জন্মদিনের সকল গান এখানেই | i wish you happy birthday song download

i wish you happy birthday song download

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করছি, মহান আল্লাহতালার অশেষ রহমতে, সবাই অনেক ভাল আছেন। আজ এ শর্ট আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, যেভাবে একটি এন্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে i wish you happy birthday song download, aww tera happy birthday song download এবং 
happy birthday song download naa songs শুনবেন বা ডাউনলোড করে অফলাইনে রাখবেন। যাইহোক! প্রথমে আপনাদের অ্যাপসটির সঙ্গে পরিচয় করিয়ে দেই। অ্যাপসটির নাম: Happy Birthday Songs. ওহ্ হ্যাঁ! আমরা পুরো আর্টিকেলে অ্যাপসটির শর্ট নাম হিসাবে HBS বলে ডাকবো।

HBS কি?
এটি একটি বার্থডে উইশ রিলেটেড মোবাইল অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে নির্দিষ্ট ব্যক্তি কে গানের মাধ্যমে বার্থডে উইশ করা পসিবল। এছাড়াও i wish you happy birthday song download, aww tera happy birthday song download এবং happy birthday song download naa songs ডাউনলোড এবং শোনার সুযোগ থাকছে। আরো সহজ ভাবে বললে, এই অ্যাপসটিকে আপনারা একটি প্লেয়ার হিসেবে ও ধরতে পারেন।



যেভাবে ব্যবহার করবেন HBS:
প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা নিচের লিঙ্ক থেকে। এরপর অ্যাপস টি ওপেন করে ব্যবহার করা স্টার্ট করুন। বলে রাখা ভালো যে, অ্যাপসটি ব্যবহার করতে কোন প্রকারের একাউন্ট এর প্রয়োজন পড়ে না। তাই অ্যাপসটি ডাউনলোড করার পরপরই ব্যবহার করার যোগ্য।

HBS এর সুবিধা সমূহ:
দ্রুত নির্দিষ্ট ব্যক্তি কে জন্মদিনের শুভেচ্ছা দিতে অ্যাপ্লিকেশনটির ভূমিকা অপরিসীম। অ্যাপ্লিকেশন টি তে রয়েছে বার্থডে উইশ, বার্থডে গান, বার্থডে ওয়ালপেপার সহ কাস্টম বার্থডে গান তৈরি করার সুযোগ। এছাড়াও i wish you happy birthday song download, aww tera happy birthday song download এবং happy birthday song download naa songs এর মত জনপ্রিয় সব গান ডাউনলোড এবং শোনার সুযোগ তো থাকছেই।

HBS এর খারাপ দিক:
প্রচুর পরিমাণে এডভার্টাইজিং এর দেখা মিলবে। যা এক কথায় বিরক্তিকর। তবে এ সমস্যা রোধে আপনারা গুগল থেকে অ্যাপ্লিকেশনটির প্রিমিয়াম ভার্শন অথবা ক্রাক ভার্শন ব্যবহার করতে পারেন। পাশাপাশি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে ইন্টারনেটের প্রয়োজন পড়বে।


HBS এর ডিজাইন বা ইউজার ইন্টারফেস:
অ্যাপসটির কার্যক্রমের থেকে তাদের ডিজাইন আমার কাছে বেশ ভালো লেগেছে। এর অন্যতম কারণ হচ্ছে: তাদের অ্যাপসটিতে মিনিমালিস্টিক কালার এবং ডিজাইন ব্যবহার করা হয়েছে। ব্যক্তিগতভাবে আমি মনে করি, ডিজাইন আরো নিট এন্ড ক্লিন হওয়া উচিত ছিল।

HBS এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোর থেকে 10 লক্ষ বার এর অধিক বার ডাউনলোড এবং 4.1/5 রেটিং সহ তিন হাজারের মতো রিভিউ নিয়ে অ্যাপসটি রয়েছে প্লে স্টোরে। তবে অ্যাপসটির রেটিং নিয়ে আমি বেশ চিন্তিত। এর কারণ হচ্ছে: তাদের অ্যাপে প্রচুর পরিমাণে Bugs + Ads থাকা সত্ত্বেও, মানুষ কেন এত রেটিং দিল?

যেভাবে ডাউনলোড করবেন HBS অ্যাপ:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)



[ অ্যাপসটি শুধুমাত্র প্লে স্টোরে পাওয়া যাবে। তাই আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন। তারা দয়া করে, এই রিলেটেড অন্য কোন অ্যাপস ব্যবহার করার চেষ্টা করুন। ]

শেষ কথা:
জন্মদিনকে আরো সুন্দর ও Memorable করতে এই অ্যাপের ভূমিকা অনেক। এটা আমাদের সবার মানতে হবে। কারণ, জন্মদিনের সময় বার্থডে সং খুঁজে বের করা একটা জটিলতা ছাড়া আর কিছুই নয়। আর এক্ষেত্রে যদি শেয়ারকৃত অ্যাপসটি আপনার কাছে থাকে। তাহলে হয়ত, এই জটিলতা অনেকটাই রোধ করতে পারবেন। তাই দেরি না করে এখনি ডাউনলোড করুন অ্যাপসটি, আর উপভোগ করুন একসাথে সকল বার্থডে সং। পাশাপাশি i wish you happy birthday song download, aww tera happy birthday song download এবং happy birthday song download naa songs এর মত গান ডাউনলোড করে জন্মদিন কে আরো স্মরণীয় করে তুলুন। ধন্যবাদ
Previous Post Next Post