টিকটকের ভিডিও ডাউনলোড করুন ওয়াটারমার্ক ছাড়া | tiktok video downloader without watermark apk

tiktok video downloader without watermark apk

টিকটক!
নামটির সাথে আপনি, আমি কিংবা আমরা সবাই কমবেশি পরিচিত। যেহেতু আমরা পরিচিত এক্ষেত্রে সমস্যা কিংবা সুবিধা সবাই একই রকম পাচ্ছি। রাইট? আজ কোন সুবিধা নিয়ে কথা বলবো না, আজ বলবো একটি অসুবিধা সম্বন্ধে। আর আর অসুবিধা টি হচ্ছে: টিকটক থেকে কোন ভিডিও ডাউনলোড করলে থেকে যায় তার ওয়াটারমার্ক। এ সমস্যার সমাধান নিয়েই মূলত আজকের এই আর্টিকেল। সাধারণত আজ আমরা tiktok video downloader without watermark apk নিয়ে কথা বলবো অর্থাৎ যেভাবে আপনারা টিকটকের ভিডিও ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড করবেন। আর এই বিষয়টিতে সহযোগিতা করবে একটি ছোট্ট মোবাইল অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশন টির নাম: Video Downloader For TT. তবে আমরা এই পুরো আর্টিকেল জুড়ে, লম্বা এই অ্যাপসটির নামটি কে ছোট করে VDFTT নামে সম্বোধন করব।

VDFTT কি?
এটি মূলত একটি এক্সটেনশন বা টুলস লিমিটেড মোবাইল অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে ব্যবহারকারী “টিকটক” এর সকল ভিডিও ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড করতে পারেন। এছাড়াও ব্যবহারকারীরা চাইলে, শুধুমাত্র কাঙ্খিত ভিডিওর ব্যাকগ্রাউন্ড সাউন্ড তথা মিউজিক ডাউনলোড করার সুবিধা পাচ্ছেন।



যেভাবে ব্যবহার করবেন VDFTT অ্যাপস:
• প্রথমে এই আর্টিকেলের নিচ থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Video Downloader For TT.

• এরপর শুনেছে আমার সকল পারমিশন এলাও করুন।

• এরপর টিকটক থেকে কাঙ্ক্ষিত ভিডিওর লিংক কপি করে Video Downloader For TT / VDFTT অ্যাপস এ পেস্ট করুন এবং ডাউনলোড বাটনে ক্লিক করে ভিডিও টি সংগ্রহ করুন।

VDFTT অ্যাপস এর সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
• টিকটকের ভিডিও ডাউনলোড করার জন্য নিজের প্রোফাইলে অর্থাৎ টিকটক একাউন্ট এ সাইন-ইন কিংবা লগইন করার প্রয়োজন নেই। যেখানে অন্যান্য tiktok video downloader without watermark apk ব্যবহার করতে গেলে সাইন-ইন কিংবা লগইন করার প্রয়োজন পড়ে। তাই নিঃসন্দেহে বলা এটি এই অ্যাপ এর গুরুত্বপূর্ণ একটি ফিচার।

• যেকোন ভিডিও হাই কোয়ালিটি মিউজিক সহ এবং শুধুমাত্র মিউজিক ডাউনলোড করার সুবিধা।

• টিকটকের লম্বা অথবা শর্ট ভিডিও ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড করার সুবিধা।

• একই সময়ে একের অধিক ভিডিও মাত্র এক ক্লিকে ডাউনলোড করার সুবিধা।



VDFTT অ্যাপস এর খারাপ দিক:
থার্ড পার্টি এডভার্টাইজিং রয়েছে।

VDFTT অ্যাপস এর ডিজাইন বা ইউজার ইন্টারফেস:
এপসটির ইউজার ইন্টারফেস আমার কাছে ততটা ও ভালো লাগেনি। তবে ডিজাইন বেশ ভালো। ইউজার ইন্টারফেস ভালো না লাগার পেছনে সবথেকে বড় ভূমিকা পালন করেছে third-party এডভার্টাইজিং। এককথায় থার্ড পার্টি এডভার্টাইজিং দিয়ে ঠাসা এ অ্যাপস। থার্ড পার্টি এডভার্টাইজিং দিয়ে ঠাসা হলেও, এ অ্যাপস এর কার্যকরিতা চোখে লাগার মত।

VDFTT অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
বর্তমানে অ্যাপসটি শুধুমাত্র প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। তাই এখানে শুধুমাত্র প্লে স্টোরের তথ্য আপনাদের মাঝে শেয়ার করা অর্থাৎ রিভিউ এবং রেটিং। প্লে স্টোর থেকে এই এ্যাপসটি ইতিমধ্যে 5 মিলিয়নের অধিকবার ডাউনলোড করা সহ 4.7/5 রেটিং নিয়ে রিভিউ পেয়েছে প্রায় 1 লাখ 68 হাজার এর বেশী।

যেভাবে ডাউনলোড করবেন VDFTT:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)



[ অ্যাপসটি এক ক্লিকে ডাউনলোড করার জন্য উপরের প্ল্যাটফর্মের নামের উপর ক্লিক করুন। ]

শেষ কথা:
আমাদের বিভিন্ন সময়ে টিকটকের বিভিন্ন ভিডিও ডাউনলোড করার প্রয়োজন পড়ে। কিন্তু সঠিক মাধ্যম না জানার ফলে অনেকেই পড়েন বিপাকে। আর এ থেকে রেহাই পেতে আজ এই আর্টিকেলের মাঝে আপনাদের মাঝে ইতিমধ্যে শেয়ার করেছি একটি tiktok video downloader without watermark apk. তাই নির্দেশনা মেনে অবশ্যই ব্যবহার করুন আজকের শেয়ারকৃত মোবাইল এপসটি আর ইনজয় করুন একসঙ্গে টিকটকের ভিডিও ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড এবং শুধুমাত্র অডিও ডাউনলোডের সুবিধা। ধন্যবাদ
Previous Post Next Post