ফ্রীতে দেখুন এক হাজার লাইভ টিভি চ্যানেল | hd streamz app cricket live

hd streamz app cricket live

আসসালামু আলাইকুম!
কেমন আছেন সবাই? আশা করছি, মহান আল্লাহতালার অশেষ রহমতে সবাই বেশ ভালো রয়েছেন। আর ভালো কেনইবা থাকবেন না। আজ তো আমি আপনাদের জন্য নিয়ে এসেছি, যেভাবে hd streamz app cricket live দেখবেন। আর্টিকেল এর শুরুতে আপনাদের কিছু ইনফরমেশন দিয়ে রাখি। যেমন: আজ কোন অ্যাপ নিয়ে কথা বলব বা কিভাবে ডাউনলোড করবেন ইত্যাদি ইত্যাদি। আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপস টির নাম: hd streamz app. পাশাপাশি আপনাদের আরো বলতে চাই যে, hd streamz apk download আপনারা করতে পারবেন না প্লে স্টোর থেকে অর্থাৎ এই অ্যাপসটি একটি third-party মোবাইল অ্যাপস।

hd streamz কি?
এটি মূলত একটি অনলাইনে লাইভ টিভি দেখার বিকল্প পদ্ধতি। যা অ্যাপ আকারে সাধারণ ব্যবহারকারীরা ব্যবহার করতে পারেন। hd streamz app টির মধ্যে রয়েছে পৃথিবীর বিভিন্ন দেশের হাজারের উপর টিভি এবং রেডিও চ্যানেল। যা একদম সম্পূর্ণ ফ্রি তে দেখা সম্ভব।



যেভাবে ব্যবহার করবেন hd streamz apk:
প্রথমে এই পোস্ট এর নিচের লিঙ্ক থেকে hd streamz apk download করুন এবং ওপেন করে নির্দিষ্ট টিভি চ্যানেলের নাম লিখে সার্চ করুন। এরপর কাঙ্খিত চ্যানেল স্ক্রিনে ভেসে উঠলে, তাতে আলতো হাতে ক্লিক করুন। এরপর যে লিংক গুলো অ্যাভেইলেবল থাকবে, তাতে ক্লিক করে দেখুন আপনার পছন্দের টিভি চ্যানেল।

hd streamz app এর ভালো দিক বা বৈশিষ্ট্য:
hd streamz app এর মাধ্যমে দেশি-বিদেশি প্রায় এক হাজারের অধিক টিভি চ্যানেল একসঙ্গে দেখার সুবিধা। তাদের মধ্যে রয়েছে: এন্টারটেইনমেন্ট, স্পোর্টস, লাইভ ইভেন্ট, মিউজিক, মুভি, নিউজ, লাইফ স্টাইল, এবং রিলিজিয়ন।

• একাধিক স্ট্রিমিং লিংক ব্যবহার করার সুবিধা।

• এক্সটার্নাল বা বহিরাগত যেকোন ভিডিও প্লেয়ারের মাধ্যমে সকল টিভি চ্যানেল দেখার সুবিধা।

• সাইন আপ কিংবা সাবস্ক্রিপশনের মত কোনো ঝামেলা নেই।

• পছন্দের টিভি চ্যানেলগুলো ফেভারিট লিস্টে যুক্ত করার সুবিধা।।

• প্রতিনিয়ত আপডেট পাবার সুবিধা।



hd streamz app এর খারাপ দিক:
থার্ড পার্টি এডভার্টাইজিং রয়েছে। একই সাথে মাঝে মধ্যে স্ট্রিমিং লিংক গুলো ভালো কাজ করে না। তবে ব্যক্তিগতভাবে আমি এই অ্যাপসটিকে অনেক দিন যাবত ব্যবহার করে আসার ফলে এতোটুকু জানতে পেরেছি যে, থার্ড পার্টি এডভার্টাইজিং এর মাধ্যমে hd streamz app টি ইনকাম করে থাকে। পাশাপাশি স্ট্রিমিং লিংক গুলো মাঝেমধ্যে কাজ না করার কারণ হচ্ছে: আমাদের ইন্টারনেট অনেক সময় দুর্বল হয়ে থাকে। তাই সব কিছু মিলিয়ে অ্যাপসটির খারাপ দিক ঐরকম চোখে পড়ার মতো না। কিন্তু সাধারণ একজন ব্যবহারকারীর কাছে hd streamz apk download করার বিষয়টি একটু বেখাপ্পা। কারন, এ এপসটি third-party হওয়াতে প্লে স্টোরে জায়গা দেয়নি গুগল।

hd streamz app এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
ইউজার ইন্টারফেস বা ডিজাইন দুটোই বেশ ভালো। আমি এর আগেও hd streamz app এর মত ডজন খানেক, এইরকম অ্যাপ ব্যবহার করেছি। তা থেকে বোঝার বাকি নাই যে, এরা সবাই একই ডিজাইন এবং ইউজার ইন্টারফেস ব্যবহার করেন। তারপরে ও বলতে চাই, এদের ডিজাইন অনেকটা মিনিমালিস্টিক ছিল। পাশাপাশি ইউজার ইন্টারফেসও নিট এন্ড ক্লিন। এছাড়াও অ্যাপস টি তে রয়েছে ডার্ক মোড। এজন্য অ্যাপসটি ব্যবহার করতে আরও স্বাচ্ছন্দ বোধ মনে হয়।

hd streamz app এর রেটিং এবং রিভিউ:
অ্যাপসটি যেহেতু প্লে স্টোর কিংবা অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে না। তাই এখানে আমি ব্যক্তিগতভাবে, আপনাদের বোঝানোর স্বার্থে একটি রেটিং দিচ্ছি: 4.2/5

[ উপরের রেটিং টি আমার পার্সোনাল এক্সপেরিয়েন্স এর উপর ভিত্তি করে দেওয়া। যেহেতু অ্যাপসটি কোন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে না। তাই রিভিউ আমি দিতে পারছিনা যে, অ্যাপসটি ঠিক কতগুলো রিভিউ পেয়েছে। ]



যেভাবে ডাউনলোড করবেন hd streamz app:
hd streamz apk download করার জন্য এই লিংকে ক্লিক করুন।

শেষ কথা:
উপরে শেয়ারকৃত মোবাইল অ্যাপসটি দিয়ে আপনি দেখতে পারবেন সকল ধরনের টিভি চ্যানেল। তাই অন্যান্য অ্যাপ থেকে সাবস্ক্রিপশন নেয়া আজই বন্ধ করুন এবং আপনার পকেটের টাকা বাঁচান। একদম ফ্রিতে দেশী-বিদেশী সকল টিভি চ্যানেল দেখার জনপ্রিয় একটি মাধ্যম hd streamz. তাই এখনই hd streamz app টি ডাউনলোড করুন। আর একদম ফ্রিতে উপভোগ করুন দেশ-বিদেশের হাজারের উপর লাইভ টিভি চ্যানেল। ধন্যবাদ
Previous Post Next Post