নিয়েনিন ১০০+ মিলিয়ন ছেলেদের কষ্টের মেসেজ এবং ক্ষমা চাওয়ার মেসেজ

নিয়েনিন ১০০+ মিলিয়ন ছেলেদের কষ্টের মেসেজ এবং ক্ষমা চাওয়ার মেসেজ

মেসেজ!
নামটির সাথে আমাদের সবারই সম্পৃক্ততা রয়েছে। কারণ, ঘুম থেকে ওঠার পর এবং রাতে ঘুমানোর আগ পর্যন্ত, ডজনখানেক এর উপরে আমাদের হাতে থাকা মুঠোফোনটিতে মেসেজ বা বার্তা আসে। এর বেশিরভাগই থাকে এ্যাডভার্টাইজিং এবং অভিনন্দন ও শুভেচ্ছা মেসেজ। এছাড়াও একজন সাধারন মানুষ দৈনিক বিভিন্ন কাজের ক্ষেত্রে ব্যবহার করে থাকেন বার্তা বা মেসেজ। বর্তমানের এই যুগে এসে মেসেজ অতি গুরুত্বপূর্ণ একটি বস্তু হয়ে উঠেছে। তাইতো আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন, যেভাবে নিজে থেকেই তৈরি করবেন গল্প, বানী অথবা কবিতা অর্থাৎ নির্দিষ্ট কিংবা ব্যক্তিবর্গদের জন্য বার্তা তৈরি করতে পারবেন। পাশাপাশি যে অ্যাপসটি এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, তা ব্যবহারের ফলে ছেলেদের কষ্টের মেসেজ, ক্ষমা চাওয়ার মেসেজ, অভিনন্দন ও শুভেচ্ছা মেসেজ সহ ১০০+ মিলিয়ন এর অধিক মেসেজ বা বার্তা কান্খিত মোবাইল অ্যাপসটিতে পাওয়া সম্ভব।
আর হ্যাঁ, আজকে যে অ্যাপসটি শেয়ার করতে যাচ্ছি তার নাম: Your Quote

Your Quote কি?
এটি একটি শিক্ষামূলক মোবাইল অ্যাপ্লিকেশন। যা ব্যবহারের ফলে আপনার নিজের তৈরি গল্প, বাণী অথবা কবিতা সুন্দর সুন্দর ছবিতে সংযুক্ত করতে পারেন। একই সঙ্গে অন্য মানুষের তৈরি মেসেজ অর্থাৎ সোজা বাংলায় বললে যেমন ধরুন: ছেলেদের কষ্টের মেসেজ,ক্ষমা চাওয়ার মেসেজ,অভিনন্দন ও শুভেচ্ছা মেসেজ সহ প্রতিনিয়ত বিশ্বের জনপ্রিয় সব ব্যক্তিদের বাণী বা শিক্ষামূলক পোস্ট দেখতে এবং শেয়ার করতে পারেন। এছাড়াও আপনার নিজের তৈরি যেকোনো গল্প,কবিতা এবং বই লিখে উপার্জন করতে পারেন।


যেভাবে ব্যবহার করবেন Your Quote মোবাইল অ্যাপস:
• প্রথমে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে নিন Your Quote মোবাইল অ্যাপস।

• এরপর অ্যাপস টি ওপেন করে “Login With Google” ক্লিক করে আপনার জিমেইল একাউন্ট সিলেক্ট করুন।

• এরপর নাম এবং ইউজারনেম দিয়ে টিক (✓) বাটনে ক্লিক করুন। (রেফারেল কোড থাকলে দিতে পারেন।)

• সর্বশেষ আপনার ভাষা সিলেক্ট করে “ফিনিশ” বাটনে ক্লিক করুন এবং অ্যাপসটি ব্যবহার করুন।

Your Quote মোবাইল অ্যাপস এর বৈশিষ্ট্য বা সুবিধা সমূহ:
• এখানে আপনি নিজের তৈরি গল্প,কবিতা, বানী কিংবা বই বিভিন্ন ছবি অর্থাৎ ব্যাকগ্রাউন্ড এর উপর লিখে, সোশ্যাল নেটওয়ার্কে সবার থেকে ভিন্ন ভাবে পাবলিশ করতে পারেন। যা আপনাকে রাতারাতি সোশ্যাল নেটওয়ার্কে অন্যদের থেকে ব্যতিক্রম করে তুলবে।


• আপনি হয়তো বিশ্ব বিখ্যাত ব্যাক্তিদের বাণী অথবা গল্প গুগলে সার্চ করেন এবং পেয়েও যান। কিন্তু কখনো কি ভেবে দেখেছেন যে, আপনার নিজের তৈরি লেখাও গুগলে ইনডেক্স করানো সম্ভব অর্থাৎ সার্চ করে পাওয়া সম্ভব? এই উত্তরে হয়তো অনেকেই বলবেন “না”। কারণটাও সহজ, যেমন গুগলে নির্দিষ্ট পোস্ট ইন্ডেক্স করানোর জন্য আপনার একটি ওয়েবসাইট থাকা দরকার। কিন্তু আপনি জেনে অবাক হবেন যে, Your Quote মোবাইল অ্যাপসে মাত্র ২০টি পোস্ট করলেই আপনার কাঙ্খিত গল্প, কবিতা অথবা বাণী গুগোল এ অটোমেটিক ইন্ডেক্স হয়ে যাওয়ার সুবিধা রয়েছে।

• আপনি কি একজন ছোট মাপের লেখক? অর্থাৎ নিজের তৈরি ২/১টি বই লিখেছেন এবং পাবলিশ করতে চাচ্ছেন? উত্তর যদি হ্যাঁ হয়। তাহলে আপনি জেনে খুশি হবেন যে, Your Quote মোবাইল অ্যাপসে আপনার যেকোনো বই কোন প্রকার ঝামেলা ছাড়াই পাবলিশ করতে পারেন। যা আপনাকে পরবর্তী সময়ে ছোট মাপের লেখক থেকে বড় মাপের লেখকে রূপান্তরিত করতে সহযোগিতা করবে এবং পাশাপাশি আপনি উপার্জনও করতে পারবেন।

• আপনি কি যে কোন লেখক এর সঙ্গে বন্ধুত্ব করতে চান? তাহলে আপনাকে এই সুযোগ প্রদান করে দিবে Your Quote মোবাইল অ্যাপস। কারণ, এই অ্যাপস ব্যবহারের ফলে আপনি যে কোন লেখক এর সঙ্গে বন্ধুত্ব তৈরী করতে পারবেন, পাশাপাশি তারাও। এর ফলে আপনি প্রতিনিয়ত লেখার প্রতি আরও মনোযোগী এবং ইন্সপায়ার হবেন।

• প্রতিদিন আপনার অনুসরণ করা অথবা নিউজ ফিড এর বিশেষ ব্যক্তিদের বানী নোটিফিকেশন আকারে দেখতে পারার সুবিধা রয়েছে।

• জনপ্রিয় সোশাল নেটওয়ার্ক তথা ফেসবুকের মত, এই অ্যাপস এর মধ্যেও আপনি স্টরি দেখতে এবং শেয়ার করতে পারবেন। পাশাপাশি আপনার পাবলিশ করা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ অ্যানালিটিকস দেখতে পাবেন। এছাড়াও এই অ্যাপের মধ্যে রয়েছে আরো অনেক সুযোগ সুবিধা। যা ব্যবহারের ফলে আপনি প্রতিনিয়ত ভেতর থেকে সতেজ হয়ে উঠবেন।

Your Quote অ্যাপস এর খারাপ দিক:
ব্যক্তিগতভাবে আমার কাছে এখনো পর্যন্ত কোন খারাপ দিক চোখে পড়েনি।

Your Quote অ্যাপস এর পেমেন্ট মেথড:
আপনার কাঙ্খিত তৈরি করা পোস্ট বিক্রির মাধ্যমে উপার্জিত অর্থ Phone Pe, Amazon Pay, PayPal সহ ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের মাধ্যমে আদান-প্রদান করতে পারবেন।

Your Quote অ্যাপস এর ডিজাইন:
আশা করছি, অ্যাপসটির ডিজাইন যে কোন ব্যক্তিদের পছন্দ হতে বাধ্য। কারণ, এতে মেইন কালার হিসেবে ব্যবহার করা হয়েছে নীল এবং সাদা। একই সঙ্গে অ্যাপসটি অনেকটা সোজাসাপ্টা এবং বিরক্তিকর এডভার্টাইজিং মুক্ত। যা ব্যবহারকারীদের এপসটি ব্যাবহার করতে আরো উদ্ভুত করবে।


Your Quote অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটির রেটিং এবং রিভিউ মোটামুটি ভালো বলেই চলে। কারণ, প্লে স্টোরে 4.1/5 এবং অ্যাপ স্টোরে 3.4/5 রেটিং রয়েছে। এছাড়াও দুটি প্ল্যাটফর্ম মিলিয়ে ৭০ হাজারের অধিক রিভিউ আছে। যা প্রতিনিয়ত বেড়েই চলছে।


যেভাবে ডাউনলোড করবেন Your Quote মোবাইল অ্যাপস:
বর্তমানে অ্যাপসটি দুটি অপারেটিং সিস্টেমের জন্য, ভিন্ন ভিন্ন প্লাটফর্ম থেকে ডাউনলোড করা যাবে তথা প্লে স্টোর কিংবা অ্যাপ স্টোর থেকে।

[ অ্যাপটি ডাউনলোড করতে উপরের প্ল্যাটফর্মের নামের উপর ক্লিক করুন। ]

শেষ কথা: 
Your Quote মোবাইল অ্যাপস টি আপনার দৈনন্দিন জীবনে যতগুলো মোবাইল অ্যাপস ব্যবহার করেন। তার পাশাপাশি এই অ্যাপস টি কে রাখতে পারেন। ঠিক কি কারণে রাখবেন, এটি হয়তো আপনারা ইতিমধ্যে এই আর্টিকেল পড়ে জানতে পেরেছেন। পাশাপাশি এ অ্যাপস সম্বন্ধে আপনাদের আরো একটু তথ্য দিয়ে যাচ্ছি। আর সেটি হচ্ছে: বর্তমানে অ্যাপসটিতে 5 মিলিয়নের অধিক লেখক রয়েছে এবং 12টি ভাষায় 100+ মিলিয়নের বেশি পোস্ট রয়েছে। তাই আপনিও যদি ছেলেদের কষ্টের মেসেজ, ক্ষমা চাওয়ার মেসেজ বা অভিনন্দন ও শুভেচ্ছা মেসেজ খুঁজে কিংবা নিজে তৈরী করতে চান। তাহলে অবশ্যই ব্যবহার করুন আজকের Your Quote মোবাইল অ্যাপস টি। ধন্যবাদ
Previous Post Next Post