নিউ প্রোফাইল পিকচার ডাউনলোড করার ৩টি ওয়েবসাইট!

নিউ প্রোফাইল পিকচার

যেকোন সোশ্যাল নেটওয়ার্কে দ্রুত কাঙ্খিত ব্যক্তিকে চিনতে সহযোগিতা করে প্রোফাইল পিকচার। অনেকে ব্যক্তিগত সমস্যার কারণে নিউ প্রোফাইল পিকচার ব্যবহার করেন না। এজন্য তাদের নিউ প্রোফাইল পিকচার ব্যবহার করার সময় প্রয়োজন হয় থার্ড পার্টি ভালো মানের এইচডি প্রোফাইল পিকচার। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের দেখাবো নিউ প্রোফাইল পিকচার ডাউনলোড এর সেরা তিন ওয়েবসাইট।

Unsplash:
স্টক ফটোগ্রাফির অন্যতম এক গুরুত্বপূর্ণ ওয়েবসাইট এটি। ২০২১ সাল থেকে Getty Images এর মালিকানাধীন। ওয়েবসাইটটিতে ২ লাখ ৬৫ হাজারের বেশি ফটোগ্রাফারদের ১৬ বিলিয়ন স্টক ফটো রয়েছে। পাশাপাশি প্রতিমাসে 3.48 মিলিয়নেরও বেশি ছবি যোগ হয় এই ওয়েবসাইটে। (ওয়েবসাইট লিংক)

Pixabay:
এটি মূলত বিনামূল্যে ছবি, ভিডিও, মিউজিক এবং ভেক্টর ডাউনলোড করার ওয়েবসাইট। যা বর্তমানে অ্যাপ আকারে পাওয়া যায়। ব্যবহারকারীরা এখান থেকে বিনামূল্যে ২৫ লাখের বেশি হাই রেজুলেশনের নিউ প্রোফাইল পিকচার ডাউনলোড করতে পারেন। (ওয়েবসাইট লিংক)




Pexels:
Pexels হলো: নন কপিরাইট ফটো এবং ভিডিও ডাউনলোডের ওয়েবসাইট। 2018 সালে প্ল্যাটফর্ম টি ওয়েবসাইট থেকে অ্যাপসে রূপান্তরিত হয়। যা পরবর্তী সময়ে কনটেন্ট ক্রিয়েটরদের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছে। বর্তমানে ইন্টারনেটে যতগুলো নন কপিরাইট ফটো এবং ভিডিও ডাউনলোডের ওয়েবসাইট রয়েছে, তারমধ্যে Pexels অন্যতম। এছাড়াও আপনি চাইলে, আপনার ফোনের অথবা ক্যামেরা দিয়ে তোলা ছবি বা ভিডিও পাবলিশ করতে পারেন। (ওয়েবসাইট লিংক)

শেষ কথা:
এই ছিল আমাদের এবারের সাজানো তিনটি ওয়েবসাইট। যা ব্যবহারের মাধ্যমে সম্পন্ন ফ্রিতে নিউ প্রোফাইল পিকচার ডাউনলোড করা সম্ভব। আশা করছি, এরপর থেকে যারা আপনারা নিজেদের ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করেন না। তারা এখান থেকে নিউ প্রোফাইল পিকচার ডাউনলোড করতে সক্ষম হবেন। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ
Previous Post Next Post