facebook stylish cover photo download for vip account

facebook stylish cover photo download for vip account

ফেসবুক একাউন্টকে সম্পূর্ণরূপে সাজাতে বেসিক ইনফরমেশন, প্রোফাইল পিকচার এবং কভার ফটো ব্যাবহার করছেন সাধারণ ব্যবহারকারীরা। তবে এখানে মজার বিষয় হচ্ছে: সবাই কিন্তু হুবহু একই রকম প্রোফাইল পিকচার কিংবা কভার ফটো ব্যবহার করেন। কিন্তু আপনি যদি সবার থেকে ব্যতিক্রম ভাবে ফেসবুক একাউন্টে প্রফাইল পিকচার এবং কভার ফটো যুক্ত করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। কারণ, আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি এমন একটি মোবাইল অ্যাপস, যার মাধ্যমে আপনি সবার থেকে একটু ভিন্ন ভাবে দিতে পারবেন, ফেসবুক একাউন্টে প্রোফাইল পিকচার এবং কভার ফটো। বেশি কথা না বলে, তাহলে চলুন আজকের আর্টিকেলটি শুরু করি। তার পূর্বে আপনাদের জানিয়ে রাখি, আজকে যে অ্যাপসটি আপনাদের মাঝে শেয়ার করব তার নাম সম্পর্কে। অ্যাপসটির নাম: Smart Photo Cut. আর হ্যাঁ! এই অ্যাপসটি ব্যবহার করার মাধ্যমে আশা করছি, পরবর্তী সময়ে আর আপনাদের কষ্ট করে গুগলে লিখতে হবে না (facebook stylish cover photo download for vip account) কিংবা অন্য কিছু।

Smart Photo Cut কি?
এটি একটি ফটো এডিটিং টুলস। যা ফেসবুক ব্যবহারকারীদের জন্য প্রাথমিকভাবে তৈরি করা হয়েছিল। কিন্তু পরবর্তী সময়ে Photo Collage, ProfileFrame, Logo Maker, Instagram Panorama, Stylish Font এবং YouTube Thumbnail তৈরি করা সম্ভব। 

যেভাবে ব্যবহার করবেন Smart Photo Cut App:
অ্যাপসটি ব্যবহার করতে প্রয়োজন হয়না কোন নিয়ম নীতিমালা বা একাউন্টের। তাই সরাসরি প্লে স্টোর গিয়ে সার্চ করুন অথবা এই পোষ্টের নিচ থেকে ডাউনলোড করে ব্যবহার করা শুরু করুন।



Smart Photo Cut এর সুবিধা বা বৈশিষ্ট্য:
• মাত্র কয়েক ক্লিকের ব্যবধানে একটি ছবিকে দুটি খণ্ডে ভাগ করে, সবার থেকে ব্যতিক্রমভাবে প্রোফাইল এবং কভার ফটো দেওয়ার সুবিধা। যা দেখতে হুবহু ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট গুলোর মত দেখতে লাগে। এর ফলে আপনি পাচ্ছেন দুটি সুবিধা। প্রথমত গুগলে গিয়ে আর লিখতে হবে না facebook stylish cover photo download for vip account এ ধরনের কথা। আর দ্বিতীয়তঃ আপনিও অন্য ভিআইপি অ্যাকাউন্ট এর মত নিজের প্রোফাইল সাজাতে পারবেন।

• একসাথে অগণিত ছবি যুক্ত করে তৈরি করতে পারবেন Photo Collage. বর্তমানে Photo Collage একটি ট্রেন্ডি বিষয়বস্তু হয়ে উঠেছে। এই Photo Collage এর মাধ্যমে একটি ফ্রেমের মধ্যে অসংখ্য ছবি যুক্ত করতে পারেন।

• ইউটিউব থাম্বেল তৈরি করার সুবিধা। এখানে আপনি পাবেন প্রচুর টেমপ্লেট। যা শুধুমাত্র একটু কাস্টমাইজ করে নিলেই তৈরি করতে পারবেন ইউটিউব থাম্বেল। এছাড়াও ইউটিউব চ্যানেলের বা যেকোনো প্রতিষ্ঠানের জন্য লোগো তৈরি করার সুবিধা রয়েছে।

• স্টাইলিশ ফন্ট এর মাধ্যমে যেকোনো লেখাকে আরও আকর্ষণীয় করে তুলতে পারার সুবিধা রয়েছে। 

• প্রোফাইল পিকচার কে আরো সুন্দর করতে রয়েছে অসংখ্য প্রোফাইল ফ্রেম ব্যবহার করার সুবিধা। এছাড়াও টুকিটাকি আরো অনেক টুল রয়েছে।

Smart Photo Cut খারাপ দিক:
• ওয়াটারমার্ক রয়েছে।
• থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখা মিলবে।

Smart Photo Cut ডিজাইন বা ইউজার ইন্টারফেস:
অ্যাপস টির ডিজাইন বেশ একটা মিনিমালিস্ট নয়, তবে কাজ চালিয়ে নেওয়ার মতো। ইউজার ইন্টারফেস বেশ সহজ। যা সকল বয়সের মানুষের ব্যবহারে কোনো ধরনের জটিলতা সৃষ্টি করবে না, আশা করছি। সব মিলিয়ে অ্যাপসটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস ততটা ও খারাপ না।



Smart Photo Cut এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোরে 4.1/5 রেটিং সহ এক হাজারের মতো রিভিউ রয়েছে। দুর্ভাগ্যবশত: অ্যাপসটি শুধুমাত্র এন্ড্রয়েড ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন। তবে আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন, তারা এই সিমিলার অন্য অ্যাপস ট্রাই করতে পারেন।

যেভাবে ডাউনলোড করবেন Smart Photo Cut App:
অ্যাপসটি সরাসরি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন।

শেষ কথা:
সবার থেকে ফেসবুকে ব্যতিক্রমভাবে প্রোফাইল পিকচার এবং কভার ফটো ব্যবহার করতে, আজকের শেয়ার করা অ্যাপ্স টি ব্যবহার করার পরামর্শ থাকবে। এই অ্যাপটি ব্যবহার করলে হয়তো আর আপনাকে কষ্ট করে গুগলে লিখতে হবে না facebook stylish cover photo download for vip account. এছাড়াও এই অ্যাপসটির মাধ্যমে শুধুমাত্র প্রোফাইল পিকচার কিংবা কভার ফটো এডিট করা নয়, বরং আরো কিছু কাজ করতে পারবেন যা আপনার প্রয়োজন। ধন্যবাদ
Previous Post Next Post