ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার।

ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার

স্মার্টফোন ব্যবহার করেছেন অথচ কোন ছবি ডিলিট হয় নাই এমন লোক খুঁজে পাওয়া একটু হলেও দুষ্কর। কারণ, যার স্মার্টফোন রয়েছে তার ভুলবশত পছন্দের ব্যক্তির কিংবা গুরুত্বপূর্ণ ডকুমেন্টস এর ছবি ডিলিট হওয়ার ঘটনা প্রায়ই ঘটে থাকে। আর এটা একদমই স্বাভাবিক। তবে আপনি জেনে খুশি হবেন যে, এখান থেকে আপনার গুরুত্বপূর্ণ ডকুমেন্টস অথবা নিজস্ব ছবি ডিলিট হয়ে থাকলেও তা আপনি ফিরে পাবেন। ছবি ফিরে পাওয়ার জন্য আপনাদের ব্যবহার করতে হবে একটি ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার। আর এই সফটওয়্যার কে নিয়েই আজকের এই আর্টিকেল। যেখানে আমরা ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার এর ব্যাবহার এবং ডাউনলোড করার পুরো বিষয়টি তুলে ধরব। তাহলে চলুন! আজকের আর্টিকেল শুরু করি।

যেভাবে ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার ব্যাবহার করবেন:

  • প্রথমে ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার টি প্লে স্টোর অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করুন।
  • এরপর সকল পারমিশন এলাও করুন।
  • এরপর ডিলিট হওয়া ছবিগুলো মার্ক করুন এবং রিস্টোর করুন।



যেভাবে ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার ডাউনলোড করবেন:

ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার ডাউনলোড এর জন্য প্লে স্টোরে গিয়ে লিখুন Dumpster অথবা সরাসরি এই লিংক ভিজিট করুন।

শেষ কথা:

বর্তমানে প্লে স্টোরে এবং অ্যাপ স্টোর রয়েছে অসংখ্য ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার। তার মধ্য থেকে আমরা সেরার সেরাটা কে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করছি, ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার সফটওয়্যার টি আপনাদের অনেক সহযোগিতা করবে। বিশেষ করে ছবি কিংবা ভিডিও ডিলিট হওয়ার পর তা উদ্ধারের জন্য। এমনি প্রতিনিয়ত বিভিন্ন অ্যাপ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post