আজকের ফুটবল খেলার খবর এবং ফুটবল লাইভ স্কোর দেখার সেরা অ্যাপস।

আজকের ফুটবল খেলার খবর

সারা পৃথিবীর মধ্যে অফলাইনে যতগুলো গেম খেলা হয়ে থাকে। তার মধ্যে অন্যতম ফুটবল খেলা। যেহেতু এই ফুটবল বেশ জনপ্রিয় তাই এর ভক্ত ও আকাশচুম্বী। আর আকাশচুম্বী ভক্ত হওয়ার কারণে, ফুটবল লাইভ স্কোর বা আজকের ফুটবল খেলার খবর দেখার জন্য হাজারো মানুষ হা করে থাকেন টিভির দিকে। কিন্তু এখন থেকে টিভির দিকে আর তাকানো লাগবে না, ফুটবল লাইভ স্কোর বা আজকের ফুটবল খেলার খবর দেখার জন্য। কারণ, আজ আপনারা জানতে চলেছেন। যেভাবে একটি অ্যাপ এর সহযোগিতায় ফুটবল লাইভ স্কোর এবং আজকের ফুটবল খেলার খবর জানবেন। আজকের শেয়ারকৃত মোবাইল অ্যাপসটির নাম: FotMob.

FotMob কি?
এটি অ্যান্ড্রয়েডের বহুল জনপ্রিয় একটি আজকের ফুটবল খেলার খবর, ফুটবল লাইভ স্কোর, ম্যাচ আপডেট এবং স্ট্যাটিক দেখার মোবাইল অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটির সাহায্যে পছন্দের দেশ, টিম এবং প্লেয়ার নির্বাচন করে সকল বিষয়বস্তু খুঁজে পাওয়া সম্ভব। এছাড়াও প্রতিটি ম্যাচের রেজাল্ট, শর্ট ম্যাপ, লাইভ টেক্সট কমেন্টারি এবং নিউজ ফিড দেখার সুবিধা সহ রয়েছে আরো অনেক কিছু।



যেভাবে ব্যবহার করবেন FotMob অ্যাপস:
• প্রথমে নিচের লিংকগুলো থেকে অথবা প্লে স্টোর কিংবা অ্যাপ স্টোর থেকে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী অ্যাপসটি ডাউনলোড করুন।

• এরপর ওপেন করে দেশ, টিম এবং পছন্দের প্লেয়ার নির্বাচন করে অ্যাপসটির সুবিধা ভোগ করুন।

[ এপসটি ব্যাবহার করতে কোন অ্যাকাউন্ট প্রয়োজন হয় না। তবে এই অ্যাপ এ একাউন্ট ব্যবহার করার সুবিধা প্রদান করে। যার ফলে পরবর্তী সময়ে অ্যাপের ডাটা লস হয় না। এক্ষেত্রে আপনি চাইলে, জিমেইল একাউন্ট এর পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে অ্যাপসটিতে লগইন করতে পারেন। ]

FotMob অ্যাপস এর সুবিধাসমুহ বা বৈশিষ্ট্য:
• সকল ফুটবল লাইভ স্কোর দেখার সুবিধা। তাদের মধ্যে রয়েছে: argentina football live score, football live score argentina vs ecuador, bangladesh football match live, sri lanka vs bangladesh football match ETC.

আজকের ফুটবল খেলার খবর দেখার সুবিধা।

• প্রতিটি খেলার রেজাল্ট fixture এবং টেবিল দেখার সুবিধা।

• ছোট ম্যাপ এবং প্লেয়ারদের রেংকিং দেখার সুবিধা।

• অফিশিয়াল ম্যাচ হাইলাইটস এবং লেখা/অডিও আকারে কমেন্টারি দেখার সুবিধা।

• নোটিফিকেশনের মাধ্যমে প্রিয় প্লেয়ার, টিম কিংবা দেশের সকল আপডেট পাবার সুবিধা।



FotMob অ্যাপস এর খারাপ দিক:
নেই।

FotMob অ্যাপস এর ডিজাইন:
ভাইরে ভাই! অ্যাপসের ডিজাইন নিয়ে কি আর বলব, কি নেই এই অ্যাপে? অসাধারণ ডিজাইন, নিট এন্ড ক্লিন ইউজার ইন্টারফেস এবং সেইসাথে ডার্ক মোড। এই তিনটি মিলে অ্যাপস টি কে করে তুলেছে অন্যদের থেকে ব্যতিক্রম। পাশাপাশি কালার কম্বিনেশন ও চোখে লাগার মতো।

FotMob অ্যাপস এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোরে অ্যাপস টির রেটিং 4.6/5 এবং 5 লাখ 78 হাজারের বেশি রিভিউ রয়েছে। একই সাথে অ্যাপ স্টোরে 4.9/5 রেটিং এর পাশাপাশি 79 হাজারের মতো রিভিউ পেয়েছে। জনপ্রিয় এই আজকের ফুটবল খেলার খবর এবং ফুটবল লাইভ স্কোর দেখার অ্যাপসটি।

যেভাবে ডাউনলোড করবেন FotMob অ্যাপস:
প্লে স্টোর (অ্যান্ড্রয়েড)



শেষ কথা:
একজন খেলা প্রেমিকের কাছে সারা পৃথিবী একদিকে এবং খেলা অন্যদিকে। আর এক্ষেত্রে আজকের ফুটবল খেলার খবর এবং ফুটবল লাইভ স্কোর দেখাটা যে, কতটা গুরুত্বপূর্ণ তা কেবল মাত্র একজন খেলা প্রেমিকই বুঝে থাকেন। আমিও একজন খেলা প্রেমিক। আর আমার ভালো লাগার জায়গা থেকেই আজকের এই পোস্টটি করা। ব্যক্তিগতভাবে আমিও, আজকের ফুটবল খেলার খবর কিংবা ফুটবল লাইভ স্কোর দেখার জন্য, টিভির দিকে হা করে থাকতাম। কিন্তু আজকে শেয়ারকৃত মোবাইল অ্যাপস টি খুঁজে পাওয়ার ফলে হয়তো, ফুটবল লাইভ স্কোর বা আজকের ফুটবল খেলার খবর দেখার জন্য, আর তাকাতে হবেনা টিভির দিকে। আমরা প্রায় সময়ই ব্যস্ত থাকি আর ব্যস্ত থাকার ফলে, এক জায়গায় সুস্থ মস্তিষ্কে বসে খেলা দেখার সময় থাকেনা। আর এ কারণেই মূলত এই অ্যাপসটি আপনাদের মাঝে শেয়ার করা। যার ফলে অল্প একটু সময় ব্যয় করে, পুরো খেলার বিষয়বস্তু জানতে পারবেন। ধন্যবাদ
Previous Post Next Post