গেমিং কনটেন্ট ক্রিয়েটরদের প্রয়োজনীয় ৫টি অ্যাপ!

গেমিং কনটেন্ট ক্রিয়েটরদের প্রয়োজনীয় ৫টি অ্যাপ!

বর্তমান সময়ে গেমিং প্ল্যাটফর্ম বেশ আলোচিত হওয়ায়, অনেক কনটেন্ট ক্রিয়েটরই ঝুঁকছেন গেমিং প্ল্যাটফর্মের দিকে। আর এর বেশিরভাগ কনটেন্ট ক্রিয়েটরই মোবাইল ইউজার। তাই অনেকেই জানেন না যে, একজন গেমিং কনটেন্ট ক্রিয়েটর হতে গেলে কি কি অ্যাপসের প্রয়োজন পড়ে?
আজ আমি এই সমাধান দেওয়ার জন্য, আপনাদের মাঝে শেয়ার করব গেমিং কনটেন্ট ক্রিয়েটরদের প্রয়োজনীয় ৫টি অ্যাপ। যার মাধ্যমে আপনি খুব সহজেই একজন গেমিং কনটেন্ট ক্রিয়েটর হতে পারবেন বা গেমিং কনটেন্ট ক্রিয়েটর হওয়ার জন্য, অবশ্যই প্রয়োজন পড়বে আজকের পাঁচটি অ্যাপ।

নাম্বার ৫: Google Docs
এটি বিশ্ব বিখ্যাত সফটওয়্যার কোম্পানি গুগলের জনপ্রিয় একটি মোবাইল অ্যাপস। এর সাহায্যে একজন গেমিং কনটেন্ট ক্রিয়েটর তার বিভিন্ন ইভেন্ট এবং কুইজ ম্যানেজ করতে পারেন। পাশাপাশি এই অ্যাপসের মাধ্যমে html, docx, .pdf, .odt, .rtf, .txt ফাইল আকারে শেয়ার এবং অফলাইনে ব্যবহার করা সম্ভব। সাধারণত Google Docs শুধুমাত্র কুইজ এবং ইভেন্ট ম্যানেজমেন্ট করার জন্য প্রয়োজন পড়ে।


নাম্বার ৪: Game Booster 4x Faster
গেম খেলতে গিয়ে স্মার্ট ফোন হাং হওয়া এখন নিত্যদিনের ঘটনা। এসমস্যা রোধে অনেকই হাই পারফরম্যান্স-ওয়ালা ফোন কিনে থাকেন। কিন্তু সমস্যা তৈরি হয় মধ্যবিত্তদের ফোন নিয়ে কারণ, তারা হাই পারফরম্যান্স-ওয়ালা ফোন কিনতে একটু হলেও, টানাহেঁচড়ার ভিতরে পড়ে যান। তাহলে কি মধ্যবিত্তরা গেম খেলবে না? অবশ্যই খেলবে এবং স্মুথলি সহকারে। কিন্তু কিভাবে? এর জন্য আপনার ফোনে থাকা চাই, Game Booster 4x Faster App. কারণ এই অ্যাপের মাধ্যমে, শুধু মাত্র এক ক্লিকে আপনার ফোনের পারফরম্যান্স অনুযায়ী নির্দিষ্ট গেমটিকে, অপটিমাইজ করার সুযোগ দিচ্ছে। পাশাপাশি GPU Optimization, game configuration, Graphics Rendering Level এবং Hardware-Accelerated Rendering করার ফলে, যেকোন গেম খেলতে আর আপনাকে সমস্যা পোহাতে হবে না।



নাম্বার ৩: Filmorago Video Editor & Maker
ভিডিও এডিটিং! নামটা শুনলেই অনেকের গায়ে চলে আসে জ্বর। কারণ হিসেবে অনেকেই দাবি করেন যে, ভিডিও এডিটিং এর মত কষ্টের কাজ আর একটাও নেই। তবে আপনি জেনে খুশি হবেন যে, আজকাল ভিডিও এডিটিং করা মামা বাড়ির ডাল- ভাত এর মত হয়ে গেছে। কারণ, গেমিং ভিডিও এডিটিং করার জন্য সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হলো: Filmorago Video Editor & Maker App. এই অ্যাপের মাধ্যমে ১০০০+ ব্যাকগ্রাউন্ড মিউজিক, ৫০০০+ স্টিকার ও টেমপ্লেট, ভিডিওর স্পিড কন্ট্রোল এবং transition সহ রয়েছে আরো অনেক সুযোগ সুবিধা। যা ব্যবহার করে আপনার গেমিং ভিডিও নিয়ে যেতে পারবেন নেক্সট লেভেল এ।



নাম্বার ২: Canva
ভিডিও এডিটিং এর মত অনেকে মনে করেন, গ্রাফিক্স ডিজাইন বেশ কষ্টসাধ্য একটি কাজ। 
কিন্তু আপনি বিশ্বাস করুন, Canva এপসটি আপনার মোবাইলে ইন্সটল করা থাকলে। গ্রাফিক্স ডিজাইন আপনার কাছে একটুও জটিলতা মনে হবে না। কারণ এই অ্যাপে রয়েছে লোগো, ব্যানার, ফ্লাইয়ার এবং পোস্টার সহ হাজার হাজার টেমপ্লেট। যা ব্যবহার করে মাত্র কয়েক মিনিটের ব্যবধানে, তৈরি করতে পারবেন আপনার প্রয়োজনীয় সকল গ্রাফিক্স ডিজাইন এর কাজ।


নাম্বার ১: Omelet
আজকাল অনেকেই পছন্দের গেমস এর লাইভ স্ট্রিমিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে। তাই আপনি যদি একজন গেমিং কনটেন্ট ক্রিয়েটর হয়ে থাকেন। তাহলে আমি মনে করি, Omelet অ্যাপসটি আপনার খুব প্রয়োজন পড়বে। কারণ, এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার পছন্দের গেমসের লাইভ স্ট্রিম, সরাসরি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। এছাড়াও এই অ্যাপের রয়েছে অ্যাডভান্স কিছু কাজ, যা একজন গেমিং কনটেন্ট ক্রিয়েটর এর খুব প্রয়োজন।


ধন্যবাদ

Previous Post Next Post