সকল খাবারের ভালো এবং খারাপ দিক জানুন | সেক্সে রসুনের উপকারিতা

সেক্সে রসুনের উপকারিতা

দৈনিন্দিন জীবনে একজন মানুষের সুস্থ সুন্দর জীবন যাপন করতে খাবারের ভূমিকা অপরিসীম। আর এ জন্য বাছাইকৃত উৎকৃষ্ট খাবার পর্যাপ্ত পরিমাণে খাওয়া প্রয়োজন। কিন্তু আমরা অনেকেই জানিনা যে কোন খাবারে কতটুকু প্রোটিন বা নিউট্রিশন রয়েছে। তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, যেভাবে একটি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই জানতে পারবেন। সেক্সে রসুনের উপকারিতা, সেক্সে কিসমিসের উপকারিতা, পাথরকুচি পাতার উপকারিতা, কোয়েল পাখির ডিমের উপকারিতা, হাসের ডিমের উপকারিতা এবং খেজুরের উপকারিতা ও অপকারিতা সম্মন্ধে। আর এই সমস্ত কিছু জানতে পারবেন Health And Nutrition Guide & Fitness Calculators অ্যাপের মাধ্যমে।

Health & Nutrition কি?
এটি একটি স্বাস্থ্য বিষয়ক জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশন। যার প্রধান কাজ ওজন কমানো, বাড়ানো কিংবা শরীর ফিট রাখতে যাবতীয় যে কার্যক্রমগুলো করা হয় তা নির্দেশনা দেয়া। পাশাপাশি সকাল, রাত এবং দুপুর সহ হেলদি সব রেসিপির ভিডিও দেখার সুবিধা। এছাড়াও সেক্সে রসুনের উপকারিতা, সেক্সে কিসমিসের উপকারিতা, পাথরকুচি পাতার উপকারিতা, কোয়েল পাখির ডিমের উপকারিতা, হাসের ডিমের উপকারিতা এবং খেজুরের উপকারিতা ও অপকারিতা সম্মন্ধে জানতে পারবেন।



যেভাবে ব্যবহার করবেন Health & Nutrition App:
অ্যাপসটি ব্যবহার করার জন্য, প্রথমে অ্যাপস টি কে ডাউনলোড করুন প্লে স্টোর অথবা নিচের লিঙ্ক থেকে। এরপর অ্যাপস টি ওপেন করে আপনার নির্দিষ্ট ক্যাটাগরি সিলেক্ট করুন এবং কাঙ্ক্ষিত খাবার নির্বাচন করে দেখুন ওই কাঙ্খিত খাবারের বিশদ বিবরণ। অ্যাপসটি ব্যবহার করতে কোন প্রকারের জটিলতা সৃষ্টি হবে না। কারণ, অ্যাপসটি ব্যবহার করতে কোন একাউন্ট এর প্রয়োজন নেই। জাস্ট ডাউনলোড করুন এবং ব্যবহার শুরু করুন।

Health & Nutrition App এর সুবিধাসমুহ বা বৈশিষ্ট্য:
• No Logging Required অর্থাৎ এই অ্যাপটি ব্যবহার করার জন্য কোন একাউন্ট এর প্রয়োজন হয় না। এর ফলে অ্যাপসটি আরো দ্রুত ব্যবহার করা সম্ভব।

• প্রতিদিনের সকল খাবারের নিউট্রিশন এবং প্রোটিন দেখার সুবিধা। পাশাপাশি ভালো দিক এবং খারাপ দিক সহ সেক্সে রসুনের উপকারিতা, সেক্সে কিসমিসের উপকারিতা, পাথরকুচি পাতার উপকারিতা, কোয়েল পাখির ডিমের উপকারিতা, হাসের ডিমের উপকারিতা এবং খেজুরের উপকারিতা ও অপকারিতা সম্মন্ধে জানতে পারবেন।

• ছোট ছোট পোষ্টের মাধ্যমে স্বাস্থ্য বিষয়ক টিপস্ নেয়ার সুবিধা।

• BMI,BMR, CALORIE, WEIGHT, WATER, BODY FAT এবং PROTEIN CALCULATOR ব্যবহারের সুবিধা।

স্বাস্থ্য বিষয়ক টিপস্ নেয়ার জন্য রয়েছে দীর্ঘ আর্টিকেল পড়ার সুবিধা সহ আরো অনেক কিছু।



Health & Nutrition App এর খারাপ দিক:
• থার্ড পার্টি এডভার্টাইজিং এর ঝামেলা আছে।
• UI একটু ধীর গতির।

Health & Nutrition App এর UI এবং ডিজাইন:
UI নিয়ে যদি বলা হয় তাহলে বলবো, ইউজার এক্সপেরিয়েন্স যথেষ্ট পরিমাণ যে ভালো তা নয় কিন্তু কাজ চালিয়ে নেয়া যায়। পাশাপাশি ডিজাইনের প্রশংসা করতে একারণে বাধ্য হচ্ছি যে, বর্তমান সময়ে যতগুলো Health & Nutrition App রয়েছে। তাদের থেকে এই এ্যাপসটির ডিজাইন বেশ গোছানো এবং সুন্দর।

Health & Nutrition App এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটি প্লে স্টোর থেকে ইতিমধ্যে 1 লাখের অধিক বার ডাউনলোড হয়েছে। পাশাপাশি এই প্লাটফর্মে তথা প্লে স্টোরে 4.2/5 রেটিং সহ তিন হাজারের মতো রিভিউ রয়েছে।

যেভাবে ডাউনলোড করবেন Health & Nutrition App:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)
দুর্ভাগ্যবশত: অ্যাপসটি “আইওএস” ভার্সনে এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না।



শেষ কথা:
শারীরিকভাবে স্ট্রং করার জন্য আমাদের অবশ্যই খাবার বেছে বেছে খাওয়া উচিত। একই সাথে খাবারের গুণমান দেখা টাও খুব জরুরী। তাই আজকের শেয়ারকৃত মোবাইল এপস টি অবশ্যই ডাউনলোড করুন। কারণ, এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই সেক্সে রসুনের উপকারিতা, সেক্সে কিসমিসের উপকারিতা, পাথরকুচি পাতার উপকারিতা, কোয়েল পাখির ডিমের উপকারিতা, হাসের ডিমের উপকারিতা এবং খেজুরের উপকারিতা ও অপকারিতা সম্মন্ধে জানতে পারবেন। ধন্যবাদ
Previous Post Next Post