ব্যাকগ্রাউন্ড রিমুভ করার সেরা অ্যাপস | transparent free fire dj alok photo hd

transparent free fire dj alok photo hd

ছবি এডিট কিংবা গ্রাফিক্স ডিজাইনের ক্ষেত্রে অনেক সময় নির্দিষ্ট অবজেক্ট রিমুভ বা Transparent/PNG করার প্রয়োজন পড়ে। এ ক্ষেত্রে অনেকেই ব্যবহার করেন বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপস। কিন্তু সকল অ্যাপস ফ্রী ভার্শনে না থাকার ফলে অনেকেই পড়েন জটিলতায়। কারণ, সকল অ্যাপস প্রোভাইডার তাদের সার্ভিস ফ্রিতে দেয় না। এর জন্য নির্দিষ্ট পরিমাণ চার্জ করে থাকে। যাইহোক! আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, ঠিক এমনই একটি অ্যাপ। যার মাধ্যমে আপনি যেকোন অবজেক্ট বা ব্যাকগ্রাউন্ড রিমুভ করে Transparent/PNG করতে পারবেন। অ্যাপসটির নাম: Background Eraser.

Background Eraser কি?
অ্যাপসটির নাম দেখেই হয়তো আপনি বুঝতে পেরেছেন, এটা ঠিক কি রিলেটেড মোবাইল অ্যাপস। এরপরও আমি একটু সংক্ষেপে বলছি: এটি মূলত ফটো এডিটিং রিলেটেড ছোট্ট একটি টুলস মাত্র। যার মাধ্যমে যেকোনো অবজেক্ট থেকে শুরু করে transparent free fire dj alok photo hd পিএনজি তৈরি করতে পারেন। অ্যাপসটির মূলত এটিই কাজ, এর বাইরে তেমন ভূমিকা অ্যাপসটি রাখে না বললেই চলে।



যেভাবে ব্যবহার করবেন Background Eraser App:
প্রথমে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং ওপেন করে সকল পারমিশন এলাও করুন। অ্যাপসটি ব্যবহার করতে একাউন্ট সংক্রান্ত কোন তথ্য প্রোভাইড করতে হয় না।

যেভাবে নির্দিষ্ট ছবির অবজেক্ট রিমুভ বা Transparent/PNG করবেন:
• প্রথমে অ্যাপস টি ওপেন করুন এবং লোড ফটোতে ক্লিক করে কাঙ্খিত ছবি সিলেক্ট করুন।

• এরপর Done বাটনে ক্লিক করে প্রয়োজনমতো টুলস ব্যবহার করে ব্যাকগ্রাউন্ড বা অবজেক্ট রিমুভ করুন। অ্যাপটিতে দুই প্রকারের টুলস রয়েছে, একটি ম্যানুয়াল এবং একটি অটোমেটিক।

Background Eraser App এর সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
মুহূর্তের মধ্যেই যেকোনো ব্যাকগ্রাউন্ড রিমুভ করা পসিবল এই অ্যাপের মাধ্যমে। একুরেট ব্যাকগ্রাউন্ড রিমুভ করার জন্য কান্খিত ছবির ব্যাকগ্রাউন্ড ব্লু অথবা রেড হওয়া খুবই জরুরী। এছাড়াও যেকোন ব্যাকগ্রাউন্ড বা অবজেক্ট ম্যানুয়াল মোড ব্যবহারের মাধ্যমে ব্যাকগ্রাউন্ড রিমুভ করা সম্ভব। লাইক এই অ্যাপের মাধ্যমে পশু পাখি, গাছপালা, ফুল, লোগো এবং transparent free fire dj alok photo hd পিএনজি তৈরি করাও পসিবল। মোট কথা হচ্ছে: এই অ্যাপসটি ব্যাকগ্রাউন্ড রিমুভ এবং পিএনজি তৈরি করার সেরা একটি মাধ্যম। যা হয়তো আপনি অন্য কোন অ্যাপের মাধ্যমে, এই সুবিধা গুলো উপভোগ করতে পারবেন না।

Background Eraser App এর অসুবিধা:
থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখা মিলবে। তবে এটা যদি আপনি আজীবনের জন্য রিমুভ করতে চান। তাহলে আমাদের সাজেস্ট থাকবে, গুগল থেকে ক্রাক ভার্শন টি ব্যবহার করার।



Background Eraser App এর ডিজাইন:
অ্যাপসটির ডিজাইন নিয়ে কথা বলার মত কিছুই নেই। কারণ, এটি খুবই সিম্পল একটি মোবাইল অ্যাপস। আর সিম্পল থাকবেই না কেন, অ্যাপসের কাজই তো সিম্পল। তারপরেও আমি মনে করি, অ্যাপসটি সিম্পল হওয়াতে বেশি একটা ভারী না হওয়ার ফলে অ্যাপসটি ব্যবহার করতে বেশ মজা। আশা করছি, আপনারা যারা পশু পাখি, গাছপালা, ফুল, লোগো এবং transparent free fire dj alok photo hd পিএনজি তৈরি করার জন্য যে এপসগুলো বিগত দিনে ব্যবহার করেছেন। অন্তত তার থেকে এই এপসটি বেটার।

Background Eraser App এর রেটিং এবং রিভিউ:
জনপ্রিয় এই অ্যাপসটি প্লে স্টোর এবং অ্যাপ ষ্টোর থেকে ইতিমধ্যে 100 মিলিয়ন এর অধিক বার ডাউনলোড হয়েছে। যার মধ্যে প্লে স্টোরে রেটিং 4.3/5 এবং সাড়ে 8 লাখের মতো রিভিউ রয়েছে। এছাড়াও অ্যাপ স্টোরে 4.7/5 রেটিং এবং 24 হাজারের মত রিভিউ রয়েছে। সব মিলিয়ে অ্যাপসটির রেটিং এবং রিভিউ যেকোনো ইউজারকে অ্যাপসটি ডাউনলোড করতে উদ্বুদ্ধ করবে। (ব্যক্তিগতভাবে আমি আশাবাদী)



যেভাবে ডাউনলোড করবেন Background Eraser App:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)

শেষ কথা:
একজন গ্রাফিক্স কনটেন্ট ক্রিয়েটর এর বেশিরভাগ সময় চলে যায় শুধুমাত্র ব্যাকগ্রাউন্ড অথবা অবজেক্ট রিমুভ করতে করতে। কারণটা, হয়ত আপনারা অনেকেই কমবেশি জানেন। আর কাজটা যদি হয় মোবাইল দিয়ে, তাহলে তো কোন কথাই নেই। সারাদিন চলে যাবে তার পরেও শেষ হবেনা কাঙ্খিত ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা। যদিও বর্তমান সময়ে অনলাইনে বিভিন্ন টুল রয়েছে। যার মাধ্যমে এক ক্লিকে ব্যাকগ্রাউন্ড পরিবর্তন বা রিমুভ করা পসিবল। কিন্তু সমস্যাটা হলো: সেখান থেকে হাই কোয়ালিটিতে ছবি ডাউনলোড করার অপশন থাকেনা। যা ব্যবহার করতে গুনতে হয় মোটা অংকের টাকা। এই বিষয়বস্তু ভেবে দেখলে আমার কাছে মনে হয়, আজকে শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি বেশ ভালো। এটা দিয়ে আপনি বড় যে কোন কিছুর অবজেক্ট বা ব্যাকগ্রাউন্ড অনায়াসে রিমুভ করতে পারবেন। উদাহরণস্বরূপ: মোটরসাইকেল, এস্কেভেটর, মহিলাদের মাথার চুল সহ এরকম সূক্ষ্ম হাজারো জিনিস। আর আপনারা যারা ভিডিও গেমিং কনটেন্ট ক্রিয়েটর রয়েছেন। তাদের জন্যও অ্যাপসটি অনেক হেল্প ফুল। কারণ, এটি দিয়ে বর্তমান সময়ের জনপ্রিয় গেম গুলোর ক্যারেক্টর এর পিএনজি বানাতে পারবেন। Example: transparent free fire dj alok photo hd, Carlo, Sara, Kelly, Jota etc. ধন্যবাদ
Previous Post Next Post