সেরা ইনস্টাগ্রাম টুলস | instagram story downloader and instagram photo downloader

instagram photo downloader

বর্তমান সময়ে ছবি, ভিডিও এবং স্ট্রোরি শেয়ারিং এর অন্যতম একটি মাধ্যম ইনস্টাগ্রাম। আর এই ইনস্টাগ্রামের ছবি, ভিডিও, কিংবা স্টোরি ডাউনলোড করার জন্য অনেকেই খুঁজে থাকেন instagram story downloader বা instagram photo downloader অ্যাপস। তাই এই বিষয়টির উপর নির্ভর হয়ে আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি instagram story downloader বা বলতে পারেন instagram photo downloader রিলেটেড একটি মোবাইল অ্যাপস। অ্যাপসটির নাম: inStore.

inStore কি?
এটি মূলত একটি ইনস্টাগ্রাম টুলস। যার সাহায্যে যেকোনো ইউজার কাঙ্খিত ব্যক্তির প্রোফাইল থেকে ছবি, ভিডিও এমনকি ষ্টোরি পর্যন্ত ডাউনলোড করতে পারেন। একই সাথে অ্যাপসটিতে বেশ কয়েকটি টুলস রয়েছে। তার মধ্যে অন্যতম: Story Saver, Hashtag generator, Caption Generator, Collage Maker, DP Downloader, DP resizer সহ আরো অনেক কিছু।



যেভাবে ব্যবহার করবেন inStore App:
• প্রথমে অ্যাপসটি প্লে স্টোর থেকে অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করুন। 

• এরপর ওপেন করে ফোনে চাওয়া সকল পারমিশন এলাও করুন। সকল পারমিশন এলাও করার পর আপনার ইনস্টাগ্রাম একাউন্ট এর যাবতীয় ইনফরমেশন প্রোভাইড করুন।

• এরপর যে ছবি বা ভিডিও ডাউনলোড করবেন, তার লিংক কপি করুন অথবা সরাসরি শেয়ার বাটন এ ক্লিক করে inStore অ্যাপস টি সিলেক্ট করুন।

inStore App এর সুবিধা সমূহ বা বৈশিষ্ট্য:
• হাই কোয়ালিটি তে যেকোনো ইনস্টাগ্রামের একাউন্টের ছবি বা ভিডিও সরাসরি গ্যালারিতে ডাউনলোড করার সুবিধা।

• একসঙ্গে গুরুত্বপূর্ণ ২০টিরও অধিক টুলস ব্যবহারের সুবিধা।

• কোন প্রকার লিংক কপি না করে কাঙ্খিত প্রোফাইলের ষ্টোরি ডাউনলোড করার সুবিধা।

• নোটিফিকেশনের মাধ্যমে গুরুত্বপূর্ণ টুলসগুলো ব্যাবহার এবং কাস্টমাইজ করার সুবিধা। এছাড়াও এই অ্যাপসটিতে রয়েছে আরও বেশ কয়েকটি টুলস। যা আপনার পুরো দৈনিন্দ জীবন পাল্টাতে সক্ষম।

inStore App এর খারাপ দিক:
থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখা মিলবে এই অ্যাপে। তবে আপনি জেনে অবাক হবেন যে, বর্তমান সময়ে যতগুলো instagram story downloader বা instagram photo downloader রয়েছে। তার প্রায় সিংহ ভাগ অ্যাপেই রয়েছে third-party এডভার্টাইজিং এর ভোগান্তি। তাই ব্যক্তিগতভাবে আমি মনে করি, এটি আপনাদের তেমন একটা বিরক্ত করবে না।



inStore App এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
অ্যাপসটির ডিজাইন এবং ইউজার ইন্টারফেস চোখে লাগার মত। অ্যাপসটির লোগো থেকে শুরু করে মেইন ইউজার ইন্টারফেস পুরোপুরি কালার গ্রেডিয়েন্ট যুক্ত। 
তাই প্রথম দেখাতে যেকোনো ব্যক্তি এই অ্যাপের মাঝে হারিয়ে যেত বাধ্য। এছাড়াও এই অ্যাপেল প্রত্যেকটি সেকশন যথেষ্ট পরিমাণ ইজি যার ফলে ব্যবহার করতে আরো আরামদায়ক।

inStore App এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটি প্লে স্টোর থেকে ইতিমধ্যে 50 মিলিয়ন এর অধিক বার ডাউনলোড করা হয়েছে। আর সেই অনুসারে প্লে স্টোরে এই অ্যাপ এর রেটিং 3.6/5 এবং রিভিউ রয়েছে প্রায় 5 লক্ষ 35 হাজারের বেশি।


যেভাবে ডাউনলোড করবেন inStore App:
বর্তমানে অ্যাপস টি কে শুধুমাত্র প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। তাই অ্যাপস টি কে ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করুন অথবা প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “inStore” লিখে।

শেষ কথা:
আপনি হয়তো instagram story downloader বা instagram photo downloader গুগলে লিখে কিংবা কোন রেফারেন্স এর মাধ্যমে এই পোস্টটি পেয়েছেন। রাইট? যদি তাই হয়ে থাকে তাহলে আমরা আপনাকে নিশ্চয়তা দিতে পারি যে, নেক্সট টাইম আর কখনো instagram story downloader বা instagram photo downloader লিখে আপনাকে সার্চ করতে হবে না গুগোল এ। কারণ, উপরে ইতিমধ্যে যে অ্যাপসটি আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তার মাধ্যমে খুব সহজেই ডাউনলোড করা সম্ভব ইনস্টাগ্রামের ছবি, ভিডিও এমনকি স্টোরি সহ ব্যবহার করতে পারবেন জনপ্রিয় ২০টি প্রয়োজনীয় সোশ্যাল টুলস। ধন্যবাদ
Previous Post Next Post