জেনে নিন | ইউটিউব ডাউনলোড না হওয়ার কারণ ও সমাধান।

ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন

ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন?
এমন প্রশ্ন যদি আপনার মাথায় থাকে। তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। কারণ, আজকে এই আর্টিকেলের মধ্যে ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন? এরই সঠিক সমাধান দেওয়ার চেষ্টা করব। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন এবং এর সমাধান কি?

ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন?

প্রথমেই আপনাদের এটা জানাতে চাই যে, প্লে স্টোর থেকে যেকোনো অ্যাপ ডাউনলোড করার জন্য আপনার ফোনে পর্যাপ্ত পরিমাণে স্টোরেজ থাকা প্রয়োজন। আর যদি এটি না থাকে এক্ষেত্রে শুধুমাত্র ইউটিউব নয় এর পাশাপাশি অন্যান্য অ্যাপ ও আপনি ডাউনলোড করতে পারবেন না। পাশাপাশি এছাড়াও আরো অনেক সমস্যার কারণে আপনি ইউটিউব ব্যবহার করতে তথা ডাউনলোড না করতে পারেন। যেমন: ইন্টারনেট সেটিং না থাকা, প্লে স্টোরে ডাউনলোড প্রিফারেন্স সেটিং ঠিক না থাকা ইত্যাদি ইত্যাদি।



ইউটিউব ডাউনলোড না হলে যা করবেন:

যথারীতি সবার প্রথমে চেক করবেন আপনার ফোনে পর্যাপ্ত পরিমাণ স্টোরেজ ফাঁকা আছে কিনা। যদি ফাঁকা না থাকে ক্লিয়ার করুন। আর যদি ফাঁকা থাকে এরপর প্লে স্টোরে চলে যান এবং সেটিং থেকে ডাউনলোড প্রিফারেন্স এ গিয়ে মোবাইল ডাটা সিলেক্ট করুন। কারণ, বিভিন্ন সময় দেখা যায় প্লে স্টোর থেকে অ্যাপ শুধুমাত্র ওয়াইফাই থেকে ডাউনলোড হয়। এর কারণ, ডাউনলোড প্রিফারেন্সে ওনলি ওয়াইফাই সেটআপ করা থাকে। এই সমস্ত কাজের পাশাপাশি অবশ্যই চেক করুন আপনার ফোনের ইন্টারনেট সেটিং সেটআপ করা আছে কিনা। সর্বশেষ ফোনটি রিবোট/Reboot মারুন।

শেষ কথা:

এই ছিল ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন? এর সমাধান নিয়ে আমাদের ছোট্ট একটি আর্টিকেল। আশা করছি, এই আর্টিকেল থেকে ইউটিউব ডাউনলোড হচ্ছে না কেন? এর সঠিক সমাধান পেয়েছেন। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন আপনার প্রিয়জনদের মাঝে। এমনই বিভিন্ন টিপস এন্ড ট্রিকস এর সাথে মোবাইলের গুরুত্বপূর্ণ অ্যাপের রিভিউ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post