চ্যাট জিপিটি ব্যাবহারের নিয়ম ও ডাউনলোড।

চ্যাট জিপিটি ডাউনলোড

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এবং আলোড়ন সৃষ্টি করা এ আই চ্যাট জিপিটি। চ্যাট ডিপিটি ইন্টারনেট দুনিয়ায় আসার পর থেকে আলোচনা সমালোচনায় ঘিরে রেখেছে এই এ আই কে। সর্বশেষ আইফোন এবং এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অ্যাপ নিয়ে এসেছে চ্যাট জিপিটি। যদি আপনি এই সম্বন্ধে জেনে না থাকেন। তাহলে আপনি জেনে খুশি হবেন যে, এই আর্টিকেল এর মাধ্যমে আমরা কথা বলার চেষ্টা করব চ্যাট জিপিটি ডাউনলোড এবং যেভাবে ব্যবহার করবেন পুরো বিষয়টি।

চ্যাট জিপিটি কি?

এটি একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্লাটফর্ম। যা তৈরি করেছে ওপেন এ আই। এটি ব্যবহারের মাধ্যমে যেকোনো ধরনের প্রশ্নের উত্তর, সাধারণ বিষয়ে তথ্য সংগ্রহ করা, যেকোনো ভাষা অনুবাদ করা, নির্দিষ্ট কাজ সম্পর্কে সঠিক নির্দেশনা পাওয়া যায়। ব্যবহারকারীরা মেসেজ ও ভয়েজ কমান্ডের মাধ্যমে উপরের সকল সেবা পেয়ে থাকেন।

চ্যাট জিপিটি ব্যাবহার করার নিয়ম:

  • প্রথমে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে চ্যাট জিপিটি ডাউনলোড করুন।
  • এরপর ওপেন করে Continue With Gmail বাটনে ক্লিক করে আপনি যে জিমেইল ব্যবহার করে একাউন্ট খুলতে চান। সেই জিমেইলটি সিলেক্ট করুন।
  • এরপর জিমেইলে যদি কোন ধরনের ভেরিফিকেশন কোড আসে তা ব্যাবহার করুন।
  • এরপর দেখতে পাবেন একটি মেসেজ বক্স। সেখানে আপনার কমান্ড দিন।


যেভাবে চ্যাট জিপিটি ডাউনলোড করবেন:

চ্যাট জিপিটি ডাউনলোড এর জন্য এই লিংক অথবা প্লে স্টোর ব্যাবহার করুন।

শেষ কথা:

প্রাথমিক পর্যায়ে অর্থাৎ চ্যাট জিপিটি ইন্টারনেটে আসার পর। অ্যাকাউন্ট খোলা বেশ জটিলতা ছিল। কিন্তু অ্যাপ আসার পর থেকে এই সমস্যা অনেকটাই কমেছে। এখন শুধুমাত্র আপনার ফোনের জিমেইল কানেক্ট করা মাত্রই ব্যবহার করতে পারবেন চ্যাট জিপিটি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post