সকল স্বাস্থ্যসেবা এখন হাতের মুঠোয় | হার্টের রোগীর খাবার তালিকা

হার্টের রোগীর খাবার তালিকা

কিছু বছর আগেও যেখানে মানুষ ডাক্তার দেখানোর জন্য, ঘর থেকে চলে যেতে হতো নির্দিষ্ট ডাক্তারের চেম্বার কিংবা হসপিটালে। কিন্তু এখন যুগের বিবর্তনের এসে, এই সকল কার্যক্রম হচ্ছে: ঘরে বসেই অর্থাৎ অনলাইনে। ইতিমধ্যে হয়তো আপনারা এই ওয়েবসাইটের বদৌলতে জানতে পেরেছেন যে, মাত্র 10 টাকার বিনিময় ঘরে বসে ডাক্তার দেখানো সম্ভব। যারা আর্টিকেলটি মিস করেছেন, তারা সম্পূর্ণ বিষয়বস্তু জানতে এই লিঙ্কে প্রবেশ করুন।

যাইহোক! আজ আবারো আমরা আপনাদের সামনে নিয়ে এসেছি চমৎকার একটি মোবাইল অ্যাপস। যার মাধ্যমে ও ঘরে বসে ডাক্তার দেখানো সহ হার্টের রোগীর খাবার তালিকা, ৬ মাসের শিশুর খাবার তালিকা কিংবা গর্ভবতী মায়ের প্রথম তিন মাসের খাবার তালিকা সম্বন্ধে জানতে পারবেন। অ্যাপসটির নাম: সেবাঘর

সেবাঘর কি?
এটি একটি অন স্টপ মেডিকেল সলিউশন মোবাইল অ্যাপ। যার সাহায্যে ব্যবহারকারী ঘরে বসে ডাক্তার দেখানো, মেডিসিন সংগ্রহ, অ্যাম্বুলেন্স, হসপিটাল, ব্লাড ব্যাংক এবং ব্লাড ডোনারের এর সঙ্গে সরাসরি কথা বলে ব্লাড ম্যানেজমেন্ট করার সুবিধা দিচ্ছে এ অ্যাপস। পাশাপশি ইউজারদের জন্য রয়েছে আলাদা প্রশ্ন ও উত্তর ফরম। যেখানে ইউজাররা যেকোন স্বাস্থ্য বিষয়ের উপর প্রশ্ন করে উত্তর নিতে পারেন।



যেভাবে ব্যাবহার করবেন সেবাঘর মোবাইল অ্যাপস:
প্রথমে অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করুন। এরপর ওপেন করে সমস্ত ইনফরমেশন প্রোভাইড করুন অর্থাৎ রোগীর ইনফরমেশন দিন। এরপর প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট সেবা গ্রহণ করুন।

সেবাঘর মোবাইল অ্যাপস এর সুবিধা বা বৈশিষ্ট্য সমূহ:
• দ্রুত অনলাইনে অ্যাপোয়েন্টমেন্ট নিয়ে রোগ অনুযায়ী ডাক্তারের সেবা পাবার সুবিধা।

• ডাক্তার দেখানোর পর পিডিএফ আকারে প্রেসক্রিপশন পাবার সুবিধা।

• হেলথ রিলেটেড সকল ধরনের ওষুধ এবং এক্সোসরিজ সুলভ মূল্যে কেনার সুবিধা।

• ব্লাড ব্যাংক অথবা ব্লাড ডোনার খুঁজে পাবার সুবিধা।

• দেশের সেরা সব হাসপাতালের ইনফর্মেশন পাবার সুবিধা।

হার্টের রোগীর খাবার তালিকা, ৬ মাসের শিশুর খাবার তালিকা, গর্ভবতী মায়ের প্রথম তিন মাসের খাবার তালিকা, ২ মাসের গর্ভবতী মায়ের খাবার তালিকা, ১ মাসের গর্ভবতী মায়ের খাবার তালিকা বা এরকম হাজারো প্রশ্ন করে উত্তর নেওয়ার সুবিধা।

• বীমা এবং ভিডিও আকারে স্বাস্থ্যসেবা রিলেটেড টিপস-এন্ড-ট্রিকস পাওয়ার সুবিধা।

সেবাঘর মোবাইল অ্যাপস এর খারাপ দিক:
নেই।



সেবাঘর মোবাইল অ্যাপস এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
একটি স্বাস্থ্য রিলেটেড অ্যাপ হিসেবে এর ডিজাইন অনেক মিনিমালিস্টিক। যা ব্যবহার করা অনেক আরামদায়ক এবং সহজ। কালার কম্বিনেশন এর কথা বলতে গেলে, এক কথায় অসাধারণ। এছাড়াও সকল উইজেট ঠিক থাকে লেগেছে আমাদের কাছে। 

সেবাঘর মোবাইল অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোর থেকে অ্যাপসটি কে এক লাখের অধিক বার ডাউনলোড করা সহ 4.4/5 রেটিং এবং 2000 রিভিউ রয়েছে। বর্তমানে এপসটি শুধুমাত্র পাওয়া যাচ্ছে প্লে স্টোরে। আশা করা যায় খুব শীঘ্রই আইওএস ব্যবহারকারীদের জন্যও অ্যাপ স্টোরে পাবলিশ হবে এ অ্যাপস।

যেভাবে ডাউনলোড করবেন সেবাঘর মোবাইল অ্যাপস:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)

[ সরাসরি অ্যাপটিকে ডাউনলোড করতে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “সেবাঘর” লিখে অথবা এই লিংকে ক্লিক করুন। ]

শেষ কথা:
একটা জরিপে দেখা গেছে, দেশের প্রায় ২৩% শতাংশ লোক ঘরে বসেই ডাক্তারের শরণাপন্ন হয়ে চিকিৎসা নিচ্ছেন। যা প্রতিনিয়ত বেড়েই চলছে। আর এ ক্ষেত্রে ভূমিকা পালন করছে সেবা ঘরের মতো জনপ্রিয় সব অ্যান্ড্রয়েডভিত্তিক মোবাইল অ্যাপস। তাই আপনিও যদি ঘরে বসে ডাক্তার দেখানোর পাশাপাশি হার্টের রোগীর খাবার তালিকা, ৬ মাসের শিশুর খাবার তালিকা, গর্ভবতী মায়ের প্রথম তিন মাসের খাবার তালিকা, ২ মাসের গর্ভবতী মায়ের খাবার তালিকা সহ জানতে চান স্বাস্থ্য বিষয়ক নানা প্রশ্নের উত্তর, তাহলে অবশ্যই ব্যবহার করুন “সেবাঘর” মোবাইল অ্যাপস। আর উপভোগ করুন সুলভ মূল্যে এক্সপেরিয়েন্সড ডাক্তারদের সেবা। ধন্যবাদ

Previous Post Next Post