশন দিয়ে সাবমিট করুন।

[ সব সময় ভ্যালিড ফোন নাম্বার দেওয়ার ট্রাই করবেন। কারণ, এই ফোন নাম্বারের উপর ভিত্তি করে আপনার সকল ধরনের ট্রানজেকশন নির্ভর করবে। ]

SWAP App সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
• যেকোনো গাড়ি, মোটরসাইকেল, ল্যাপটপ এবং মোবাইলের সঠিক দাম তাৎক্ষণিকভাবে জানতে পারার সুবিধা। উদাহরণস্বরূপ: আমরা নির্দিষ্ট ফোন কেনার পূর্বে ঠিক এরকম ( redmi note 10 price in bangladesh unofficial, poco x3 price in bangladesh official, poco x3 price in bangladesh unofficial ) লিখে গুগলে সার্চ করি এবং আমাদের সামনে অনেক রেজাল্ট দেখতে পাই। যার মাধ্যমে নিশ্চিত হতে পারি যে, কাঙ্খিত প্রোডাক্ট এর দাম কত টাকা। কিন্তু আপনি যদি Swap App ব্যবহার করে থাকেন, তাহলে কষ্ট করে এরকম আর লিখতে হবে না।

• ঘরের পুরনো রেফ্রিজারেটর থেকে শুরু করে হাতের পুরনো ফোন পর্যন্ত চড়া মূল্যে বিক্রি করতে পারার সুবিধা।

• বিক্রি কিংবা নির্দিষ্ট প্রোডাক্ট কেনার সময় বিশেষ মূল্য ছাড়ের সুবিধা ভোগ করার সুবিধা। যা হয়ত আপনি Swap ব্যতীত অন্য কোথাও পাবেন না।

• প্রতিনিয়ত নির্দিষ্ট প্রোডাক্ট এর উপর বিশেষ মূল্য ছাড়ে প্রডাক্ট সংগ্রহ করার সুবিধা।


প্রতিনিয়ত টিপস-এন্ড-ট্রিকস এর সঙ্গে মেতে উঠুন, Inspontha Urmi এর চ্যানেলের সাথে কানেক্টেড থেকে | চ্যানেল লিংক

• তাৎক্ষণিকভাবে পুরনো ফোন নতুন ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করার সুবিধা। সহজ ভাবে বললে, মনে করুন! আপনার কাছে একটি 10000 টাকার পুরনো ফোন রয়েছে। কিন্তু আপনি কিনতে চাচ্ছেন এখন এক লক্ষ টাকার একটি মোবাইল। এক্ষেত্রে আপনার শুধুমাত্র ফোনটি তাদের দিতে হবে এবং বাকি 90 হাজার টাকা দিলে, আপনি পেয়ে যাচ্ছেন এক লক্ষ টাকার কাঙ্ক্ষিত সেই মোবাইলটি। বলাবাহুল্য যে, এখানে অবশ্যই তাদের কিছু নিয়ম নীতিমালা রয়েছে। যেগুলো আপনি তাদের সঙ্গে যোগাযোগ করলেই জানতে পারবেন।

• 0% ইএমআই সহ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এর সুবিধা রয়েছে। (শুধুমাত্র নির্দিষ্ট কিছু প্রোডাক্ট এর উপর। )

• নির্দিষ্ট প্রোডাক্ট বিক্রি কিংবা কেনার জন্য আপনাকে তাদের অফলাইনের স্টোরে যেতে হবে না। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সকল সার্ভিস তারা প্রধান করে।

SWAP এর খারাপ দিক:
কোনো খারাপ দিক নেই।

SWAP App এর ডিজাইন:
অ্যাপসটির ডিজাইন হুবহু তাদের ওয়েবসাইটের সঙ্গে মিল রেখে তৈরি করা হয়েছে। অ্যাপসটিতে কোন ধরনের থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখে নেই। আর এটা না থাকাটাই স্বাভাবিক। কারণ, এটি বিজনেস পারপাস এ অ্যাপসটি তৈরি করা। তা হয়তো আপনারা ইতিমধ্যে বুঝতে পেরেছেন। এছাড়াও অ্যাপসটির কালার কম্বিনেশন চোখে লাগার মত। যে কোন ব্যক্তির ব্যবহার করতে গিয়ে আশা করছি, গোলকধাঁধার মধ্যে আটকে যাবেন না।



SWAP App এর রেটিং এবং রিভিউ:
বর্তমানে অ্যাপসটি প্লে স্টোর থেকে ইতিমধ্যে ডাউনলোড হয়েছে হাফ মিলিয়নের মতো। পাশাপাশি অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার এর মত। আর এই দুইটি প্লাটফর্মের রেটিং এবং রিভিউ বেশ ভালো। যথাক্রমে প্লে স্টোরে  4.4/5 এবং অ্যাপ স্টোরে 4.5/5 রেটিং রয়েছে। একই সাথে উল্লেখিত দুইটি প্ল্যাটফর্মে প্রায় ৮ হাজারের মতো রিভিউ রয়েছে।

যেভাবে ডাউনলোড করবেন Swap App:
নিচের লিঙ্ক দুটি থেকে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী, অ্যাপসটিকে ডাউনলোড করতে লিংকের উপর ক্লিক করুন।

অ্যান্ড্রয়েড (প্লে স্টোর)

শেষ কথা:
নিজের উপার্জিত অর্থ সঠিক জায়গায় ব্যয় করা যেমন বুদ্ধিমানের কাজ। ঠিক তেমনি স্মার্টফোন অথবা নিত্যপ্রয়োজনীয় গেজেট সঠিক জায়গা থেকে কেনাটাও বুদ্ধিমানের কাজ এর মধ্যে পড়ে। তাই আশা করছি, আমি যা বুঝাতে চেয়েছি তা হয়তো আপনারা বুঝতে পারছেন। আর হ্যাঁ! যারা ফোন কেনার সময় এই রকম ( redmi note 10 price in bangladesh unofficial, poco x3 price in bangladesh official, poco x3 price in bangladesh unofficial ) গুগল এ সার্চ করে থাকেন। তাদের হয়ত আর এই রকম সার্চ পরবর্তী সময়ে করতে হবে না। কারণ, উপরে যে অ্যাপসটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। তার মধ্যে সকল ফোনের আপডেট প্রাইস দেখতে পাবেন। একই সাথে কেনার সুযোগ তো রয়েছেই। ওয়ারেন্টি সহ অথেন্টিক ফোন কিনতে বা বিক্রি করতে SWAP App ব্যবহার করার পরামর্শ থাকবে। ধন্যবাদ
Previous Post Next Post