টফি অ্যাপস ডাউনলোড | Toffee App Download

Toffee App Download | Bufferless Tv App

কিছু বছর আগে বাংলাদেশের প্রেক্ষাপটে Bufferless Tv App খুঁজে পাওয়া অনেকটাই কষ্টকর ছিল। তবে বাংলালিংক এই সমস্যা দূর করতে, সাধারন মোবাইল ব্যবহারকারীদের মাঝে নিয়ে আসলো Toffee App. যার মাধ্যমে একজন ইউজার দেশি এবং বিদেশি টিভি চ্যানেল সহ দেখতে পারবে নাটক কিংবা সিনেমা। এছাড়াও ব্যবহারকারী চাইলে তৈরি করতে পারবে ইউটিউব চ্যানেল এর মত Toffee Channel এবং করতে পারবে ইনকাম।

Toffee App কি?
এটি একটি বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। যেটিকে উপস্থাপন করছে বাংলালিংকToffee App এর মাধ্যেমে যেকোনো জায়গায় বসে ফ্রিতে নাটক, সিনেমা, খেলা এবং ওয়েব সিরিজের মত কনটেন্ট দেখা সম্ভব।

Toffee App Login:
• প্রথমে প্লে ষ্টোর অথবা অ্যাপ স্টোর থেকে Toffee App Download করুন এবং ওপেন করুন।

• এরপর Profile আইকনে ক্লিক করুন এবং Sing In বাটনে ক্লিক করে ফোন নাম্বার দিন।

• এরপর ফোনে আসা ৬ ডিজিটের কোড ভেরিফিকেশন ঘরে দিন।
[ ভেরিফিকেশন কোড দেওয়ার সঙ্গেই একাউন্ট তৈরি সম্পূর্ণ হয়ে যাবে। ]


Toffee App এর বৈশিষ্ট্য বা সুবিধা:
• বাফারিং ছাড়া দেশি এবং বিদেশি ১০০+ টিভি চ্যানেল দেখার সুবিধা।

• বাংলায় ডাবিংকৃত এক্সক্লুসিভ সব ড্রামা কনটেন্ট দেখার সুবিধা।

• লাইভ স্ট্রিম এর মাধ্যমে ফুটবল কিংবা ক্রিকেটের সকল ম্যাচ উপভোগ করার সুবিধা।

• যেকোনো কন্টেন্ট ক্রিয়েটর Toffee App-এ কনটেন্ট ক্রিকেটার হিসেবে যোগদান করার পাশাপাশি, ইউটিউব চ্যানেলের মত কন্টেন্ট আপলোড করে ইনকাম করতে পারবেন।

• যে কোন নেটওয়ার্কের সাহায্যে এবং যেকোনো জায়গায় বসে অ্যাপের সমস্ত কনটেন্ট এক্সেস করার সুবিধা।

• বন্ধু কিংবা পরিবারের যে কোনো সদস্যের মাঝে রেফার করে এমবি অর্জন করার সুবিধা।

[ এই এমবি দিয়ে পরবর্তী সময়ে Toffee App ব্যবহার করা সম্ভব। ]

Toffee App এর খারাপ দিক:
অ্যাপসটি শুধুমাত্র বাংলাদেশের মানুষ ব্যবহার করতে পারবেন।

Toffee App এর ডিজাইন:
অ্যাপসের ডিজাইন খুবই সাদামাটা। যা যেকোন বয়সের মানুষকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট। অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের চেয়ে কয়েক গুণ ইউজার ফ্রেন্ডলি হাওয়ায়, সাধারণ একজন ইউজার কাছে অ্যাপসটি Explore করা অনেকটাই সোজা।

Toffee App Subscription.:
অ্যাপসটি ব্যবহার করার জন্য কোন প্রকারের সাবস্ক্রিপশন করার প্রয়োজন নেই। তবে Toffee App এর নির্দিষ্ট কিছু ইন্টারনেট প্যাক রয়েছে। যেগুলো ক্রয় করার মাধ্যমে Toffee App ব্যবহার করা যাবে। এই সকল ইন্টারনেট প্যাকগুলো কেনা যাবে শুধুমাত্র বাংলালিংক অপারেটরদের কাছ থেকে। এছাড়াও জিপি, এয়ারটেল, রবি এবং ওয়াইফাই এর মাধ্যমেও এক্সেস করা যাবে Toffee App.

Toffee App রেটিং এবং রিভিউ:
অ্যাপসটির বর্তমান প্লেস্টোর রেটিং 3.8/5 এবং রিভিউ রয়েছে প্রায় ৮৪ হাজারেরও বেশি। একই সাথে অ্যাপ স্টোরে রেটিং রয়েছে 3.5/5 এবং রিভিউ রয়েছে ২০০ এরও অধিক।

টফি অ্যাপস ডাউনলোড:
অ্যাপটি ডাউনলোড করা যাবে দুইটি আলাদা আলাদা অপারেটিং সিস্টেমের জন্য তথা প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে। 

[ অ্যাপসটি ডাউনলোড করতে উপরোক্ত প্ল্যাটফর্ম দুটির নামের উপর ক্লিক করুন। ]


শেষ কথা:
ওটিটি প্ল্যাটফর্মের কথা আসলেই সবার প্রথমে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং হইচই এর কথা সবারই মাথায় আসে। কিন্তু বাংলাদেশের প্রেক্ষাপট বিবেচনা করলে, সবার প্রথমে Toffee App এর কথা আসবে, এটাই স্বাভাবিক। কারণ Toffee App এর কনটেন্ট, টিভি চ্যানেল, ডিজাইন, ডাউনলোড এবং রিভিউয়ের দিক দিয়ে সব থেকে এগিয়ে রয়েছে। হয়তো অন্যান্য ওটিটি প্ল্যাটফর্ম এর মত তাদের অরজিনাল কনটেন্ট নেই বললেই চলে, তবে তাদের রয়েছে সবার থেকে ব্যতিক্রম একটি প্রচেষ্টা। যা বাংলাদেশের অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের থেকে Toffee App কে এগিয়ে রেখেছে। আর তা হচ্ছে: কনটেন্ট ক্রিয়েটরদের জন্য কনটেন্ট আপলোড এবং টাকা উপার্জন করার সুযোগ তৈরি করে দিয়ে।
ধন্যবাদ
Previous Post Next Post