এক ক্লিকে বের করুন bangladesh flag color code অথবা free fire bangladesh flag code

bangladesh flag color code

যেকোনো সাদাকালো বস্তুকে প্রাণবন্ত করে তুলতে ব্যবহার হয় কালারের। আর সঠিক কালার ব্যবহার করার জন্য প্রয়োজন হয় কালার কোড এর। একজন গ্রাফিক্স ডিজাইনারের কাছে কালার কোড বেশ গুরুত্বপূর্ণ একটি বস্তু। কারণ, কালার কোড ছাড়া কখনোই সঠিক কালারের কম্বিনেশন তৈরি করা সম্ভব নয়। মনে করুন! বাংলাদেশের পতাকার রং লাল এবং সবুজ। কিন্তু আপনি শুধুমাত্র মনে রাখলেন কালারের নাম। যা দিয়ে কখনোই সম্ভব নয়, অরিজিনাল কালার কম্বিনেশন তৈরি করা। এক্ষেত্রে অবশ্যই প্রয়োজন পড়বে কালার কোড এর। তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। একটি অ্যাপ এর সহযোগিতায় যেভাবে জানতে পারবেন নির্দিষ্ট বস্তুর সঠিক কালার কোড।
অ্যাপসটির নাম: Pixolor.

Pixolor কি?
এটি একটি Live Eye-Dropper Tool. যা দিয়ে খুব সহজেই স্কিনের মধ্যে থাকা পিক্সেল এর কালার কোড খুঁজতে সহযোগিতা করে। অ্যাপসটির মধ্যে একটি বৃত্ত আকারের কালার কোড ফাইন্ডার এক্সটেনশন রয়েছে। যা জুম-ইন এবং আউট করে নির্দিষ্ট কালার এর ডিটেলস খোজার সুবিধা প্রদান করে।

যেভাবে ব্যবহার করবেন Pixolor App:
অ্যাপসটি ব্যবহার করা অনেক সোজা। শুধুমাত্র প্লে স্টোর থেকে অ্যাপসটিকে ডাউনলোড করুন এবং অ্যাপে চাওয়া পারমিশন গুলো অ্যালাউ করুন।
ব্যাস! আপনার কাজ শেষ। এখন শুধুমাত্র কালার কোড ফাইন্ডার এক্সটেনশনটি নির্দিষ্ট ছবির উপর রাখুন এবং নোটিফিকেশন বার থেকে কালার কোড সংগ্রহ করুন। বর্তমানে শুধুমাত্র প্লে স্টোর থেকে ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য অ্যাপসটিকে ব্যবহার করতে পারবেন। আর আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন। তাদের জন্য Pixolor মত হুবহু আরো একটি অ্যাপ, এই আর্টিকেলের নিচের দিকে রয়েছে। দয়া করে চেক করুন।



Pixolor App এর বৈশিষ্ট্য বা সুবিধা সমূহ:
• স্কিনে থাকা যেকোনো পিক্সেল এর কালার কোড এক ক্লিকেই বের করার সুবিধা। উদাহরণস্বরূপ: bangladesh flag color code অথবা free fire bangladesh flag code আপনি জানেন না। এক্ষেত্রে আপনার ফোনে থাকা পতাকার উপর কালার ফাইন্ডার এক্সটেনশনটি রাখলেই, নোটিফিকেশন বার এ এবং কালার ফাইন্ডার এক্সটেনশনটির উপর bangladesh flag color code বা free fire bangladesh flag code দেখতে পাবেন।

• কালার ফাইন্ডার এক্সটেনশনটি নিজের ইচ্ছেমতো জুম-ইন এবং আউট করে, গভীর থেকে গভীরতর জায়গার কালার কোড দেখতে পাওয়ার সুবিধা রয়েছে।

• টার্গেটকৃত জায়গার আশেপাশের সমস্ত কালার কোড দেখতে পাবার সুবিধা। এছাড়াও সম্পূর্ণ স্কিন জুড়ে যতগুলো কালার রয়েছে, তার কোড ও দেখতে পাবার সুযোগ রয়েছে।

• ফাইন্ড আউট করা কালার কোড দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যম শেয়ার এবং নোট করে রাখতে পারার সুবিধা।

Pixolor App এর খারাপ দিক:
ব্যক্তিগতভাবে আমার চোখে কোন ধরনের খারাপ দিক ধরা পড়েনি। শুধুমাত্র third-party ads ছাড়া।

Pixolor App এর ডিজাইন:
ডিজাইন ততটা ও মিনিমালিস্টিক নয়। তবে কাজ চালিয়ে নেয়ার মত। অ্যাপসটিতে কালার হিসেবে ব্যবহার করা হয়েছে টিয়াল এবং হোয়াইট। যা দেখতে মোটামুটি খারাপ নয়। এছাড়াও অ্যাপসটি বেশ গোছানো এটা সত্যি। তাই আশা করছি, অ্যাপসটি ব্যবহার করতে গিয়ে কোনো জটিলতায় পরবেন না।



Pixolor App এর রেটিং এবং রিভিউ:
বর্তমানে অ্যাপসটি প্লে স্টোর থেকে 1 লাখের অধিক লোক ডাউনলোড করেছেন। একই সাথে রেটিং রয়েছে 4.2/5 এবং হাজার খানেকের মতো রিভিউ রয়েছে।

[ উপরে শুধুমাত্র প্লে স্টোর এর কথা উল্লেখ করা হয়েছে। ]

যেভাবে ডাউনলোড করবেন Pixolor App:
আপনারা যারা আইওএস ব্যবহারকারী রয়েছেন তারা এই লিংক থেকে এপসটি ডাউনলোড করুন এবং যারা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করছেন, তারা এই লিংক থেকে ডাউনলোড করুন বা প্লে স্টোরে গিয়ে সরাসরি সার্চ ও করতে পারেন।

শেষ কথা:
আজকে শেয়ারকৃত অ্যাপসটি অনেক ছোট। কিন্তু বেশ পাওয়ারফুল বিশেষ করে, গ্রাফিক্স ডিজাইনারদের কাছে। তাই আপনি যদি একজন প্রফেশনাল কিংবা নন প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন। তাহলে আশা করছি, আজকের এই অ্যাপসটি আপনার জীবনে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। যদিও ইতিমধ্যে এই রিলেটেড অনেক অ্যাপস গ্রাফিক্স ডিজাইনাররা ব্যবহার করছেন। তার পাশাপাশি এই অ্যাপসটিও কেউ রাখতে পারেন। আর আপনারা যারা bangladesh flag color code অথবা free fire bangladesh flag code খুঁজছেন। তারা এখনি ডাউনলোড করে ব্যবহার শুরু করুন। ধন্যবাদ
Previous Post Next Post