সবার সেরা বাস সিমুলেটর গেম | stiker bus simulator indonesia | skin bus simulator indonesia mod

skin bus simulator indonesia mod

বর্তমান সময়ে গেম খেলেন না, এমন লোক হয়তো খুঁজে পাওয়া দুষ্কর হবে। কারণ, সময় ব্যয় করতে এবং নিজেকে দ্রুত সময়ের মধ্যে মনোরঞ্জন করতে গেম এর ভূমিকা অপরিসীম। এজন্য একজন প্রফেশনাল গেমার এবং নন প্রফেশনাল গেমার বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের গেমস খেলে থাকেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য: সিমুলেটর, রেসিং, বোর্ড, অ্যাডভেঞ্চার এবং আর্কেড সহ আরো অনেক কিছু। যাইহোক! আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি, বর্তমান সময়ের সেরা একটি বাস সিমুলেটর গেম। গেমসটির নাম: bus simulator Indonesia.

Bus simulator Indonesia কি?
এটি একটি ইন্দোনেশিয়ান ডেভলপার ধারা তৈরিকৃত মোবাইল গেমস। যার মাধ্যমে একজন গেমার ফ্রি মুড এবং মাল্টিপ্লেয়ার মোডে গেম খেলতে পারেন। গেমসটির মাধ্যমে ডেভলপার রা পুরো ইন্দোনেশিয়ার ম্যাপ এবং রাস্তায় চলমান গাড়ি, প্রাকৃতিক দৃশ্য এবং জনপ্রিয় স্থান গুলো কে তুলে ধরেছে। এছাড়াও এই গেমের মধ্যে বাংলাদেশি ম্যাপ, ট্রাফিক স্পিড এবং বিভিন্ন মুড ভার্সনে খেলতে পারেন।



যেভাবে ব্যবহার করবেন bus simulator Indonesia:
• প্রথমে প্লে স্টোর থেকে bus simulator Indonesia গেমসটি ডাউনলোড করুন এবং ওপেন করুন।

• এরপর আপনার ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে গেমসটি কানেক্ট করুন।

• এরপর নির্বাচন করুন কোন মুডে আপনি গেমস খেলবেন অর্থাৎ মাল্টিপ্লেয়ার নাকি ফ্রি মুড।

• এরপর গন্তব্য অর্থাৎ ম্যাপ নির্বাচন করে গেমসটি খেলতে থাকুন।

[ গেমসটি ফ্রি মুডে খেলতে গেলে ইন্টারনেটের প্রয়োজন হয় না। আর যদি মাল্টিপ্লেয়ার মোডে খেলতে চান এ ক্ষেত্রে ইন্টারনেটের প্রয়োজন পড়ে। ]

bus simulator Indonesia এর সুবিধাসমুহ বা বৈশিষ্ট্য:
• সহজ এবং স্ট্রং কন্ট্রোল সিস্টেম। অন্যান্য বাস সিমুলেটর গেমের থেকে এর কন্ট্রোলিং সিস্টেম বেশ একুরেট।

• নিজস্ব গ্যারেজ থেকে বাসের স্কিন, টায়ার, হর্ন ইত্যাদি পরিবর্তন করে ব্যবহার করার সুবিধা।

• থার্ড পার্টি যেকোনো মোড ব্যবহার করার সুবিধা। তাদের মধ্যে উল্লেখযোগ্য: skin bus simulator indonesia mod, stiker bus simulator indonesia, Bangladeshi mod bus simulator Indonesia ইত্যাদি।

• অথেন্টিক ইন্দোনেশিয়ান জায়গা এবং শহর এক্সপ্লোর করার সুবিধা।

• থ্রিডি গ্রাফিক্সের সাথে হাই কোয়ালিটির ডিটেল পাওয়ার সুবিধা। এর ফলে গেম খেলার অভিজ্ঞতা আরো রিয়েলিস্টিক মনে হয়।

• একসঙ্গে বন্ধু-বান্ধবদের সাথে রেস, ভেইকেল মোড, অফলাইন মোড, লিডার বোর্ড এবং তিনটি ভিন্ন ভিন্ন স্টিয়ারিং হুইল এর মাধ্যমে গেম খেলার সুবিধা।



Bus simulator Indonesia এর খারাপ দিক:
• থার্ড পার্টি এডভার্টাইজিং এর দেখা মিলবে।
• লগইন প্রবলেম। ( এরকম সমস্যায় পড়লে অবশ্যই, একটি ইন্দোনেশিয়ান ভিপিএন ব্যবহার করুন। লগইন প্রবলেম আমি এখনো পর্যন্ত ফেস করিনি। তবে প্লেস্টোর এর রিভিউ এর মাঝে অনেকেই এই বিষয়টি তুলে ধরেছেন। )

Bus simulator Indonesia এর ডিজাইন বা ইউজার ইন্টারফেস (UI):
Bus simulator Indonesia এর ডিজাইন সম্পর্কে বলতে গেলে, এক কথায় বলা উচিত অসাধারণ। কারণ, এই গেমটিতে থ্রিডি গ্রাফিক্সের সাথে হাই কোয়ালিটির পর্যাপ্ত পরিমাণ ডিটেইল থাকার কারণে, গেমটি খেলতে আরো বেশ মজা। যা ভাষায় প্রকাশ করার মতো না। এক্ষেত্রে আপনাদের অনুরোধ করব গেমসটি একবার হলেও ইন্সটল করে খেলুন। আর ডিজাইনের মত ইউজার ইন্টারফেস ও নিট এন্ড ক্লিন। যা ব্যবহার করতে ব্যবহারকারীদের কোন অসুবিধার সৃষ্টি করবে না।

Bus simulator Indonesia এর রেটিং এবং রিভিউ:
গেমসটি প্লে স্টোর থেকে ইতিমধ্যে 50 মিলিয়ন এর অধিক বার ডাউনলোড হয়েছে এবং 4.4/5 রেটিং নিয়ে দুই মিলিয়নের অধিক পরিমাণে রিভিউ পেয়েছে। দুর্ভাগ্যবশত: গেমসটি শুধুমাত্র প্লে স্টোর রয়েছে। যা কেবল অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাই খেলতে পারেন। তবে আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন তারা bus simulator ultimate খেলে দেখতে পারেন।

যেভাবে ডাউনলোড করবেন bus simulator Indonesia গেমসটি:
সরাসরি প্লে স্টোরে গিয়ে সার্চ করুন bus simulator Indonesia অথবা এই লিঙ্কে প্রবেশ করুন। এছাড়াও যদি skin bus simulator indonesia mod, stiker bus simulator indonesia কিংবা bus simulator Indonesia Bangladeshi mod ডাউনলোড করতে চান। তাহলে নিচে দেওয়া ইউটিউব চ্যানেলটি তে প্রবেশ করুন।



[ চ্যানেলটিতে প্রতিনিয়ত bus simulator Indonesia এর উপর বিভিন্ন রকমের টিউটোরিয়াল, মোড, স্কিন, ম্যাপ এবং ট্র্যাফিক শেয়ার করা হয়ে থাকে। ]

শেষ কথা:
ব্যক্তিগতভাবে আমি একজন non-professional গেমার। তবে bus simulator Indonesia গেমসটিতে বিভিন্ন মোড এবং ভেইকেল এর পাশাপাশি stiker bus simulator indonesia এবং skin bus simulator indonesia mod খেলেছি। যা থেকে আমার খুব ভালো ধারণা হয়েছে যে, এটি নিঃসন্দেহে একটি অসাধারণ সিমুলেটর মোবাইল গেমস। তাই আশা করছি! আপনি যদি একজন প্রফেশনাল গেমার কিংবা নন প্রফেশনাল গেমার হয়ে, সময় ব্যয় করতে চান। তাহলে অবশ্যই ডাউনলোড করুন bus simulator Indonesia গেমসটি। ধন্যবাদ।
Previous Post Next Post