জানুয়ারি মাসের সেরা পাঁচটি মোবাইল অ্যাপস | ২০২২

জানুয়ারি মাসের সেরা পাঁচটি মোবাইল অ্যাপস | ২০২২

আসসালামু আলাইকুম!
২০২২ সালের শুভেচ্ছা দিয়ে শুরু করছি আজকের এ পোস্ট। আশা করছি, আপনারা মহান আল্লাহতালার অশেষ রহমতে বেশ ভালো রয়েছেন। আজ এ পোস্টের মাধ্যমে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, জানুয়ারি মাসের সেরা পাঁচটি মোবাইল অ্যাপস। আর হ্যাঁ! আমাদের ওয়েবসাইটে আপনারা এখন থেকে প্রতি মাসের সেরা পাঁচটি মোবাইল অ্যাপস খুঁজে পাবেন। তাই অবশ্যই আমাদের সাথে থেকে সাপোর্ট করুন।

নাম্বার 5: Bitwarden Password Manager
এটি একটি পাসওয়ার্ড ম্যানেজার মোবাইল অ্যাপ। যার মাধ্যমে আপনার ব্যবহৃত সকল পাসওয়ার্ড সুরক্ষিত রাখতে পারবেন। অ্যাপসটির সাধারণ গ্রাহক এর পাসওয়ার্ড সুরক্ষায় end-to-end encryption (AES-256 bit, PBKDF2 SHA-256 এবং salted hashtag ব্যবহার করে। পাশাপাশি অ্যাপস টি কে U.S. NEWS, THE VERGE, WORLD REPORT এবং CNET এর মত বিশ্ব বিখ্যাত পত্রিকাগুলোর সেরা পাসওয়ার্ড ম্যানেজার অ্যাপ হিসেবে ইতিমধ্যে স্বীকৃতি পেয়েছে।


নাম্বার ৪: Sololearn
Sololearn অ্যাপ দিয়ে Python, SQL, Go এবং অন্যান্য প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ শেখার একটি অন্যতম মাধ্যম। অ্যাপসটি পৃথিবীর যেকোন জায়গায় বসে ব্যবহার করে, প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ গুলো ফ্রিতে শেখা সম্ভব। ২০২১ সালের সেরা কম্পিউটার প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ লেখার জনপ্রিয় এই মাধ্যমটি, EdTech Breakthrough Award Winner হয়েছে। পাশাপাশি আরো বেশ কয়েকটি অ্যাওয়ার্ড রয়েছে Sololearn অ্যাপসটির।



নাম্বার ৩: Grammarly
আচ্ছা! আপনার কি ইংরেজি লেখার সময় English grammar, spelling এবং punctuation এ জটিলতা তৈরি হয়? তাহলে দুশ্চিন্তা ঝেড়ে ফেলে এখনই ডাউনলোড করুন Grammarly App. কারণ, এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই English grammar, spelling এবং punctuation সমাধান করার জন্য রয়েছে, এক বিশেষ টেকনোলজি। এছাড়াও এই অ্যাপের সাহায্যে আপনারা Conciseness, plagiarism, Readability এবং Additional writing issues গুলো সমাধান করতে পারবেন।


নাম্বার২: Node Video - Pro Video Editor
বর্তমান সময়ে ভিডিও এডিটিংকে অনেকেই একটু কষ্টসাধ্য হিসেবে মনে করে থাকে। কিন্তু আপনি জানলে অবাক হবেন যে, এই সমস্যাগুলো এখন নেই বললেই চলে। কারণ, Node Video - Pro Video Editor অ্যাপ দিয়ে খুব সহজেই, কোন প্রকারের ঝামেলা ছাড়া ভিডিও এডিটিং করা সম্ভব। তাই আপনি যদি মনে করেন, খুব সহজেই কিভাবে মোবাইল দিয়ে ভিডিও এডিটিং করা সম্ভব? তাহলে আমার সাজেস্ট থাকবে, এখনই ডাউনলোড করুন Node Video - Pro Video Editor App. কারণ হিসেবে আমি উল্লেখ করতে চাই, এই অ্যাপসটি দিয়ে অন্যান্য অ্যাপের তুলনায় সহজে অ্যাডভান্স লেভেলের কাজ করা সম্ভব।


নাম্বার ১: PictureThis - Plant Identifier
মনে করুন, আপনি অচেনা কোন এক টুরিস্ট স্পটে গিয়েছেন। সেখানে দেখতে পেলেন নানান রং-বেরঙের ফুল কিংবা ফল গাছ। কিন্তু আপনি জানেন না যে, গাছটির নাম কি? এক্ষেত্রে আপনাকে সহযোগিতা করবে PictureThis - Plant Identifier App. এর পাশাপাশি ডিটেক্ট করা গাছ সম্মন্ধে আপনাকে নানান রকমের তথ্য এবং গাছ পরিচর্চা করার টিপস এন্ড ট্রিকস প্রদান করবে।


ধন্যবাদ
Previous Post Next Post