ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার সেরা উপায় | save from net youtube to gallery app

save from net youtube to gallery app

ফেসবুক, ইউটিউব, টিকটক সহ অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কের ভিডিও ডাউনলোড করার জন্য, আমরা video downloader apps ব্যবহার করে থাকি। কিন্তু সঠিক অ্যাপস নির্বাচন না করার ফলে, অনেক সময় আমরা জটিলতায় পড়ি। এ থেকে মুক্তির জন্য আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি একটি চমৎকার মোবাইল অ্যাপ্লিকেশন বা সোজা ভাবে video downloader apps বললেও কোন অংশে ভুল হবেনা। যাইহোক! মূল আর্টিকেলে চলে যাওয়ার পূর্বে আপনাদের জানিয়ে রাখি, অ্যাপসটির নাম: Safeformnet.

Safeformnet কি?
এটি সমস্ত সোশ্যাল নেটওয়ার্কের ভিডিও ডাউনলোড করার একটি জনপ্রিয় টুলস। বর্তমানে এই টুলসটি ব্যবহার করা যাবে ওয়েবসাইট, অ্যাপ এবং এক্সটেনশন আকারে। অ্যাপস টির বড় সুবিধা হচ্ছে: কোন প্রকারের ঝামেলা ছাড়া একদম ফ্রিতে, যেকোন সোশ্যাল নেটওয়ার্কের ভিডিও দ্রুত ডাউনলোড করতে পারার সুবিধা।



যেভাবে অ্যাপসটি ব্যবহার করবেন বা save from net youtube to gallery:
প্রথমে নিচ থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং ওপেন করে সকল পারমিশন আলাও করুন। এরপর ইউটিউব থেকে কাঙ্খিত ভিডিওর লিংক কপি করে অ্যাপসের ফাঁকা ঘরে পেস্ট করুন। সর্বশেষ ডাউনলোড বাটন আসলে, তার উপর ক্লিক করুন।

[ এই একই প্রসেস সকল সোশ্যাল নেটওয়ার্কের ভিডিও ডাউনলোড করার সময় অবলম্বন করুন। ]

save from net youtube to gallery app এর সুবিধা সমূহ:
• দ্রুত যেকোনো সোশ্যাল নেটওয়ার্কের ভিডিও ডাউনলোডের সুবিধা।

• সর্বোচ্চ 4k পর্যন্ত ভিডিও ডাউনলোড করতে পারবেন।

• এপসটি একদম বিনামূল্যে ব্যাবহার করা পসিবল।

• থার্ড পার্টি অ্যাপস হওয়া সত্ত্বেও, অ্যাপসটি অন্যান্য অ্যাপ থেকে সিকিউরড।

• ভিডিওর পাশাপাশি অডিও আকারে অর্থাৎ MP3 ফরম্যাটে ভিডিওর অডিও ডাউনলোড করার সুবিধা।

• ফাস্ট ডাউনলোডিং মোড এর সুবিধা।

save from net youtube to gallery app এর খারাপ দিক:
থার্ড পার্টি এডভার্টাইজিং যুক্ত।



save from net youtube to gallery app এর ডিজাইন:
অ্যাপসটির ডিজাইন একদম সাদামাটা। কোন প্রকারের বাড়তি কালার কিংবা উইজেট নেই। এ কারণে অ্যাপসটি ব্যবহার করতে বেশ কম্ফোর্টেবল ফিল হয়। আর ডিজাইন এত সাদামাটা হওয়ার মূল কারণ হচ্ছে: save from net youtube to gallery app টি মূলত একটি ওয়েবসাইট। যা কালের বিবর্তনে এসে অ্যাপে রূপ নিয়েছে।

save from net youtube to gallery app এর রেটিং এবং রিভিউ:
এটি একটি থার্ড পার্টি মোবাইল অ্যাপ্লিকেশন। যার ফলে অ্যাপ স্টোর অথবা প্লে স্টোর এর রেটিং কিংবা রিভিউ, আপনাদের মাঝে শেয়ার করতে পারছিনা। তবে save from net youtube to gallery app এর ওয়েবসাইটের পরিসংখ্যান ঘেঁটে দেখলে দেখা যায় যে, 4.8/5 রেটিং সহ 50 হাজারের অধিক save from net youtube to gallery app এর রিভিউ রয়েছে। যা একটি third-party অ্যাপ হিসেবে অনেক।


যেভাবে ডাউনলোড করবেন save from net youtube to gallery app:
অ্যাপসটি ডাউনলোড করতে সরাসরি এখানে ক্লিক করুন।

শেষ কথা:
save from net youtube to gallery app অন্যান্য অ্যাপ এর চেয়ে অনেক সিকিউরড এবং ইউজার ফ্রেন্ডলি। তাই আপনি যদি ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল নেটওয়ার্ক থেকে ভিডিও ডাউনলোড করতে চান। তাহলে অবশ্যই save from net youtube to gallery app টি ডাউনলোড করুন। আর অ্যাপস টি ডাউনলোড করার ফলে save from net youtube to gallery এর মত কথা আর কখনো গুগল এ সার্চ করতে হবে না। ধন্যবাদ
Previous Post Next Post