টিক টক ভিডিও ডাউনলোডের উপায়!

তিক্তক ভিডিও ডাউনলোড

বর্তমান সময়ে টিকটক ব্যবহার করেন না এমন লোক খুঁজে পাওয়া একটু কঠিন। সেই সাথে তিক্তক ভিডিও ডাউনলোড করে পরবর্তী সময়ে দেখেন না এমন লোকও খুঁজে পাওয়া কঠিন বলা চলে। কারণ, টিক টকে ভিডিও দেখার সময় পছন্দ হওয়া নির্দিষ্ট  তিক্তক ভিডিও ডাউনলোড করে পরবর্তী সময়ে দেখার প্রয়োজন পড়ে অনেকেরই। তাই আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের দেখানোর চেষ্টা করব। সম্পূর্ণ বিনামূল্যে তিক্তক ভিডিও ডাউনলোড করার বেশ কয়েকটি মাধ্যম তুলে ধরব। যা অনুসরণ করার ফলে আপনি খুব সহজেই তিক্তক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

যেভাবে ব্রাউজার ব্যবহার করে তিক্তক ভিডিও ডাউনলোড করবেন:

ইন্টারনেটে এ যাবৎ কালে তিক্তক ভিডিও ডাউনলোড করার বিভিন্ন টুল ওয়েবসাইট রয়েছে। তবে এই সমস্ত ওয়েবসাইটে বেশিরভাগ সময়ই কাঙ্খিত তিক্তক ভিডিও ডাউনলোড করা সম্ভব হয়ে থাকে না।

তিক্তক ভিডিও ডাউনলোড করার বেশ কয়েকটি ওয়েবসাইট টুল লিংক:


  • উল্লিখিত উপরের ওয়েবসাইট গুলো ব্যবহার করার জন্য সর্বপ্রথম লিংক এ ক্লিক করুন।
  • এরপর ফাঁকা বক্সে যে তিক্তক ভিডিও ডাউনলোড করতে চান তার লিংক পেস্ট করুন।
  • সর্বশেষ ডাউনলোড বাটনে ক্লিক করে তিক্তক ভিডিও ডাউনলোড করা সম্পূর্ণ করুন।


যেভাবে অ্যাপস ব্যবহার করে তিক্তক ভিডিও ডাউনলোড করবেন:

উপরের ওয়েবসাইটের মত আপনারা চাইলে অ্যাপ ব্যবহার করেও তিক্তক ভিডিও ডাউনলোড করতে পারবেন। এই মেথড দুটি একইভাবে কাজ করে। তারপরও আপনাদের বোঝার স্বার্থে আমি আবারও উল্লেখ করছি অর্থাৎ কিভাবে অ্যাপ ব্যবহার করে তিক্তক ভিডিও ডাউনলোড করবেন।

  • প্রথমে আপনি যে তিক্তক ভিডিও ডাউনলোড করতে চান তার লিঙ্ক কপি করুন।
  • এরপর আমাদের শেয়ারকৃত যেকোনো একটি অ্যাপ ওপেন করুন এবং সার্চ বারে কপি করা লিংক পেস্ট করুন। আর সর্বশেষ ডাউনলোড আইকনে ক্লিক করে তিক্তক ভিডিও ডাউনলোড করুন।

অ্যাপ ব্যাবহার করে তিক্তক ভিডিও ডাউনলোড করার অ্যাপগুলোর লিংক:


শেষ কথা:

এই ছিল এবারের মত তিক্তক ভিডিও ডাউনলোড করা নিয়ে আমাদের ছোট্ট আর্টিকেল। আশা করছি, এই আর্টিকেলটি আপনার পছন্দকৃত তিক্তক ভিডিও ডাউনলোড করতে সহযোগিতা করবে। এমনই পরবর্তী সময়ে আরো আর্টিকেল পেতে। অবশ্যই আমাদের সাথে থাকার জন্য অনুরোধ করছি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post