দেখে নিন | ফ্রী ফায়ার ডাউনলোড না হলে যা করবেন।

ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন

বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় মোবাইল ভিত্তিক গেমের মধ্যে ফ্রী ফায়ার গেম অন্যতম। এ গেমটি ছোট বড় সবাই খেলে থাকেন। আর আপনারা হয়তো সবাই জানেন যে, নির্দিষ্ট একটি গেম খেলার জন্য সর্বপ্রথম কাঙ্ক্ষিত সেই গেমটি ডাউনলোড করার প্রয়োজন হয়। কিন্তু বিভিন্ন সময়ে বিভিন্ন জনের মতামত থাকে যে, প্লে স্টোর থেকে ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন? এটির সমাধান দেওয়ার চেষ্টা করব আজকের এই ক্ষুদ্র আর্টিকেলে।

ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন?

প্লে স্টোর থেকে গেম অথবা অ্যাপ ডাউনলোড না হওয়ার পেছনে অনেকগুলো কারণ থাকতে পারে। কারণগুলোর মধ্যে অন্যতম হলো: প্লে স্টোর এর ডাউনলোড প্রিফারেন্স সেটিং ঠিক নেই, ফোনের স্টোরেজ পর্যাপ্ত পরিমাণ নয়। এছাড়াও থাকতে পারে হালকা কোন প্রবলেম।



ফ্রী ফায়ার গেম ডাউনলোড না হলে যা করবেন:

সবার প্রথমে আপনার ফোনের ফোন স্টোরেজ খালি আছে কিনা তা চেক করুন। যদি স্টোরেজ ভরা থাকে তাহলে খালি করুন। আর যদি খালি থাকে তাহলে প্রথমে চলে যান প্লে স্টোরে এরপর সেটিং এ ক্লিক করে ডাউনলোড প্রিফারেন্স এ গিয়ে মোবাইল ডাটা সিলেক্ট করুন। অনেক সময় দেখা যায় শুধুমাত্র ওয়াইফাই থেকে আপনি ডাউনলোড করতে পারবেন গেম অথবা অ্যাপ। এর ফলে ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন? এমন প্রশ্নের জন্ম দেয়। কাজেই সবার আগে ফোনের স্টোরেজ এবং প্লে স্টোর এর ডাউনলোড প্রিফারেন্স সেটিং ঠিক করুন। সর্বশেষ ফোনটি রিবোট/Reboot মারুন।

শেষ কথা:

আশা করছি, আমাদের এই মেথড ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন? এই প্রশ্নের উত্তর দিবে। এমনই প্রতিনিয়ত বিভিন্ন টিপস এন্ড ট্রিকস এর সাথে মোবাইলের গুরুত্বপূর্ণ অ্যাপের রিভিউ পেতে। আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post