ফেসবুক ডাউনলোড না হওয়ার কারণ ও সমাধান।

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কের পাশাপাশি ফেসবুক ব্যবহার করেন অধিকাংশ লোক। এদের মধ্যে সবথেকে সিংহভাগ লোক ফেসবুকের অফিশিয়াল অ্যাপ ব্যবহার করে ফেসবুক ব্যবহার করেন। কিন্তু মাঝেমধ্যে অনেক ব্যবহারকারীর মুখে শোনা যায় যে, ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন? এরকম প্রশ্নের মুখোমুখি যদি আপনি হয়ে থাকেন। তাহলে এই আর্টিকেলের মাধ্যমে তথা ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন? এরই উত্তর দেওয়ার চেষ্টা করব আমরা। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক এর সমাধান কি?

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন?

বিভিন্ন কারণে ফেসবুক অ্যাপ ডাউনলোড না হতে পারে। যেমন: ইন্টারনেট সেটিং না থাকা, ফোনে পর্যাপ্ত পরিমাণ স্টোরেজ খালি না থাকা কিংবা প্লে স্টোরের ডাউনলোড প্রিফারেন্স সেটিং ঠিক না থাকা ইত্যাদি ইত্যাদি।


ফেসবুক ডাউনলোড না হলে যা করবেন:

  • সবার প্রথমে চেক করুন আপনি যে সিম থেকে ইন্টারনেট ব্যবহার করছেন। সেই সিমে ইন্টারনেট সেটিং আছে কিনা। যদি না থাকে তাহলে কাস্টমার কেয়ারে যোগাযোগ করে ইন্টারনেট সেটিং আনুন এবং সেটাপ করুন।
  • এরপর চেক করুন আপনার ফোনে পর্যাপ্ত পরিমাণ ফোন স্টোরেজ ফাঁকা আছে কিনা। যদি ভরা থাকে তাহলে খালি করুন।
  • উপরের মেথড দুটি যদি কাজে না আসে। এক্ষেত্রে সরাসরি চলে যান প্লে স্টোরে এবং সেটিং থেকে ডাউনলোড প্রিফারেন্সে গিয়ে “Over Any Network” সিলেক্ট করুন। সর্বশেষ ফোনটি রিবোট/Reboot মারুন।


শেষ কথা:

ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন? এই প্রশ্নের জবাবে আমাদের পক্ষ থেকে এই ছিল ছোট্ট একটি টিপস এন্ড ট্রিকস রিলেটেড আর্টিকেল। আশা করি, পরবর্তী সময়ে আপনার মুখ থেকে আর বের হবেনা ফেসবুক ডাউনলোড হচ্ছে না কেন? এমন সব প্রশ্ন। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post