একসাথে জানুন সকল ক্রিপ্টোকারেন্সির দাম | tnc coin price in bangladesh

tnc coin price in bangladesh

দিন সামনের দিকে যতই গড়াচ্ছে ক্রিপ্টোকারেন্সির চাহিদা ও তত বেড়ে চলেছে। ইলেকট্রনিক মুদ্রা বা ক্রিপ্টোকারেন্সি এখন শপিং করা থেকে শুরু করে, মহাকাশে জায়গা কেনার একটি অন্যতম নির্ভরযোগ্য লেনদেন পরিষেবা হিসেবে কাজ করে। ভবিষ্যৎ অনুসন্ধানকারী দের তথ্য মতে, আগামী কয়েক দশক পর ফিজিক্যাল কোন কারেন্সি থাকবে না। থাকবে শুধু ইলেকট্রনিক মুদ্রা বা ক্রিপ্টোকারেন্সি। রাতারাতি কোটিপতি হওয়ার মনোভাব নিয়ে, বর্তমানে অনেকেই ক্রিপ্টোকারেন্সি ইনকাম করার জন্য উঠে পড়ে লেগেছে। কেউ সফল হলেও, অনেকেই দেখতে পান না সফলতার মুখ। এর অন্যতম কারণ হচ্ছে: নির্দিষ্ট ক্রিপ্টোকারেন্সি এর মার্কেট ভ্যালু সঠিকভাবে না জানতে পারার কারণ। তাই এই বিষয়টিকে মাথায় রেখে, আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। ক্রিপ্টোকারেন্সির মার্কেট ভ্যালু, চার্ট এবং এলার্ট পাবার জনপ্রিয় একটি মোবাইল অ্যাপস। অ্যাপসটির নাম: CoinMarketCap.

CoinMarketCap কি?
এটি একটি ক্রিপ্টোকারেন্সি এর মার্কেট ভ্যালু, চার্ট এবং এলার্ট পাবার জনপ্রিয় একটি মোবাইল অ্যাপস। এছাড়াও অ্যাপসটির মাধ্যমে ক্রিপ্ত নিউজ, লাইভ ক্রিপ্ত প্রাইস, প্রতিদিনের সেরা কয়েন, যুক্ত হওয়া নতুন কয়েন সহ লস এবং লাভবান কয়েন দেখতে পাবার সুবিধা প্রদান করে এ অ্যাপস।
Example: tnc coin price in bangladesh এবং 1 bitcoin price in bangladesh সহ এরকম হাজারো কয়েনের মূল্য নিজ দেশে কত টাকা রয়েছে। তা আপনি সরাসরি দেখতে পাবেন। (লাইভ) অ্যাপসটির বর্তমান অ্যাক্টিভ ইউজার 10 বিলিয়ন এর অধিক। পৃথিবীর মধ্যে যতগুলো বিশ্বস্ত ক্রিপ্টোকারেন্সি প্রাইস ট্রাকার রয়েছে, তার মধ্যে এটি অন্যতম।


 

যেভাবে ব্যবহার করবেন CoinMarketCap:
• প্রথমে আপনার ডিভাইস অনুযায়ী অ্যাপ স্টোর অথবা প্লে স্টোর থেকে অ্যাপসটিকে ডাউনলোড করুন এবং ওপেন করুন।

• এরপর আপনার ব্যক্তিগত জিমেইল অ্যাকাউন্ট দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন অথবা পূর্বে অ্যাকাউন্ট তৈরি করা থাকলে লগইন করুন। ( অ্যাকাউন্ট তৈরি করা অথবা লগিং করা বাধ্যতামূলক নয়। আপনি চাইলে অ্যাকাউন্ট খোলা বা লগইন ছাড়াই সমস্ত অস্তিত্ব কারেন্সি প্রাইস দেখতে পাবেন। তবে এর জন্য অ্যাকাউন্ট তৈরি করার ইন্টারফেইস এলে নিচ থেকে (Continue To CoinMarketCap) বাটনে ক্লিক করুন। )

• এরপর কাঙ্খিত কয়েন এর নাম সার্চ বাটনে লিখে সার্চ দিন। আর দেখে নিন কাঙ্খিত কয়েনের মূল্য, চার্ট , নিউজ কিংবা কোন এক্সচেঞ্জ প্লাটফর্মে লিস্টেড রয়েছে।

CoinMarketCap এর বৈশিষ্ট্য বা সুবিধা সমূহ:
• দ্রুত সময়ের মাধ্যমে যেকোনো লিস্টেড কয়েন এর মূল্য, চার্ট , নিউজ এবং এলার্ট সেট করে রাখার সুবিধা। Example: tnc coin price in bangladesh এবং 1 bitcoin price in bangladesh সহ এরকম হাজারো কয়েনের মূল্য নিজ দেশে কত টাকা রয়েছে। তা আপনি সরাসরি দেখতে পাবেন। (লাইভ)

• ক্রিপ্টোকারেন্সি রিলেটেড সকল নিউজ সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে দেখতে পাবার সুবিধা।

• নির্দিষ্ট কয়েন কোন কোন এক্সচেঞ্জ প্লাটফর্মে যুক্ত আছে তা দেখার সুবিধা। মনে করুন! আপনি জানলেন tnc coin price in bangladesh অর্থাৎ টিএনসি কয়েন এর বাংলাদেশের দাম। এবার এই কয়েন এক্সচেঞ্জ করে আপনি বিটকয়েনে নিবেন। এর জন্য অবশ্যই এক্সচেঞ্জ প্লাটফর্ম প্রয়োজন। আর এই অ্যাপের মাধ্যমেই আপনি ওই সমস্ত এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম দেখতে পাবেন।

• অ্যালার্ট এর মাধ্যমে যেকোন কয়েনের দাম উঠানামা করার ওপর নজরদারি রাখার সুবিধা।



• পছন্দকৃত কয়েন অর্থাৎ ক্রিপ্টোকারেন্সি ফেভারিট লিস্টে যুক্ত রাখার সুবিধা।

• একটার সঙ্গে আরেকটা ক্রিপ্টোকারেন্সি side-by-side কম্পেয়ার করার সুবিধা। এছাড়াও যেকোন ক্রিপ্টোকারেন্সি কনভার্ট করা সহ, এই অ্যাপ এর রয়েছে আরও সুযোগ সুবিধা।

CoinMarketCap এর খারাপ দিক:
নেই।

CoinMarketCap এর ডিজাইন বা ইউজার ইন্টারফেস:
অ্যাপসটির ডিজাইন বা ইউজার ইন্টারফেস অন্যান্য ক্রিপ্টোকারেন্সি প্রাইস ট্র্যাকার অ্যাপ এর মতই। অ্যাপের মধ্যে রয়েছে মিনিমালিস্টিক ডিজাইন এবং ইউজার ফ্রেন্ডলি ইউজার ইন্টারফেস। পাশাপাশি অ্যাপসটিতে মেইন কালার হিসেবে ব্যবহার করা হয়েছে সাদা এবং আকাশী। যা চোখে লাগার মত। আশা করছি, এ অ্যাপের ডিজাইন এবং user-friendly ইন্তেরফেইস আপনাকে মুগ্ধ করবে।

CoinMarketCap এর রেটিং এবং রিভিউ:
জনপ্রিয় এই অ্যাপস এর রেটিং এবং রিভিউ খুব ভালো। যথাক্রমে প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে 4.8/5 রেটিং সহ দুইটি প্লাটফর্মে এক লক্ষ 61 হাজারের বেশি রিভিউ রয়েছে।

যেভাবে ডাউনলোড করবেন CoinMarketCap App:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)
অ্যাপ স্টোর (আইওএস)



শেষ কথা:
একজন ক্রিপ্টোকারেন্সি ট্রেডারের নির্দিষ্ট কয়েনের মূল্য, চার্ট, নিউজ কিংবা ইভেন্ট দেখার অনেক সময় প্রয়োজন হয়। আর এজন্য আমি আপনাদের অবশ্যই রিকমেন্ড করব, আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি অবশ্যই ব্যবহার করুন। কারণ, অ্যাপসটির মাধ্যমে খুব সহজেই tnc coin price in bangladesh এবং 1 bitcoin price in bangladesh সহ এরকম হাজারো কয়েনের মূল্য এই অ্যাপের মাধ্যমে দেখা সম্ভব। এছাড়াও আপনি যে কয়েন গুলো দিয়ে ট্রেডিং করবেন, সেই কয়েন গুলো কোন কোন মার্কেট প্লেসে তাও আপনি দেখতে পারবেন এই অ্যাপের সহযোগিতায়। ধন্যবাদ
Previous Post Next Post