রিংটোন ডাউনলোড ২০২২ এবং মোবাইল ওয়ালপেপার পিকচার ডাউনলোড ২০২২

রিংটোন ডাউনলোড ২০২২ এবং মোবাইল ওয়ালপেপার পিকচার ডাউনলোড ২০২২

যুগের সাথে তাল মিলিয়ে সবাই এখন স্মার্ট ফোন ব্যবহার করছে। আর স্মার্ট ফোনকে আরও সুন্দর করতে মানুষ রিংটোন ডাউনলোড এবং মোবাইল ওয়ালপেপার পিকচার ডাউনলোড করে চেষ্টা চালাচ্ছে। তাইতো আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন, কিভাবে সুন্দর রিংটোন ডাউনলোড এবং সুন্দর ওয়ালপেপার ডাউনলোড করবেন।
পাশাপাশি আপনাদের আরো জানিয়ে রাখি যে, আজকে আমি যে অ্যাপসটি আপনাদের মাঝে শেয়ার করব। তার মাধ্যমে একসাথে রিংটোন ডাউনলোড এবং মোবাইল ওয়ালপেপার পিকচার ডাউনলোড করতে পারবেন। যাইহোক! আজকে যে অ্যাপসটি নিয়ে কথা বলব তার নাম হচ্ছে: Zedge Mobile Apps.

Zedge কি?
এটি একটি বিশ্বব্যাপী জনপ্রিয় মোবাইল অ্যাপস। যার সাহায্যে ব্যবহারকারী খুব সহজেই রিংটোন ডাউনলোড এবং ওয়ালপেপার ডাউনলোড করতে পারে। পাশাপাশি ব্যবহারকারী চাইলে, নিজের তৈরিকৃত ফোনের রিংটোন বা মোবাইল ওয়ালপেপার পিকচার ও আপলোড করতে পারে।

যেভাবে ব্যবহার করবেন Zedge Mobile Apps: 
• প্রথমে আপনার ফোনের অপারেটিং সিস্টেম অনুযায়ী অ্যাপেল স্টোর প্লে স্টোর থেকে Zedge Mobile Apps টি ডাউনলোড করুন।

• এরপর তাদের Terms And Condition এর জায়গায় টিক (☑️) মার্ক দিয়ে অ্যাপসটি ব্যবহার করুন।

[ আপনি চাইলে এই অ্যাপের মাধ্যমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। যদি আপনার তৈরীকৃত ফোনের রিংটোন বা মোবাইল ওয়ালপেপার পিকচার আপলোড করতে চান। ]


Zedge Apps এর সুবিধা সমূহ:
• সকল স্মার্টফোনের স্ক্রিনের সাইজ অনুযায়ী 4k Wallpaper Download করার সুবিধা।

ওয়ালপেপার ডাউনলোড করা ছাড়াই, হোমস্ক্রীন এবং লক স্ক্রিনে ওয়ালপেপার গুলো ব্যবহার করার সুবিধা।

• প্রয়োজনমতো ওয়ালপেপার এর সাইজ, ফিল্টার এবং স্টিকার যুক্ত করার সুবিধা।


Live Wallpaper/ লাইভ ওয়ালপেপার ব্যবহার করার সুবিধা। এই অ্যাপের প্রত্যেকটি লাইভ ওয়ালপেপার আপনার ফোনের ব্যাটারি ড্রেইন করবে না। কারণ, Live Wallpaper গুলো শুধুমাত্র স্কিন অন থাকা অবস্থায় কাজ করে।

• আপনার পছন্দসই ক্যাটাগরির নোটিফিকেশন, এলার্ম এবং রিংটোন ডাউনলোড করার সুবিধা।

• পছন্দ করা অ্যালার্ম, নোটিফিকেশন, মোবাইল ওয়ালপেপার এবং ফোনের রিংটোন ফেভারিট লিস্টে রাখার সুবিধা।

Zedge Apps এর খারাপ দিক:
আমাদের চোখে কোন খারাপ দিক ধরা পড়েনি। কিন্তু অনেকেই দাবি করেছেন, অ্যাপসটিতে তে প্রচুর পরিমাণে এডস। আর এটা থাকা একদমই স্বাভাবিক। কারণ, ফ্রিতে কিছু পেতে হলে আপনাকে যে অবশ্যই কিছু দিতে হবে। পাশাপাশি আপনারা হয়তো সবাই জানেন, একটি অ্যাপস কোম্পানির প্রধান ইনকাম এর উৎসই হলো: এডস।

[ আপনারা চাইলে Zedge Mod App টি ব্যবহার করতে পারেন। এটাতে কোন প্রকারের এডস নেই। দুর্ভাগ্যবশত, আপনাদের মাঝে Zedge Mod App টি শেয়ার না করতে পারার জন্য আন্তরিকভাবে দুঃখিত। ]

Zedge Apps এর ডিজাইন:
ফোনের রিংটোন ডাউনলোড এবং ওয়ালপেপার ডাউনলোড করার জন্য যতগুলো অ্যাপ রয়েছে। তার শীর্ষে অবস্থান করছে Zedge Apps. তাই আপনাদের মাঝে ডিজাইন সম্পর্কে কোন কথা বললাম না। আপনারা যারা ইতিমধ্যে অ্যাপসটি ব্যবহার করেছেন, তারা হয়তো ডিজাইন সম্পর্কে ধারণা রেখেছেন। কিন্তু যারা এখনো ব্যাবহার করেননি, তাদের কাছে অনুরোধ থাকবে আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে ব্যবহার করুন। তাহলে ডিজাইন সম্পর্কে বেশ ধারনা পাবেন।

Zedge Apps এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটি প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে বেশ ভালো অবস্থানে রয়েছে। এই বিষয়টি নিশ্চিত করার জন্য রেটিং এবং রিভিউ এর দিকে তাকালেই বোঝা সম্ভব। যেমন, অ্যাপ স্টোরে 3.9/5 রেটিং সহ ২০ হাজারের উপরে রিভিউ রয়েছে। একই সঙ্গে প্লে স্টোরে 4.4/5 এবং ৯০ লাখের বেশি রিভিউ আছে।

Zedge App Download:
জনপ্রিয় এই অ্যাপসটি আপনারা ডাউনলোড করতে পারবেন প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে।

[ অ্যাপসটি এক ক্লিকে ডাউনলোড করার জন্য, উপরের প্ল্যাটফর্ম এর নামের উপর ক্লিক করুন। ]


শেষ কথা:
আমাদের ভেতর অনেক মানুষ রয়েছেন। যারা সুন্দর রিংটোন ডাউনলোড এবং ওয়ালপেপার ডাউনলোড করার জন্য একটা নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম খুঁজে চলেছেন কিন্তু পাচ্ছেন না। তাদের জন্য আজকের এই অ্যাপসটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কারণ, এই অ্যাপ এর মত আমার কাছে মনে হয়না, দ্বিতীয় কোন অ্যাপস রয়েছে। তাই অ্যাপসটি এখনই ডাউনলোড করুন এবং সবার থেকে ব্যতিক্রম হয়ে উঠুন।
ধন্যবাদ
Previous Post Next Post