দেখে নিন! যেভাবে তৈরি করবেন standard stylish standard whatsapp dp

standard stylish standard whatsapp dp

 বর্তমান সময়ে যতগুলো সোশ্যাল নেটওয়ার্ক রয়েছে, তার মধ্যে হোয়াটসঅ্যাপ অন্যতম। আর আজকের এই আর্টিকেলে হোয়াটসঅ্যাপের গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে কথা বলা হবে। আর সেটা হচ্ছে: যেভাবে তৈরি করবেন standard stylish standard whatsapp dp. যেকোনো সোশ্যাল নেটওয়ার্কের প্রফাইল পিকচার বেশ গুরুত্বপূর্ণ। এটি আমাদের সব সময় মাথায় রাখতে হবে। বেশি কথা না বলে, চলুন শুরু করা যাক! যেভাবে তৈরি করবেন standard stylish standard whatsapp dp. ওহ্ হ্যাঁ! standard stylish standard whatsapp dp তৈরি করার জন্য আমাদের প্রয়োজন হবে একটি মোবাইল অ্যাপ্লিকেশনের। অ্যাপ্লিকেশটির নাম: Whatscrop.

Whatscrop কি?
এটি একটি ফটো এডিটিং টুল। যার সাহায্যে ব্যবহারকারীরা standard stylish standard whatsapp dp তৈরি করতে পারেন। এক কথায় এই অ্যাপসটির কাজ হচ্ছে: সাধারণ একটি ছবিকে standard stylish standard whatsapp dp তে কনভার্ট করা।



যেভাবে ব্যবহার করবেন Whatscrop:
• প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন অথবা নিচের লিঙ্ক থেকে।

• এরপর অ্যাপস টি ওপেন করুন এবং আপনার কাঙ্খিত ছবিটি সিলেক্ট করুন।

• এরপর আপনার পছন্দমত ফিল্টার কিংবা ফ্রেম যুক্ত করুন।

• এরপর ছবিটি এক্সপোর্ট করুন এবং আপনার হোয়াটসঅ্যাপ একাউন্টে ব্যাবহার করুন।

Whatscrop ভালো দিক বা বৈশিষ্ট্য:
• যেকোনো ছবি কাটাছেঁড়া ছাড়াই standard stylish standard whatsapp dp তে কনভার্ট করার সুবিধা।

• নির্দিষ্ট ছবিতে 30 টির বেশী এবং বেসিক ফিল্টার ব্যবহারের মাধ্যমে আরও আকর্ষণীয় করে তুলতে পারার সুবিধা।

• ছবিতে লেখা, ব্যাকগ্রাউন্ড কালার, ইফেক্ট, ফিল্টার, শ্যাডো, ব্লার এবং অটোমেটিক ক্রপ করার সুবিধা রয়েছে।

[ অ্যাপসটির মূলত কাজ হচ্ছে: যেকোনো ছবি কাটাছেড়া না করেই, সঠিক একটি হোয়াটসঅ্যাপ প্রোফাইল তৈরি করা। এজন্য অ্যাপসটির মধ্যে শুধুমাত্র অল্প কয়েকটি টুল ছাড়া আর কিছুই নেই। ]

Whatscrop এর খারাপ দিক:
• এডভার্টাইজিং এর দেখা মিলবে।
• আইওএস ব্যবহারকারীদের জন্য অ্যাপসটি নেই।
• মাঝেমধ্যে সমস্যা লাগিং সমস্যা দেখা দেয়।


Whatscrop এর ডিজাইন এবং ইউজার ইন্টারফেস:
অ্যাপসটির যেহেতু কাজ হচ্ছে: হোয়াটসঅ্যাপের প্রোফাইল পিকচার তৈরি করা। তাই হোয়াটসঅ্যাপের কালারের সঙ্গে মিল রেখে, এ অ্যাপসটির কালার ব্যবহার করা হয়েছে। ইউজার ইন্টারফেসের দিক দিয়ে অ্যাপস টি বেশ স্বয়ংক্রিয়। অ্যাপসটির প্রতিটি টুল এমন ভাবে সাজানো হয়েছে, যেন মাত্র কয়েক ক্লিকে ব্যবধানে সাধারণ ব্যবহারকারীরা তৈরি করতে পারেন standard stylish standard whatsapp dp. সত্যি কথা বলতে, ব্যক্তিগতভাবে আমার কাছে অ্যাপসটির ইউজার ইন্টারফেস বেশ ভালো লেগেছে। আশা করি আপনাদেরও লাগবে।

Whatscrop এর রেটিং এবং রিভিউ:
প্লে স্টোরে 4.2/5 রেটিং এবং 82 হাজারের বেশি রিভিউ সহ অ্যাপসটি ইতিমধ্যে ডাউনলোড হয়েছে 5 মিলিয়নের অধিক বার। আর এ থেকে বোঝার বাকি থাকেনা যে, অ্যাপসটি সাধারণ ব্যবহারকারীদের মাঝে কতটা জনপ্রিয় হয়ে উঠেছে।

যেভাবে ডাউনলোড করবেন Whatscrop:
এপসটি ডাউনলোড করার জন্য সরাসরি প্লে স্টোরে গিয়ে সার্চ Whatscrop লিখে অথবা এই লিংক থেকে ডাউনলোড করুন।



দুর্ভাগ্যবশত: অ্যাপসটি আইওএস ব্যবহারকারীদের জন্য নেই। তবে আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন। তারা অ্যাপ স্টোরে গিয়ে সার্চ করুন Social Photo Crop লিখে, হয়তো পেয়ে যাবেন Whatscrop এর মত অন্য কোন অ্যাপ।

শেষ কথা:
হোয়াটসঅ্যাপের জন্য standard stylish standard whatsapp dp অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই standard stylish standard whatsapp dp তৈরি করার জন্য, এখই ডাউনলোড করুন Whatscrop App. আর ইনজয় করুন standard stylish standard whatsapp dp এর স্বাদ। ধন্যবাদ
Previous Post Next Post